ধীরে ধীরে ডাবল ডলফিন এর পথে|💓পাওয়ার আপ 💓|১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবার অ পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে আমি পাওয়ার আপ করতে খুব ভালোবাসি কারন আমি যদি স্বাচ্ছন্দ মতো কাজ করতে চাই।তাহলে পাওয়ার আপ করতে হবে। পাওয়ার ছাড়া কোন মূল্য নেই এবং আমি স্বাভাবিকভাবে কাজ করতে চাই এজন্য আমি বেশি বেশি পাওয়ার আপ করি এবং আপনাদের ও অনুপ্রাণিত করি। আসলে পাওয়ার আপ করলে নিজের শক্তিতে বলিয়ান হওয়া যায়

Picsart_22-04-08_03-53-55-827.jpg

আসলে আমি কিন্তু একবারে এতই স্টিম পাওয়ার আপ করতে পারতাম না। এখন যে স্বাভাবিকভাবে 40 স্টিম পাওয়ার আপ করছি এটাই স্বপ্ন ছিল এক সময়। এক মাসে 40 স্টিম পাওয়ার আপ করব। আসলে সকল এ ধৈর্য ধরে কাজ করতে হবে। ইনশাল্লাহ একদিন না একদিন সফলতা লাভ অর্জন হবে

আগে ছিল ৮৭৮১স্টিম 🙊

১ম ধাপ

Picsart_22-04-08_03-49-46-550.jpg

২য় ধাপ

Picsart_22-04-08_03-50-07-900.jpg

৩য় ধাপ

Picsart_22-04-08_03-50-27-039.jpg

৪র্থ ধাপ

Picsart_22-04-08_03-51-17-337.jpg

অবশেষে আমি ৮,৮৫২ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

আমি সত্যিই অনেক আনন্দিত। আমি ডাবল ডলফিন এর পথে অতিক্রম করতে যাচ্ছি। এটা হবে আমার জীবনের সবথেকে বড় পাওয়া স্টিমিট প্লাটফর্মে।আমাদের বেশী বেশী করে পাওয়ার আপ করতে হবে তত আমাদের অবস্থান শক্ত হবে। আমাদের উচিত এ বেশি বেশি করে পাওয়ার আপ করা।আসলে একটা মানুষ কিন্তু প্রথমেই হাঁটা শেখে না প্রথমে হামাগুড়ি দিয়ে তার পরই হাটা শিখেছে। বারবার ব্যর্থ হওয়ার পর হাল ছাড়ে না। একটা সময় সে ভালোভাবে হাঁটতে পারে। এভাবেই আমাদের হাল ছাড়লে হবে না। পাওয়ার আপ করতে হবে। আমরা একটা সময়ের পর অনেক পাওয়ার আপ করতে পারবো। আমরা পাওয়ার আপকে ভালোবাসি
Sort:  
 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন আর আমি সেটা লক্ষ্য করেছি। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার চূড়ান্ত লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন আর সেটা আপনার বর্তমান স্টিম পাওয়ার দেখলে বোঝা যায়।

 2 years ago 

আসলে ভাইয়া নিয়মিত পাওয়ার আপ করার ফলেই কিন্তু আমি এতটাই স্টিম পাওয়ার আপ করতে পেরেছি। আমি একবারে কখনোই সক্ষম হতাম না। আসলে একটা কথায় আছে যে ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার পরিনত হবে। ভালোবাসা রইল প্রিয়

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, আমিও চেষ্টা করছি কম বেশি পাওয়ার বৃদ্ধি করার।

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভিশন ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলে আমারও বেশ ভালো লাগে পাওয়ার আপ পোস্টগুলো দেখলে। নিজের ও উৎসাহ বেড়ে যায় এবং আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা এবং অন্যকেও উৎসাহিত করা। ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আসলে আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন খুব দ্রুত লক্ষ্যমাত্রা (ডাবল ডলফিন) অর্জন করতে সক্ষম হবেন। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

আশা করি ভাইয়া দোয়া করবেন আমি যেন ডাবল ডলফিন অতিক্রম করতে পারি। আসলে এটি আমার স্বপ্ন এবং সকলের স্বপ্ন থাকে। আপনিও নিজের শক্তিতে বলিয়ান হন। এই কামনাই করি।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করুন। আপনি প্রতিনিয়ত ব্যবহার বৃদ্ধি করে ডাবল ডলফিন এর দিকে অগ্রসর হচ্ছেন এটা দেখে খুব ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে এবং আমরা নিজেও পাওয়ার আপ কতি অন্যকে উৎসাহিত করি ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি তো অনেক স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন ভাই। আপনার জন্য দোয়া করি যেন নিয়মিত এভাবেই পাওয়ার করে যেতে পারেন।

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার ছড়া আমাদের কোন মূল্য নাই। তাই আমাদের পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

 2 years ago 

বাহহ ভাই ক্রমে ক্রমে আপনি তো অনেক টা পথ অত্রিক্রম করে ফেলেছেন দেখছি এগিয়ে যান এভাবেই।শুভ কামনা রইলো আপনার জন্য ভাই।

 2 years ago 

আসলে ভাইয়া আপনিও ক্রমে ক্রমে এগোবেন। বেশি বেশি পাওয়ার আপ করবেন। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আসলে এটার মর্ম হয়তো একদিন বুঝতে পারবে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্ট কে অনেক বেশী শক্তিশালী করে তুলেছে। ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দারুন একটি মন্তব্যের জন্যে। আমাদের উচিত নিজের অবস্থান শক্ত করা ও বেশী বেশী পাওয়ার আপ করা

 2 years ago 

এটা দেখে অনেক ভালো লাগল আপনি ডাবল ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা। আশাকরি খুব দ্রুতই ডাবল ডলফিন এ পরিণত হবেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান। আপনার জন্য শুভকামনা। ধন্যবাদ আপনার পাওয়ার আপ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন খুব শীঘ্রই ডাবল ডলফিন অতিক্রম করতে পারি। আপনার জন্য শুভকামনা রইল। ভালোবাসা নিবেন ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই পাওয়ার আপ করতে খুব ইচ্ছে করে। আমি নিজে ও পাওয়ার আপ করেছি। ইনশাআল্লাহ আর কিছুদিন পর আপনি ডাবল ডলফিন হয়ে যাবেন। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনিও ডাবল ডলফিনের পথে হাঁটছেন। আপনার জন্যও শুভকামনা রইল ভাইয়া। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি এবং বেশি বেশি করে নিজের অবস্থান শক্ত করতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32