🦊🦊সাতটি রেনডম ফটোগ্রাফি 🦊🦊||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭ টি রেনডম ফটোগ্রাফি করব। আশা করি আপনারা সকলে দেখবেন
🛤️পিকচার-১🛤️

IMG_20211201_162721-02.jpeg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

প্রথম ফটোগ্রাফিতে যে মানুষটাকে দেখতে পারছেন সেটা হচ্ছে আমি। আসলেই আমি আনমনে দাঁড়িয়েছিলাম। আমার একটা বন্ধু ফটোটা তুলে দিয়েছিল এবং পুকুরের ভিতরে সূর্য প্রতিফলিত হচ্ছে দারুন লাগছিল।

🛤️পিকচার-২🛤️

IMG20211214132308-01.jpeg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপর হরিণের মুর্তি আপনারা সকলেই দেখতে পাচ্ছেন।হরিণটা সামনে তাকিয়ে ছিল মনে হচ্ছে। একদম বাস্তব হরিণের মত লাগছে এবং অনেক পুরনো তাই সব নষ্ট হয়ে গেছে ঠসে গেছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20211214131507-01.jpeg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

একটি পুকুরের পাশে ছোট্ট স্টিমার এবং কিছু স্টিমার আছে যা বাচ্চারা চড়ে এবং বড় মানুষ ও চড়ে এবং এটি এখন বন্ধ কোন আয়োজন হলে তখন এটি খুলে দেওয়া হয় এবং উপর দিয়ে চলার জন্য ছোট্ট একটি জিনিস দেখতে পারছেন ট্রেনের বগির মত ।

🛤️পিকচার--৪🛤️

IMG_20211214_140700-01.jpeg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপর এটি হচ্ছে দোলনা।দোলনায় চড়তে আমার অসাধারণ লাগে কিন্তু দেখে মনটা খারাপ হয়ে গেল কারণ এটি বন্ধ ছিল। দোলনায় চড়লে আমার আবার বুকের ভেতর সমস্যা করে এজন্য একটু কম চড়ি

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20211214140116-01.jpeg

Location
Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি ছোট আকারের একটি ঝর্ণা মাঝখানে দুটি মাছের মূর্তি বানানো হয়েছে এবং আছে মুখ দিয়ে পানি বের হয় চারিদিকে। এখন বন্ধ এবং যখন পানি বের হয় অনেক সুন্দর লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20211118145928-01.jpeg

Location
Y2TyqY1SUSMFB8YtmVQ.png

পুকুরের পাশে একটি ফুলের গাছ দেখতে পেলাম। ফুলের গাছের নামটি মনে নাই কিন্তু এই ফুলগুলো দেখতে অসাধারণ লাগে। এইগুলো সাদা বর্ণের এবং গোলাপী বর্ণের হয়ে থাকে। দারুন ছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20211118150733-01.jpeg

Location
Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই ফুলটি পুকুরপাড়ে সুন্দরভাবে ফুটে উঠেছে এবং আমার মনে হয় একলা একলা জন্ম নেয় এবং এই পুকুর গুলো ১২০০ বিঘা জমির উপর অবস্থিত।এখানে মাছ চাষ করা হয় এবং এখানে খুব ভালো মাছ উৎপন্ন হয়।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Device :Realme 8 5g

আশা করি আপনারা সকলে ভাল থাকবেন। সুস্থ থাকবেন। আজকের মত আমার রেনডম ফটোগ্রাফি শেষ করেছি। আবার সামনে হাজির হবো নতুন কিছু নিয়ে। নতুন কোন বিষয় নিয়ে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার সবগুলো ফটোগ্রাফি দেখলাম আমার কাছে তো অনেক ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে প্রথম ছবিতে আপনার ফটোগ্রাফি টি বেশি ভালো লেগেছে। প্রথম ছবিতে সূর্যটাকে দেখতে অনেক দারুন লেগেছে। অনেক ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। শুভেচ্ছা রইল আপনার জন্য

জাস্ট ওয়াও!!সাতটি রেনডম ফটোগ্রাফি খুব সুন্দর করে সাজিয়েছেন দেখছি। কোনটা রেখে কোনটার কথা বলবো তবে প্রথম ছবিটি অনেক ভালো লেগেছে আমার কাছে। সূর্যের ছবি সবসময়ই আমার কাছে অনেক ভালো লাগে। সাতটি রেনডম ফটোগ্রাফি সম্পর্কে স্টেপ বাই স্টেপ সুন্দর উপস্থাপন করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন‍্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দারুন মন্তব্য করার জন্য। আসলেই সূর্যের ছবি গুলো দারুন লাগে

 3 years ago 

ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ভাই। বিশেষ করে আপনার প্রথম ফটোগ্রাফিতে আপনাকে অনেক জোস লাগছে। শুধু যে ওই ছবিটি অনেক সুন্দর হয়েছে তা নয়, সবগুলো ছবি আমার কাছে ভালো লেগেছে। এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দারুন ছিল মন্তব্যটি

 3 years ago 

ছবিগুলি দুর্দান্ত হয়েছে প্রত্যেকটি ছবিতে আলাদা গল্প আছে। সূর্যাস্তের ছবিটা বেশি ভালো লাগলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার উপস্থাপনা করেছেন। সত্যিই আমি আপনার ফটোগ্রাফি দেখে একদম মুগ্ধ। আপনি বরাবরই আমাদের মাঝে সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। সেইসাথে এবারও আপনার ফটোগ্রাফি টা সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এরকম ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

ছবিগুলো সুন্দর ছিল ♥️
সবথেকে আমার প্রথম ছবিটি ভালো লেগেছে।
কি অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ❣️
ভালোই লাগলো সবকিছু 👌
শুভ কামনা রইল ♥️

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফিগুলো বেশ চমৎকার হয়েছে। বিশেষ করে আপনার প্রথম ছবিটি। পানিতে যে সূর্যের প্রতিচ্ছবি পরেছে তা দেখতে অনেক চমৎকার লাগছে। তাছাড়া আপনার ছবিগুলো মনে হয় কোন একটি পার্কের। পার্কটি নিশ্চয়ই খুব সুন্দর ছিল। যার কারণে আপনি এত সুন্দর কিছু ফটোগ্রাফি করতে পেরেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার তোলা সাতটি রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক ভালো লাগলো। আপনি আপনার ছবিগুলোর মাধ্যমে প্রাকৃতিক সৌন্দর্যকে তুলে ধরেছেন। পুকুরের পাশে ছোট্ট স্টিমার এই চিত্রটি বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইলো।
❤️❤️❤️❤️❤️

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া । অনেক সুন্দর মন্তব্য করেছেন

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22