আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট রিভিউ ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্টের রিভিউ করব। আশা করি আপনারা সকলে দেখবেন।🙂🙂🙂

Picsart_22-06-05_20-35-11-305.jpg

এই কাজগুলো করতে ব্যাপক সময়ের প্রয়োজন হয় প্রথমত আমি কিছুই পারতাম না আস্তে আস্তে সকল কাজেই একদম পারদর্শী হলাম।আশা করি আপনাদের ভালো লাগবে এবং আমি চেষ্টা করি সব সময় ভালো কিছু উপহার দেয়ার জন্য।যাতে করে আপনারা পছন্দ করেন। চলুন শুরু করা যাক।
চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ তিনটি ডিজিটাল আর্টের রিভিউ
১ নাম্বার ডিজিটাল আর্ট
  • বকের ডিজিটাল আর্ট|| ১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 37_2.png

২নং ডিজিটাল আর্ট
  • শালিক পাখির ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 37_3.png

৩ নাম্বার ডিজিটাল আর্ট
  • একটি বৃদ্ধের হেঁটে যাওয়ার ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 37_5.png

৪ নাম্বার ডিজিটাল আর্ট
  • শালিক পাখির খাবার খাওয়ার মুহুর্তের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 37_7.png

অবশেষে আমি রিভিউ পর্ব শেষ করে ফেললাম। আপনারা সকলেই দেখতে পারছেন আমাদের রিভিউ করতে বেশ ভালই লাগে। আপনারা আশা করি এগুলো দেখে থাকবেন আমি এর আগেও ডিজিটাল আর্ট করতাম এখন সময় স্বল্পতার কারণে কাজগুলো করতে পারছিনা। আমি আবারও আপনাদের মাঝে ফিরে আসব এবং ভালভাবে কাজ করে যাব। আপনার আশা করে পাশে থাকবেন শুভেচ্ছা রইল সবার জন্য।

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

প্রথমের 2 টি আর্ট আমি দেখেছিলাম আপনার। বেশ ভালো লেগেছে আমার কাছে। তবে সর্বশেষ আর্ট টি মাত্রই দেখলাম,এটিও অনেক সুন্দর।

 2 years ago 

আপনার সবগুলো ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে। বরাবরই আপনার আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে শালিক পাখির খাবার খাওয়া মুহূর্তটি এই আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আবার রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার এ আর্ট গুলো উপভোগ করতে পারলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে আবার এই আর্ট গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টগুলো মানে অসাধারণ প্রশংসনীয় কিছু। আপনার ডিজিটাল আর্ট এর প্রতি দক্ষতা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। আপনার বিগত প্রত‍্যেকটা আর্ট ভালো ছিল আমার অনেক ভালো লেগেছে তাই আমি বিশেষ করে একটার কথা বললাম না। ধন্যবাদ ভাই আপনার পোস্টের রিভিউ টা আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্টের প্রশংসা না করে পারা যায় না, খুবই চমৎকার ও অসাধারণ ভাবে আপনি ডিজিটাল আর্ট করে থাকেন। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার অসাধারণ ডিজিটাল আর্ট গুলো পুনরায় রিভিউ আকারের শেয়ার করে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার রিভিউ পোস্ট দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। আপনার সবগুলো পোস্টটি আমার অনেক পছন্দ হয়েছে। তবে আপনার ডিজিটাল আর্ট গুলো একটু বেশি ভালো লাগে আমার কাছে। আপনি অনেক ইউনিক ডিজিটাল আর্ট করেন। সব মিলিয়ে অসাধারণ হয়ে ভাইয়া।

 2 years ago 

আপনার কারা সর্বশেষ চারটি পোস্ট এর রিভিউ দেখতে পেরে অনেক ভালো লাগলো। কিছুদিন আগে আমরা আপনার যেগুলো পোস্ট দেখতে পারিনি আজ আপনার পোষ্টের মাধ্যমে সেগুলো দেখার সুযোগ পেলাম। প্রতিটি ডিজিটাল আর্ট দুর্দান্ত হয়েছে ভাইয়া।

 2 years ago 

আপনার আর্ট গুলো খুবই সুন্দর ছিলো। আর আপনি অনেক সুন্দর সুন্দর আর্ট করেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য ভাই।

 2 years ago 

আমি এখান থেকে দুটোর ড্রয়িং দেখেছিলাম পূর্বে, আপনি খুব সুন্দর ড্রইং করতে পারেন আপনার পাখিগুলো কিন্তু অনেক সুন্দর হয়েছে, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি ডিজিটাল আর্ট চমৎকার ছিল। আমার কাছে তো বেশ ভালো লেগেছে ।একেকটি একেক রকমের সুন্দর ।আপনি খুবই ভালো ডিজিটাল আর্ট করতে পারেন ।দেখে বেশ ভাল লাগে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি কথা বলতে পারি আপনার সবগুলো ডিজিটাল চিত্র আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে বৃদ্ধ লোক এবং শালিকে চিত্রটি অসাধারণ ছিল। আপনি অনেক নিখুঁতভাবে কাজগুলা করেন। শুভকামনা রইলো ভাইজান আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68781.96
ETH 3736.20
USDT 1.00
SBD 3.73