কবুতরের ফটোগ্রাফি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে||10% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো আপনাদের মাঝে ফটোগ্রাফিক পোস্ট নিয়ে হাজির হলাম। আশা করি আপনারা সকলে দেখবেন। কবুতরের ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে।তো চলুন শুরু করা যাক।
🛤️পিকচার-১🛤️

_MG_4087.JPG

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আমি এর আগে বলছিলাম যে সাদা কবুতর এর সম্পূর্ণ ছবি নিয়ে আসব আবারো নিয়ে আসলাম। আপনারা দেখতে পাচ্ছেন সাদা কবুতরগুলো কতটা সুন্দর লাগে। অসম্ভব ভালবাসা কাজ করে এবং কবুতরের প্রতি আমার একটা আলাদা মায়া কাজ করে। আসলে এগুলো শান্তির প্রতীক দেখলেই মনটা ভালো হয়ে যায়। আমি ছাদের উপর থেকে ফটো টা ক্লিক করেছিলাম

🛤️পিকচার-২🛤️

_MG_4088.JPG

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপর কবুতরটি সামনের দিকে তাকিয়েছিল।আমি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তোলার চেষ্টা করলাম ছবিতে যতটা সুন্দর লাগছে বাস্তবে আরো সুন্দর। আপনারা দেখলে অবশ্যই বুঝতে পারবেন। মানুষ কবুতর শখের বসে পুষে এবং দেখতেও ভালো লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_4099.JPG

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপর একটি তারের উপর বসে ছিল এবং আমি সামনে থেকে কবুতরের ফটোগ্রাফি টা তুললাম। আমি দেখানোর চেষ্টা করছি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে যাতে করে আপনাদের ভালো লাগে। আপনারা দেখতেই পারছেন কতটা অসম্ভব সুন্দর লাগছে সাদা কবুতর

🛤️পিকচার--৪🛤️

_MG_4091.JPG

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপর মাথাটা ঘুরিয়ে অন্য পাশে তাকিয়ে আছে। আমিও সেই মুহূর্তটি ছবি তুলে ধরলাম।এটি আমার ব্যক্তিগতভাবে ভাল লাগল এবং তারা এতটা সুন্দর সত্যিই আমি এদের ছাড়া যেন থাকতে পারি না। ছাদে গেলে ফটোগ্রাফি গুলো দেখি মন ভরে যায়

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_4072.JPG

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটিও হচ্ছে দেশি কবুতর কিন্তু অন্য কালার। সাদার উপর আরেকটি কালার হওয়ায় দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগছে। সত্যি বলতে কবুতর যে কত রকমের হয়। কত রকমের সুন্দর আসলেই তাদের দেখলেও ভালো লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_4029.JPG

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি পিছন দিকে তাকিয়েছিল আমি এমন অবস্থায় ক্লিক করেছিলাম। ছবিটি স্পষ্টভাবে আসে নাই। তাও আমার কাছে ভীষণ ভালো লাগলো।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_4058.JPG

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
অবশেষে সাধারণভাবে আরেকটি ছবি তুলে ধরলাম। এর ছবি ও আমি এর আগের দিয়ে দিয়েছিলাম আবারো বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তোলার চেষ্টা করলাম। আশা করি আপনাদের কবুতরের ফটোগ্রাফি গুলো ভাল লাগবে এবং কবুতর শান্তির প্রতীক এদের দেখতেও ভালো লাগে। আজকের মত এখানেই শেষ করলাম ফটোগ্রাফি গুলা।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমার ফটোগ্রাফী পর্ব। আশাকরি আপনাদের কবুতরের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে ভাল থাকুন। আবার দেখা হবে সামনে🤲🤲🤲🤲

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

শান্তির প্রতীক কবুতরের ছবিগুলো দেখে খুব ভালো লাগলো। আপনি আসলেই ভাই ফটোগ্রাফির বস। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা। ভালো লাগে অনেক, আরো এমন ফটোগ্রাফি দেখতে চাই।

 2 years ago 

কবুতর হচ্ছে শান্তির প্রতিক। কবুতর দেখতে অনেক ভালো লাগে। এরা অনেক চমৎকার ভাবে বাক বাকুম করে ডাকে। এসব কবুতর গৃহপালিত পাখি। আপনি খুব সুন্দর ভাবে কবুতরগুলোর ফটোগ্রাফি করে সাথে বর্ণনা উপস্থাপন করেছেন। ধন্যবাদ শেয়ার করে দেখানোর জন্য।

 2 years ago 

আপনি বেশ কয়েকটি কবুতরের ফটোগ্রাফি শেয়ার করেছেন। কবুতর যেমন শান্ত প্রাণী দেখতে ওতেমন শান্ত। আমার কাছে কবুতর ভালোই লাগে। আপনার ফটোগ্রাফি গুলো গুলো অনেক সুন্দর ছিল।

 2 years ago 

অনেক সুন্দর কবুতরের ফটোগ্রাফি করেছেন আর সাদা কবুতরের ফটোগুলো তো আমার কাছে অস্থির লেগেছে। চালিয়ে যান ভাই ভবিষ্যতে আরো ভালো কিছু করে দেখাতে পারবেন।

 2 years ago 

কবুতরের ফটোগ্রাফি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে করেছেন। দেখতে অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আপনি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে খুব সুন্দর করে কবুতরের ফটোগ্রাফি করেছেন। আমার মেয়ে তো আপনার কবুতরের ফটোগ্রাফি গুলো দেখে বলছে আমি বাবাকুম😁। এখনো কবুতর বলতে পারেনা। যাইহোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কবুতরের ফটোগ্রাফি খুবই অসাধারণ হয়েছে। প্রতিনিয়ত খুব অসাধারণ কিছু ফটোগ্রাফি করে থাকেন। ছবি গুলো একদম স্পষ্ট হওয়ার কারণে দেখতে খুব ভালো লাগে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনার কবুতরের ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে খুব সুন্দর করে আপনি কবুতর গুলির ফটোগ্রাফি করেছেন। আপনি প্রতিদিন এত কবুতর কোথায় পান ?তাই জানতে ইচ্ছা করছে ।এগুলো কি আপনার পোষা কবুতর ?যাইহোক কবুতরগুলো বেশ পোস দিয়েছে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুবই দক্ষতার সাথে এই কবুতরের ফটোগ্রাফি গুলো করেছেন দেখে বোঝা যাচ্ছে। সত্যিই আপনি প্রশংসার যোগ্য। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে তিন নাম্বার ফটোগ্রাফি এবং 6 নাম্বার ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে ফটোগ্রাফি গুলো নিয়ে এসেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কবুতরকে বলা হয় শান্তির দূত। অধিকাংশ শখের বসে এটা পালন করে থাকে। কবুতরের ফটোগ্রাফি গুলো চমৎকার করেছেন। প্রতিনিয়ত একজন দক্ষ ফটোগ্রাফারে পরিণত হচ্ছেন। চমৎকার ছিল সবগুলো ফটোগ্রাফি।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74