লাইফস্টাইল পোস্ট||ল্যাপটপ সার্ভিসিং ও প্রিয় মানুষের জন্য গাজরাফুল

in আমার বাংলা ব্লগ10 months ago

Picsart_23-11-14_09-57-46-946.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে হঠাৎ করে ল্যাপটপ টা নষ্ট হয়ে গেছিল।তাই ল্যাপটপ সার্ভিসিং এর জন্য আমি কুষ্টিয়ায় গিয়েছিলাম। আমি রাত্রে চালাচ্ছিলাম হঠাৎ করেই স্ক্রিনে দেখা যাচ্ছে না। স্ক্রিন একদম অফ হয়ে গেছে কিন্তু সকল কাজ চলছে কিন্তু স্কিনের এলইডি লাইট বলে কেটে গেছে সবাই বলতেছে কিন্তু আমি ভাবলাম খুব অল্পতেই হয়ে যাবে কিন্তু না সম্পূর্ণ ডিসপ্লে টা চেঞ্জ করতে হলো আমাকে।তারপর এখান থেকে সিএনজি তে উঠলাম। তারপর রওনা দিলাম।তারপর ওখানে যেতে আমার এক ঘন্টা সময় লাগলো। আমি বসে বসে সময় কাটাচ্ছিলাম কিন্তু হঠাৎ আমাদের সিএনজির এর টায়ার টা লিক হয়ে গেছিল হঠাৎ টায়ার লিক হয়ে গেছিলো।আমিতো প্রায় ভয় পেয়ে গেছিলাম তারপর হঠাৎ এটা সারতে ২০ মিনিট সময় লাগল তারপর আবার রওনা দিলাম।তারপর আমার গন্তব্য স্থানে পৌঁছালাম আমি

IMG20230913124026.jpg

Device: Relame 8 5G

কুষ্টিয়া এমন একটা জায়গা। দোকানটি খুঁজে পাচ্ছিলাম না। অনেক ভিতরে তিন তলার ওপরে একদম ভিতরে আমি দোকানটা পেলাম এবং ল্যাপটপটা সার্ভিসিং এর জন্য দিলাম এবং সে বলতেছে যে ৬০০০ টাকা খরচ হবে অতঃপর আমি ৫০০০ টাকায় মিটমাট করলাম অতঃপর আমাকে বলল ৫ থেকে ৬ ঘন্টা সময় লাগবে। তুমি বসে থাকো

IMG20230913131339.jpg

Device: Relame 8 5G

তারপর প্রচুর ক্ষুধা লাগছিল খাওয়া দাওয়ার জন্য আমি মেহেরজান রেস্টুরেন্টে গিয়েছিলাম। ওখানে বসার পর আমাকে ওয়েলকাম ড্রিঙ্কস দিল। ওটা খেতে ভীষণ ভালো লাগলো তারপর আমি একটা পিজ্জা অর্ডার করলাম পিজাটি খেলাম।পিজ্জাটি খেতে ভীষণ ভালো লাগছিল ও একটা কোল্ড কফি অর্ডার করেছিলাম।

IMG20230913133311.jpg

Device: Relame 8 5G

তারপর আমি খাওয়া-দাওয়া শেষ করে ওখানে কিছুক্ষণ বসলাম এবং ল্যাপটপটা দেখলাম ঠিকমতো ডিসপ্লে ঠিক হয়েছে কিনা। ওখানে কিছুক্ষণ বসার পর আমার প্রিয় মানুষটিকে ফোন দিলাম এবং সে কিছু খাবে নাকি? সে বলল কিছুই খাবে না তারপরও আমি আমার নিজের পছন্দ মত কিছু গিফট আমি কিনে নিয়ে গেলাম তার জন্য এবং সে ভীষণ খুশি হয়েছিল এবং প্রিয় মানুষকে সবসময় গিফট দিতে আমার কাছে ভীষণ ভালো লাগে

Snapchat-476571697.jpg

Device: Relame 8 5G

তার জন্য গাজরা ফুল কিনে আনছিলাম এবং আমি ফেসবুকে দেখেছিলাম গাজরা ফুল। প্রায় মেয়েরা থাকে এবং আমারও খুব শখ জাগলো এবং তার জন্য এই জিনিসটা আনলাম এবং আমি তার হাতে পরিয়ে দিলাম সে ভীষণ খুশি হয়েছিল এবং অনেকে পিকচার তুলছিল এবং সে বলছিল এটা আমার খুবই পছন্দ হয়েছে এবং সে অত্যন্ত খুশি তার খুশির কারণে আমার মনটা ভালো হয়ে গেল।একটা সময় পরিবারের খুশির মধ্যে নিজে প্রশান্তি পাওয়া যায়

Snapchat-1528406442.jpg

তারপর প্রিয় মানুষটির সাথে হাত ধরে একটি ছবি তুললাম এবং ভীষণ ভালো লাগছিল এবং এই ঘড়িটি ও আমাকে প্রিয় মানুষটি গিফট দিয়েছিল এবং তার হাতে গাজরাফুল ও আমার হাতে ঘড়িটি অনেক সুন্দর ভালো লাগছিল। মনের ভিতর প্রশান্তি কাজ করছিল। জীবনে সুখে থাকার জন্য মানসিক প্রশান্তি দেবে এমন একটা মানুষই যথেষ্ট জীবনে।আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন খুবই সুন্দরভাবে জীবনটা কাটাতে পারি এবং আজকের মত এখানেই শেষ করলাম। পোস্টের ভিন্নতা আনার জন্য আমি প্রতিনিয়ত নতুন কিছু তৈরি করার চেষ্টা করি এবং নিজের ভিতর নতুন দক্ষতা আনার চেষ্টা করি।আশা করি আপনারা ভালো থাকবেন সুস্থ থাকবেন।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 10 months ago 

কিছু কিছু জিনিস হঠাৎ করেই আমাদের জীবন থেকে কেমন রকম ভাবে যেন হারিয়ে যায় ভেঙে যায় অথবা নষ্ট হয়ে যায় ঠিক তেমনিভাবে ল্যাপটপটা হঠাৎ করেই ডিসপ্লের আলো চলে গিয়েছিল যেন খুবই খারাপ লাগলো। কয়েক মাস আগে হাত থেকে ফোনটা পড়ে গিয়ে ডিসপ্লে নষ্ট হয়ে গিয়েছিল খুবই খারাপ লেগেছিল সেই সময়টাতে। যাইহোক কুষ্টিয়া তে গিয়ে ল্যাপটপ ঠিক করেছেন সেই সাথে প্রিয় মানুষের জন্য ফুল কিনে নিয়ে গিয়েছেন জেনে ভালো লাগলো। সত্যিই প্রিয় মানুষকে গিফট করতে সকলেরই অনেক বেশি ভালো লাগে। মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

কোথাও যাবার সময় হঠাৎ করে যদি গাড়ি নষ্ট হয়ে যায় তখন সত্যিই অনেক খারাপ লাগে। যাইহোক প্রিয়জনের জন্য গাজরা ফুল কিনেছেন দেখে অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 
 10 months ago 

ফেসবুকে দেখে প্রিয় মানুষের জন্য গাজরা ফুল কেনার শখ হয়েছে। তাই আপনি ভাবির জন্য সুন্দর একটি গাজরা ফুল কিনে এনেছেন দেখে বেশ ভালো লাগলো। গাজরা ফুল দেখে উনিতো ভীষণ খুশি। আসলে মেয়েদের পছন্দের মানুষ যদি তার পছন্দের কোন জিনিস কিনে এনে দেয় তাহলে সত্যিই অনেক খুশি লাগে। আপনার পোস্ট পড়ে বেশ ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

জি সে ভীষণ খুশি হয়েছিল। সব সময় দারুন দারুন মন্তব্য করেন আপনি। আমার ভীষণ ভালো লাগে। সব সময় এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

এমন প্রয়োজনীয় জিনিস নষ্ট হয়ে গেলে আসলে খুব বেশ প্যারাই থাকতে হয়। আপনাকে তো অনেক বড় এমাউন্টের একটি টাকা দিতে হলো সার্ভিসিং করতে। সেই সাথে আপনি ভালো মানের খাওয়া দাওয়া করলেন। সবচেয়ে বেশি ভালো লাগলো আপনি ভাবির জন্য খুব সুন্দর একটি গিফট আনলেন। গাজরা ফুল দেখতে আমার খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 10 months ago 

এই কারণে সার্ভিসিং করলাম প্রয়োজনীয় জিনিস তো। না করলে আরো নষ্ট হয়ে যাবে সবকিছু। আপনি সুন্দর একটি মন্তব্য করেছেন এবং গিফট পেয়ে খুবই পছন্দ করেছে সে। ধন্যবাদ পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35