টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ ||৫০ স্টিম পাওয়ার আপ||10% For @shy-fox

in আমার বাংলা ব্লগlast year

আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন কিন্তু আমি ভাল নেই।আমার ভাবতে এতটা খারাপ লাগছে যে মানুষ টার ১০ হাজার পাওয়ার আপ ছিল। সেই মানুষ টা আজ সর্বহারা নিঃস্ব।জানিনা আমার নতুন করে জীবন শুরু করতে পারবো কি।তারপরও আমি এক হাজার টাকা দিয়ে ৫০ স্টিম কিনলাম আমি পোস্ট করার জন্য।জানিনা কত দূর এগোতে পারব এবার।না হলে জীবন এখানেই থেমে যাবে।আমার অনেক খারাপ লাগতেছে কি হয়ে গেল জীবনটা 😭
১ম ধাপ

২য় ধাপ

৩য় ধাপ

৪র্থ ধাপ

অবশেষে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম 🥺🥺🥺

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমি খুবই হতাশা। আমার নিজের কাছে এতটা খারাপ লাগতেছে আজকে আমার যদি আগের মত অবস্থা থাকতো আজকে আমি কোথায় থাকতাম 🥺😭 আসলেই জীবন কেমন হয়ে গেল।জানিনা সামনে কি ভাবে এগোবো কিন্তু আমি আবার আগের মত কাজ শুরু করতে চাই।এখানে কাজ করলে মনের মধ্যে একটা প্রশান্তি পায়তাম আমার অনেক ভালো লাগা কাজ করতো। এটাই জীবনের প্রাপ্তি । আমার জন্য দোয়া করবেন আমি যেন আবার ঘুমিয়ে দাঁড়াতে পারি 😭

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ্ আপনি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন।আর পাওয়ার আপ করা আমাদের সবার অ্যাকাউন্টের জন্য অনেক জরুরী। যা, কিনা আমাদের অ্যাকাউন্টটাকে শক্তিশালী করে রাখবে। এভাবে ছোট কি বড় যে কোনোভাবে আলাপ করে আপনি আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যান শুভকামনা রইল আপনার প্রতি।

Posted using SteemPro Mobile

 last year 

বাহ ভাইয়া আপনি তো বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আপনি এই পাওয়ার আপের মাধ্যমে অনেক দূর এগিয়ে গেছেন। পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 last year 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।💐

 last year 

প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব। আর যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন দেখে আমি তো খুবই উৎসাহিত হলাম। দোয়া করি যেন আপনি ভালো একটা স্থানে যেতে পারেন এবং নিজের লক্ষ্যটা পূরণ করতে পারেন।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যে যেমন খুব শীঘ্রই পৌঁছানো যায়, তেমনি সক্ষমতা ও অনেক বৃদ্ধি হয়। আশা করছি ভালোভাবে কাজ করলে আবারও সবকিছু নতুন করে শুরু হবে। দোয়া করি যেন সবকিছু ঠিকঠাক হয়ে যায়।

 last year 

ভাই টেনশন করেন না কাজ করতে থাকেন ইনশাআল্লাহ আবার ঘুরে দাঁড়াবেন ।শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 last year 

খুব ভালো অনেক দিন পরে এসে বারো পাওয়ার আপ পোস্ট দিয়ে শুরু করতেছেন দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74