♥️অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়ে গেল আমি ডিএসএলআর কিনে ফেললাম🤲||১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
কি অবস্থা 🙃 আপনার সকলে কেমন আছেন ?আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি ।আজ আমি আপনাদের মাঝে একটি বিষয় নিয়ে আলোচনা করব। অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়ে গেল আমি ডিএসএলআর কিনে ফেললাম। তো আমার অনুভূতি আমি শেয়ার করছি আপনাদের মাঝে
🌻স্বপ্ন সেটা নয় যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে স্বপ্ন সেটাই যেটা মানুষকে ঘুমাতে দেয় না 🌻

IMG20220228094630-01.jpeg

Location



LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে প্রথমবারের মতো প্রতারিত হয়েছিলাম আমি যেন বাড়িতে থাকতে পারছিলাম না। কোন কিছুতেই মন বসছিল না। আমি জেদ ধরে।তারপর বাসায় থেকে টাকা দিল এবং আমি কেনার জন্য খোঁজ করলাম। একটি জায়গায় খোঁজ পেলাম। সে বাইক কিনবে বলে বেছে দিছে তো আমি ওনাকে জিজ্ঞেস করলাম কত কি নিবেন।উনি বললো ২০০০০ ফিক্সড। ক্যানন ১১০০D --লেন্স ৭৫-৩০০।তারপর আমি বললাম আপনি 18 হাজারে দিবেন। তারপর একটা সময়ের পর উনি না না করছিল কিন্তু কাল যে দুইটা পিক তুলছিলাম আমি বললাম ভাইয়া। আপনি আগে পিকগুলো দেন ক্যামেরা নিয়া হোক বা না হোক🤭🤭🤭

IMG_6455-01.jpeg

Location

তারপর একটা সময় কনফর্ম হয়ে গেলাম। মনে হচ্ছে রাত কখন যাবে সকাল কখন হবে। সকাল টা হয়ে গেল।সকাল হয়েই আমি ফ্রেশ হয়ে তার কাছে নিতে চলে গেলাম। কি যে ভাল লাগছে।বলার মতো না।তারপর তাকে আমি পরিশোধ করলাম টাকাটা আমি তারপর আমার হাতে দিলো ক্যামেরাটা তারপর আমি নিয়ে আসলাম বাসার দিকে।সত্যিই অনেক ভাল লাগছিল মনের ভেতর।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

IMG20220228101654.jpg

Location

আসলে ক্যামেরা এমন একটা জিনিস আমি বুঝলাম। যখন না থাকে তখন মানুষের কাছে কোন মূল্য থাকে না। যার কাছে থাকে তার কাছে ছোট হয়ে সব সময় বলতে হয় কয়েকটা ছবি তুলে দিবি। তারপর ছবি তোলার পর ছবি নিতে হবে তাই না আর তার কোনো গুরুত্ব থাকেনা। আসলে এগুলো আমার খুবই খারাপ লাগত। আমিও জেদ নিয়ে ছিলাম আমিও কিনবো। একদিন অবশ্যই পূরণ করে ফেললাম।



আসলে একটা মানুষ গুরুত্ব তখনই দেয় যখন তার কাছে কোন কিছু থাকে আসলে এখনকার সময়ে মানুষ স্বার্থ ছাড়া কখনই কাছে আসেনা। খোঁজ-খবর নেয় না এটাই বাস্তব । আসলে এখানে নিজের পায়ের তলার মাটি নিজেকে শক্ত করতে হয়। আপনার যখন অনেক ভালো অবস্থানে থাকবে তখন আপনাকে ভালোবাসার মানুষের অভাব হবে না।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

_MG_6550.JPG

Location

তারপর কাছে পেয়ে আপুর মেয়ে আসলো বলছে মামা ছবি তুলবো।আমি বল্লাম দাড়াও তুলে দিয়।তারপর তার ছবি তুলে দিলাম।আসলেই খালামনি সেই পোজ দিতে পারে।আসলেই চোখ টা অনেক সুন্দর। অবশেষে ক্যামেরা পেয়ে আমি খুব খুশি।আর কার ও কথা শুনতে হবেনা। এটাই আলহামদুলিল্লাহ। অনেক অপমান হয়েছি 😰😞আজ তারাই নক দেয়।সব এ বুজতে পারলাম।এটাই দুনিয়া
অবশেষে আমি আমার অনুভূতিটা সম্পন্ন করে ফেললাম। আপনারা সকলে ভাল থাকবেন আবার আপনাদের মাঝে নতুন কোন কিছু নিয়ে হাজির হব ধন্যবাদ।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

♠️

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Banner.png

♠️

Sort:  
 2 years ago 

যাইহোক আপনার একটা স্বপ্ন আর পূরণ হয়ে গেল। আপনার স্বপ্ন পূরণ হয়েছে শুনে খুবই ভালো লেগেছে। আমারও স্বপ্ন রয়েছে অনেকগুলো, আমি আশা করি দিনে দিনে আমার স্বপ্নগুলো পূরণ হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

নতুন ক্যামেরা কেনার জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। ক্যামেরাটি কিনে আপনি যে আনন্দ উপভোগ করেছেন আর সেইসাথে আনন্দটুকু আমাদের মাঝে ভাগাভাগি করে নিয়েছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। পছন্দের জিনিসটি কিনতে না পারলে সারারাত যে ঘুম হয় না এই কথাটি ঠিকই বলেছেন ভাইয়া। যাইহোক আপনার পছন্দের ক্যামেরাটি এখন আপনার হাতে তাই আর কোন চিন্তা নেই। শান্তিতে ঘুমোতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি একটা গুরুত্বপূর্ণ কথা বলেছেন ঘুমিয়ে স্বপ্ন দেখার চেয়ে না দেখাই ভাল। স্বপ্ন সেটাই যেটা ঘুমোতে দেয় না। আর আপনি স্বপ্ন বাস্তবায়ন করেছেন এবং আমাদেরকে দেখিয়েছেন যে ইচ্ছেশক্তি হচ্ছে সবচাইতে বড়। সত্যি অসাধারণ ছিল এবং কি বেশ সুন্দর লাগছে আপনার ডিএসএলআর হাতে। আশা করি আপনার থেকে এখন সুন্দর সুন্দর ফটোগ্রাফি উপভোগ করতে পারব। আর আমাদের সাথে আপনার এত আনন্দঘন মুহুর্ত গুলো শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাইয়া ক্যামেরা হাতে আপনাকে খুব সুন্দর লাগতেছে। স্বপ্ন পূরণ হলে কত খুশি লাগে তা কাউকে বলে বোঝানো যায় না। আপনার স্বপ্ন পূরণ হয়েছে দেখে খুবই ভালো লাগতেছে। এভাবে এগিয়ে যান আরো বড় বড় স্বপ্ন পূরণ হবে ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম আপু।দোয়া করবেন

 2 years ago 

অবশেষে ক্যামেরা কিনে ফেললেন। আপনার মনের ইচ্ছাটা পূরণ হয়েছে তাতেই আমি অনেক খুশি হলাম। সত্যি নিজের কিছু না থাকলে আসলে হয় না। খুব কম দামে ক্যামেরা টি কিনতে পারে পেরেছেন। এখন আমরা খুব সুন্দর সুন্দর ছবি দেখতে পাবো। ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই

 2 years ago 

স্বপ্ন সেটা নয় যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে স্বপ্ন সেটাই যেটা মানুষকে ঘুমাতে দেয় না

অনেক সুন্দর কিছু কথা আপনি আপনার পোস্টের মাঝে তুলে ধরেছেন ভাইয়া। আপনার লেখাগুলো পড়ে খুবই ভালো লাগলো। আপনি অবশেষে আপনার স্বপ্ন পূরণ করেছেন এটা দেখে অনেক ভালো লাগলো। আশা করছি এবার আপনি অনেক খুশি। যাইহোক এবার নতুন ক্যামেরা দিয়ে সুন্দর সুন্দর ছবি তোলে আমাদের মাঝে শেয়ার করুন এই প্রত্যাশাই করছি।

 2 years ago 

যাক আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম

 2 years ago 

অবশেষে আপনার স্বপ্ন পূরণ হয়েছে দেখে অনেক ভালো লেগেছে আমার। আপনি অনেক সুন্দর ভাবে আপনার স্বপ্ন পূরণের অনুভূতিগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে দেখতে কিন্তু খুব সুন্দর লাগছে ভাইয়া। আশা করছি আপনি আপনার স্বপ্ন পূরণে অনেক খুশি হয়েছেন।এভাবেই আনন্দে থাকুন সবসময় এই কামনাই করছি ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 
ভাই আপনাকে অভিনন্দন! এখন থেকে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পারবো। আশা করি, চলমান কনটেস্টেও আপনার চমৎকার সব ফটোগ্রাফি দেখতে চাই। আমি নিজেও DSLR কিনতে চাইছিলাম। তবে মোবাইল কিনছি বেশি দাম দিয়ে। যাক শুভকামনা আপনার জন্য। 💕
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।ইনশাআল্লাহ সামনে হবে

|| অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়ে গেল আমি ডিএসএলআর কিনে ফেললাম || ক‍্যাপশনটি দেখেই খুব ভালো লাগলো। আপনার স্বপ্ন পুরন হয়েছে জেনে আমি অনেক খুশি হয়েছি ভাইয়া। ধন্যবাদ আপনাকে আনন্দময় মুহুর্তটি শেয়ার করার জন‍্য। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

ভালোর প্রতি আগ্রহ, মানুষের জন্মগত বৈশিষ্ট্য। পাগলও খেতে চায়। আগ্রহ ও মানষিকতার উৎকর্ষ অনেক প্রবল।চালিয়ে যান নতুন উদ্যমে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74