আমার করা সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্ট রিভিউ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার সর্বশেষে করা পাঁচটি ডিজিটাল আর্ট শেয়ার করব। আশা করি আপনারা সকলে দেখবেন। তো চলুন শুরু করা যাক
সত্যি বলতে আমি ডিজিটাল আর্ট, ওয়ালমেট, ফটোগ্রাফি গল্প কোন কিছুই পারতাম না। জল রং দিয়ে পেইন্টিং সবকিছুই আমি ইচ্ছাশক্তি তেই করতে সক্ষম হয়েছি।আসলে মানুষের ভিতর দক্ষতা থাকে আসলে আমি একটা কথা ভাবি যে আমি পারব না কেন। আমি চেষ্টা করি তো দেখি। আসলে আমি যখন জেনারেল রাইটিং এখানে পোস্ট করলাম কোন সাড়া শব্দ পায় নাই তারপর নিজের ভিতরে যে জেদ আনতে শুরু করলাম আমাকে করতেই হবে। এখন আমি মোটামুটি সব কাজই ভালোভাবে পারি।ডিজিটাল আর্ট আমি বুঝতামই না একটা সময়ের পর দারুণভাবে আমি করতে পারছি

Picsart_22-04-05_16-29-03-578.jpg

চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ সাতটি জলরংয়ের পেইন্টিং রিভিউ
১ নাম্বার ডিজিটাল আর্ট
  • DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট || হাতির ঘাস খাওয়ার মুহূর্ত || 10% for @shy-fox

Project 6_3.png

২নং ডিজিটাল আর্ট
  • DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট ||একটি পাখির ও ডিমের ডিজিটাল আর্ট || 10% for @shy-fox

Project 6_8.png

৩ নাম্বার ডিজিটাল আর্ট
  • DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট || সকলের প্রিয় লাজুক খ্যাঁকের ডিজিটাল আর্ট || 10% for @shy-fox||@abb-charity

Project 13_3.png

৪ নাম্বার ডিজিটাল আর্ট
  • DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট || ডোরেমনের ডিজিটাল আর্ট || 10% for @shy-fox|| 5% for @abb-charity

Project 15_2.png

৫ নাম্বার ডিজিটাল আর্ট
  • স্কুইড গেম মুভির গার্ডের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এবং ১০% @abb-charity

Project 17_9.png

আজকের মত এখানেই শেষ করলাম। আমার রিভিউ গুলা আসলে আমি প্রথমে কিছুই পারতাম না। একটা সময়ের পর আমি দারুণ ভাবে কাজ করতে পারছি এবং আমার একটু রং করতে সমস্যা হচ্ছে এবং ইনশাল্লাহ আমি শিখে যাব। আসলে আমি পারবো না কথাটি আমার মাথায় নাই। আমি সব কাজ চেষ্টা করে দেখেছি সব কাজেই সাকসেস হয়েছি। শুধু ধৈর্য আর ইচ্ছাশক্তি প্রয়োজন হয়।ভাল থাকবেন সবাই🤲🤲

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

আপনার পাঁচটি ডিজিটাল আর্ট আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। সবথেকে ভালো লেগেছে ২ নং ডিজিটাল আর্টটি। একটি পাখির ও ডিমের ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে নতুন করে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আঁকিবুকি পাশাপাশি আপনি এখন ডিজিটাল প্ল্যাটফর্মেও ভালোই কাজ করছেন। চমৎকার ছিল আপনার প্রতিটি ডিজিটাল অংকন। এবং প্রতিটি আমি দেখেছিলাম খুব ভালো ছিল। চালিয়ে যাও এভাবেই শুভকামনা আপনার তোমার জন্য।

 2 years ago 

আসলে আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি অনেক সুন্দর পাঁচটি ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। প্রতিটি আর্ট দেখতে অনেক চমৎকার লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর পাঁচটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

এখানের কয়েকটি পোস্ট আমার দেখা হয়নি ভাইয়া, আজকে এক সাথে সব গুলো পোস্ট দেখতে পেলাম, আপনি পাঁচটি পোস্টেই অসম্ভব সুন্দর ছিলো ভাইয়া, সত্যি আপনার প্রশংসা না করে পারলাম না, অনেক দক্ষতা পূর্ণ কাজ করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার মন্তব্যে আমি ভীষণ উৎসাহিত হলাম। ধন্যবাদ ভাইয়া এভাবেই পাশে থাকবেন

 2 years ago 

আপনার সর্বশেষ পাঁচটি ডিজিটাল আইটি খুবই সুন্দর ছিল। খুব দক্ষতার সাথে নিখুঁতভাবে আপনি প্রত্যেকটির আর্ট সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপনাকে, অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ভালোই ডিজিটাল আট করছেন দেখা যাচ্ছে, আপনার অনেকগুলো ডিজিটাল আমরা একসাথে দেখতে পেলাম বেশ চমৎকার ছিল ইউনিক আইডিয়া এভাবে সামনের দিকে এগিয়ে যেতে থাকুন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার প্রতিটি ডিজিটাল আর্ট ছিলো এক কথায় মন মুগ্ধকর। আসলে আপনি যে কোনো কাজেই অনেক ধৈর্য্যশীল আপনার কাজ দেখেই বুঝা যায়৷ আপনার ভবিষ্যৎ সাফল্য কামনা করছি ভাই।

 2 years ago 

আসলে ভাইয়া অনেক ধৈর্যের প্রয়োজন হয়। আপনার জন্য অনেক দোয়া রইলো ভাইয়া। সব সময় পাশে থাকবেন এভাবেই

আপনার সবগুলো ডিজিটাল অংকন একসঙ্গে রিভিউ দিয়ে খুবই সুন্দর লাগল। বেশ ভালো ছিল ভাইয়া আপনার সবগুলো ডিজিটাল অংকন।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর ভাবে সবগুলো ডিজিটাল অংকন একসঙ্গে রিভিউ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার করার ডিজিটাল আর্ট গুলো প্রত্যেকটি দেখতে অনেক সুন্দর ছিল। অনেক সুন্দর ভাবে তৈরি করার পাশাপাশি প্রত্যেকটির ধাপ অনেক সুন্দরভাবে গুছিয়ে আমাদের সাথে শেয়ার করেছিলেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আমার করা সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্ট রিভিউ দেখে খুবই ভালো লাগলো। ভাইয়া আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট অনেক সুন্দর। আপনি আপনার দক্ষতায় এই ডিজিটাল আর্ট করেছেন। দারুণভাবে এই ডিজিটাল আর্ট গুলো করে সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32