ভিডিওগ্রাফি পোস্ট||প্রিয় মানুষটির সাথে দোলনায় চড়ার ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ8 months ago

IMG_20240120_211005.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

🥰🥰

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে দোলনায় চড়েছিলাম তার ভিডিওগ্রাফি করছি, তার কিছু ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।কিছুদিন আগে আমরা ঘুরতে গিয়েছিলাম ওখানে বেশি ভালোই লাগছিল দোলনায় চড়ে এবং অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছি আপনারা যারা চড়েছেন অবশ্যই জানাবেন অভিজ্ঞতা।আশা করি আপনারাও ভিডিওটি উপভোগ করবেন

🔥 দোলনায় চড়ার ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে অনেক সুন্দর ভাবে মুহূর্ত গুলি তুলে ধরার চেষ্টা করলাম। আমার ভীষণ ভালো লাগছিল কিন্তু যখন নামলাম তখন মাথা ঘুরছিল অনেক ঘুরছিল মাথায় একটু বসলাম।তারপর কিছুটা বিশ্রাম নিলাম একটা সেভেন আপ কিনে খেলাম তারপর সুস্থ হয়ে গেলাম।আজকের মত এখানেই শেষ করলাম

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 
 8 months ago 

আপনি আপনার প্রিয় মানুষটি কে নিয়ে দোলনার মধ্যে মধ্যে অনেক সুন্দর একটি সময় উপভোগ করেছেন। আমার ও দোলনায় উঠতে অনেক ভালো লাগে, কিন্তু মাথা ঘোরার ভয়ে উঠি না। অসাধারণ একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন।

 8 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। দারুন একটি মন্তব্য করার জন্য এবং ভীষণ ভালো একটি মুহূর্ত উপভোগ করেছিলাম আমরা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60025.27
ETH 2417.33
USDT 1.00
SBD 2.42