🛤️🏟️সাতটি ফুলের রেনডম ফটোগ্রাফি 🛤️🏟️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭ টি ফুলের রেনডম ফটোগ্রফি করব। আশা করি আপনারা সকলেই দেখবেন ।
🛤️পিকচার-১🛤️

IMG20211214152841.jpg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে কসমস ফুল বলা হয়। আমি দেখামাত্রই ক্যামেরাবন্দি করলাম এবং এই ফুলটি আমার কাছে একদম নতুন লাগলো কোনদিন দেখি নাই এবং এটি সাদা বর্ণের ফুল। হয়তো আরও বর্ণের থাকতে পারে।আমি সাদাবর্ণের মাত্রই দেখলাম

🛤️পিকচার-২🛤️

IMG_20211214_153129.jpg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে চন্দ্রমল্লিকা ফুল বলা হয় এবং এগুলো খয়রি এবং এর পাঁপড়িগুলো হলুদ এবং দেখামাত্রই ক্যামেরাবন্দি করলাম। খুবই ভালো লাগলো আর চন্দ্রমল্লিকা ফুল আজকে আমি প্রথম দেখলাম।ফুলের ওপর ছোট একটি পোকা দেখতে পেলাম সাদা বর্ণের খুবই ভালো লাগলো

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20211214152300.jpg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে গোলাপ ফুল। গোলাপ ফুলকে ফুলের রানী বলা হয়ে থাকে । এগুলো বিভিন্ন বর্ণের হয়ে থাকে। এটি দেখামাত্রই আমি তুলে ধরলাম আপনাদের মাঝে গোলাপ ফুল আসলেই দেখতে অনেক সুন্দর লাগলো ।

🛤️পিকচার--৪🛤️

IMG20211214152034.jpg

Location

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে পয়েন্টসেটিয়া ফুল বলা হয়ে থাকে।এগুলো দেশী ফুল না।নামটা ইংলিশ থাকায় আমার কাছে ভিন্ন ফুল মনে হল।ফুলটা লাল বর্ণের এবং ছোট ছোট পাতাগুলো মনে হচ্ছে ফুল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20211214152009.jpg

Location
Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এগুলো আমার জানামতে ডালিয়া ফুল মনে হচ্ছে কিন্তু সঠিক তা জানা নআই এবং ফুলগুলো লাল বর্ণের হয়ে থাকে এবং ভালোই লাগলো একটি মাত্র ফুল আমি দেখতে পেলাম দেখামাত্রই ক্যামেরাবন্দি করলাম। আপনাদের মাঝে তুলে ধরলাম ।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20211214152020.jpg

Location
Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে বলা হয় ক্রাইস্যান্থেমাম প্যাসিফিকাম।এগুলো হলুদ বর্ণের হয়ে থাকে এবং একটি গাছে অনেক ফুল তৈরি হয়ে থাকে এবং ফুলগুলা দেখে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে ফুলগুলি

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20211211142002.jpg

Location
Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে বন্য আলু লতা ফুল বলা হয় এবং এটি সাদা বর্ণের। দেখে খুবই ভালো লাগলো এবং এটি মাঠের ভিতর জন্ম হয়ে থাকে এবং মাঝখানে একটু গোলাপি রকমের

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

অতঃপর আমার সাতটি রেনডম ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।সম্পূর্ণ হয়ে গেল আজকের পোস্ট এবং আশা করি আপনারা উপভোগ করবেন এবং ভালো থাকবেন আবার সামনে নতুন কিছু নিয়ে হাজির হব

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার সাতটি ফুলের রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 
  • ওয়াও অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই। প্রতিটি ছবি খুব সুন্দর ভাবে তুলতে পেরেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে প্রথম ছবিটি আমার দুর্দান্ত লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য
 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

আপনার ছবিগুলো অসাধারণ হয়েছে আসলে ক্যামেরায় ছবিগুলো ধারণ করার কাজটি অনেক দক্ষতার সাথে করেছেন। তাই এত সুন্দর হয়েছে আপনার ছবিগুলো অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে এই ফটোগ্রাফার গুলো করেছেন। প্রত্যেকটা ফুলে ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

শীত কালীন সময়ে এই ধরনের ফুল বেশি ফুটে থাকে। আপনি খুব সুন্দর ভাবে ফুলগুলোর ফটোগ্রাফি করেছেন। আমার কাছে ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লাগে এবং সুন্দর বর্ণনার মাধ্যমে আমাদের সাথে শেয়ার করলেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
বাহ্, আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। সবগুলো ফুলই দেখতে অনেক ভালো লাগছিল।প্রথম ফুলটা আমি আগেও দেখেছি, কিন্তু নাম জানতাম না, আজকে জেনে গেলাম আপনার পোস্ট থেকে। আপনার জন্য শুভ কামনা রইল।
 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

ওয়াও আপনার ফুলগুলো ফুলের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে ভাইয়া। প্রথম দুইটি ফুল আমার ভীষণ পছন্দ হয়েছে। আপনি আপনার প্রতিটি কাজের পাশাপাশি এত সুন্দর ফটোগ্রাফি করতে পারেন দেখে খুব ভালো লাগলো। সবথেকে ভালো লেগেছে যদি ফটোগ্রাফির পাশাপাশি আপনি সবগুলো ফুলের নামে এবং আপনার অনুভূতি ব্যক্ত করেছেন। এখানে অনেকগুলো ফুলের নাম আমার জানা ছিল না আপনার মাধ্যমে তা জানতে পারলাম। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
অনেক ভালো লাগলো আপনি আমার মাধ্যমে ফুল গুলোর নাম জানতে পেরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

খুবই সুন্দর হইসে আপনার ফটোগ্রাফি গুলো। আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার উপস্থাপনাটা খুব ভালো ছিল ভাইয়া। আপনার জন্য সুভ কামনা রইল ভাইয়া।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

ভাইয়া আপনার ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। বিশেষ করে কসমস ফুল এবং চন্দ্রমল্লিকা ফুল একেবারে অসাধারণ লাগছে দেখতে। তাছাড়া আপনার পয়েন্টসেটিয়া , ক্রাইস্যান্থেমাম প্যাসিফিকাম ফুলগুলো আমি প্রথম দেখলাম। এই ফুলগুলোর নাম আগে কখনো শুনিনি। আজকে প্রথম শুনলাম। আপনি ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ করেছেন।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

ভাই প্রতিটা ফুলের চিত্রই অসাধারন লেগেছে আমার কাছে।আর আপনার ফটোগ্রাফি দক্ষতা বেশ ভালো খুব সুন্দর উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74