ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি রেনডম ফটোগ্রাফি করবো।আশা করি আপনারা সকলেই দেখবেন। ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে এক কথায় ফটোগ্রাফি আমার নেশা হয়ে গেছে।সামনে যেটাই থাকুক না কেন? এখন সব সময় ফটোগ্রাফি করতে ইচ্ছা করে।আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করেছি আশা করি আপনারা সকলেই দেখবেন। আমি প্রতিনিয়ত দারুণ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি, যাতে করে আপনারা নতুন কিছু উপভোগ করতে পারেন।আজকে আমি কিছু রেনডম করার চেষ্টা করেছি এবং ফটোগ্রাফি একপ্রকার শখ। আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি করবো, আপনারা আশা করি সকলেই দেখবেন।
🛤️পিকচার-১🛤️

IMG20231224162453.jpg

Location
Device :Canon 1100d lens 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন,এটি হচ্ছে ঘুঘু পাখি এবং আমার আব্বু ঘুঘু পাখি কিনে এনেছে এবং ছাদের ওপর আপনারা দেখতে পারতেছেন। আমি ছাদের উপর তুলে এনেছি এবং কি চমৎকার লাগছে ভালো লাগছিল এবং অনেকে ডাকছিল। পশু পাখি পালন করতে ভীষণ ভালো লাগে, অনেক শখের বসে এগুলো পালন করে থাকি

🛤️পিকচার-২🛤️

IMG20231223164529.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন এটি হচ্ছে সরিষা ফুলের গাছ।আমরা মাঠে গিয়েছিলাম সবাই মিলে এবং সেখানকার পরিবেশগুলি আমার এতটা সুন্দর লাগছিল এগুলো ছোট আকৃতির, বড় হলে আরো সুন্দর লাগে। মানুষ শখের বসে সকলে ছবি তোলে।সরিষা ফুলগুলি চমৎকারভাবে ফুটে উঠেছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20231214100852.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন,এটা হচ্ছে রাজহাঁসের ছবি এবং কিছুদিন আগে আমি আমার আপুর বাসায় বেড়াতে গিয়েছিলাম সেখানে রান্না করেছিলাম এবং ভীষণ টেস্ট হয়েছিল আমি তো এই পোস্টটির সেরা পোষ্ট সিলেক্ট করেছিলাম এবং আজকের এই ছবিটি আমি আপনাদের মাঝে তুলে ধরলাম

🛤️পিকচার--৪🛤️

IMG20231221165310.jpg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে একটি ছোট্ট পুকুরের ছবি ও আপনারা দেখতে পারতেছেন অনেক সুন্দর লাগছে পরিবেশটা। এখানে অনেকবার গিয়েছি ওখানে গেলে মনটা ভালো হয়ে যায়। যখনই মন খারাপ থাকে এরকম পরিবেশে যায় মন এমনিতেই ভালো হয়ে যায় চমৎকার লাগতেছিল পুকুরের চিত্রটি

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_7816.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এটি হচ্ছে অনেকে সুন্দর পরিবেশের একটি ছবি এবং ছোট্ট একটি কুঁড়েঘর আপনারা দেখতে পারতেছেন, বসার জায়গা এবং চারিদিকে কত সুন্দর গাছপালা ফুল গাছ এবং এরকম পরিবেশ গুলি দেখতে ভীষণ ভালো লাগে চমৎকার লাগতেছিল। পরিবেশগুলো এবং গাছপালার ভিতরে থাকতে আমার ভীষণ ভালো লাগে মন সতেজ থাকে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20231221162258.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এখানে অনেকে চটপটিও ফুচকার দোকান দেখতে পারতেছে। আমরা মাঝেমধ্যে ঘুরতে গেলে এখানে ফুচকা খায় এবং এখানকার ফুচকাটি আমার ভীষণ ভালো লেগেছিল এবং সকলে মিলে সুন্দর করে খেয়েছিলাম।। আপনারা সকলে দেখতে পারতেছেন অনেক মানুষজন।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20211215152943.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে বাদাম চায়ের ছবি। আপনারা সকলেই দেখতে পারতেছেন অনেক সুন্দর ভাবে ডেকোরেশন করা এবং এই চা খেতে আমার ভীষণ ভালো লাগে, মাঝেমধ্যেই এই চা খেতে যায়।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করা এখন খুব একটা হয় না আবারও শুরু করব। আমার তো ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য। আপনারা সকলেই দেখবেন এবং আমি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করব, ইনশাল্লাহ আবারো ভালোভাবে কাজে ফিরে আসবো আশা করি।অনেক ব্যস্ততার মধ্যে সময় পার করতেছি, ঠিক মত কাজ করতে পারতেছি না। আপনাদের ফটোগ্রাফি ভীষণ ভালো লাগবে।আমি সময় দিতে পারতেছি না কিন্তু একটিভিটিস ধরে রাখার চেষ্টা করতেছি। আপনার সকলে দোয়া করবেন আমি যেন আবারও সুন্দরভাবে কাজ করতে পারি

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে উপস্থিত হন যা খুবই মুগ্ধকর হয়। আমি বরাবরই আপনার ফটোগ্রাফি গুলো পছন্দ করে থাকি। বাদাম চা একটু টেস্ট করতে ইচ্ছে করছে কারন আমি কখনোই খাইনি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

ভাইয়া আপনি খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। আজকের ফটোগ্রাফির মধ্যে ঘুঘু পাখি,সরিষা ফুলের ক্ষেত এবং সবশেষে বাদাম চা এর ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। বাদাম চা কখনো খাওয়া হয়নি। আপনার ফটোগ্রাফির এমন মজাদার চার দেখে খুব খেতে ইচ্ছে করছে। ধাপগুলো খুব সুন্দর বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 8 months ago 

প্রত্যেকটা আলোচিত্র আমি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি এবং প্রতিটি ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে আমি অনেক খুশি হলাম এবং এমন মজাদার চা খেতে আমার ভীষণ ভালো লাগে। ধন্যবাদ

 8 months ago 

আপনি খুব সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। সবগুলো ফটোগ্রাফি সুন্দর ছিল। তবে আমার কাছে ফটোগ্রাফি দুই ও পাঁচ বেশি ভালো লেগেছে। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 8 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করার জন্য। আপনার সব থেকে দুটি ছবি পছন্দ হয়েছে যেন খুশি হলাম

 8 months ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। এতটা মুগ্ধ হয় তা আপনাকে বলে বোঝাতে পারবো না। নিখুঁতভাবে ফটোগ্রাফি ধারন করে থাকেন আপনি প্রতিনিয়ত। ঘুঘু পাখির ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 8 months ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। মুগ্ধ হয়েছেন জেনে আরো বেশি খুশি হলাম। সব সময় দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 8 months ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো তো বেস্ট ফটোগ্রাফি হয়েছে। আপনি আসলেই চমৎকার ফটোগ্রাফি করেন। আগেও আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ চমৎকার লাগলো। এখনকার ফটোগ্রাফির তো তুলনা হয় না। এখন আরো ভালো কিছু করার চেষ্টা করেন। ফটোগ্রাফি কোয়ালিটিটা আরো বেড়ে গিয়েছে। সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো ধাপে ধাপে বর্ণনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

ধন্যবাদ আমাকে এত সুন্দর অনুপ্রেরণা দেয়ার জন্য। আমি চেষ্টা করি অনেক কোয়ালিটি সম্পূর্ণ ভাবে পোস্টগুলি উপস্থাপনা করার জন্য।

 8 months ago 

ভাই আপনার প্রতি করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে মনমুগ্ধকর লেগেছে। আর প্রতিটি ফটোগ্রাফির সাথে উপস্থাপন অনেক সুন্দরভাবে করেছেন। প্রাকৃতিক দৃশ্যগুলো ছবি আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে আর সরিষা ক্ষেতের মাটির দৃশ্য তো হৃদয় ছুঁয়ে গেছে। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

খুবই সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে শেয়ার। ঘুগু পাখিটি খুবই সুন্দর। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

ঘুঘু পাখিটি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আমি অনেক সুন্দর করে আলোকচিত্র সাথে বর্ণনা দেওয়ার চেষ্টা করেছি ধন্যবাদ

 8 months ago 

সরিষা ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আসলে অনেকদিন মাঠে যাওয়া হয় না। মাঠে গেলে আমিও সরিষা ফুলের সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করবো। যাহোক অনেক সুন্দর কিছু দৃশ্যের ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

আপনি খুবই দক্ষতার সাথে এই সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দরভাবে দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60482.94
ETH 2613.04
USDT 1.00
SBD 2.63