টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম||১০% @shy-fox এর জন্য ।

in আমার বাংলা ব্লগ10 months ago

Picsart_23-10-15_07-14-56-026.jpg

আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটি করলে নিজেদের অবস্থান শক্ত হয় এবং আগে অনেক ভালো পাওয়ার আপ করতাম। বাস্তবতার কারণে পাওয়ার আপ করতে পারি না আবারও উদ্যোগ নিয়েছে।আমি আমার লক্ষ্যে পৌঁছে যাব।স্টিমিট প্ল্যাটফর্মে যদি ভালোভাবে কাজ করতে হয়। নিজেকে টিকিয়ে রাখতে হয় তাহলে পাওয়ার আপ টা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ
১ম ধাপ

IMG_20231014_222256.jpg

২য় ধাপ

IMG_20231014_222316.jpg

৩য় ধাপ

IMG_20231014_222332.jpg

৪র্থ ধাপ

IMG_20231014_222345.jpg

৫ম ধাপ

IMG_20231015_073523.jpg

অবশেষে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছি। আপনারা যদি সবাই সহযোগিতা করেন আমি আবারো আগের মত কাছে ফিরতে পারবো এবং আমি চেষ্টা করছি নিজে সক্ষমতা বাড়িয়ে তোলার। আমাকে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে । পাওয়ার আপ করার কারণে আমি অনেক ভাবে কাজ করতে পারবো।আপনারা দোয়া করবেন আবারও আমি আরো ভালো কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হব

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 10 months ago 

আসলে পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকের জন্যই জরুরী। যত বেশি পাওয়ার তত বেশি সুযোগ সুবিধা। আপনি তো দেখছি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। যাই হোক ধন্যবাদ আপনাকে আপনার পাওয়া আপ করার পোষ্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

জি ভাই আমাদের অবস্থান শক্ত করতে হলে আমাদের প্রত্যেকেরই পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য

 10 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জ্বী ভাইয়া দোয়া করবেন। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি এবং আপনিও যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন দোয়া রইল

 10 months ago 

আপনি অনেক বড় একটা এমাউন্টের স্টিম পাওয়ার আপ করছেন।আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন ততই আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 10 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। আইডির সক্ষমতা বৃদ্ধি পায় বেশি বেশি পাওয়ার আপ করলে। আমাদের উচিত হবে বেশি বেশি পাওয়ার আপ করা। পাশে থাকার জন্য ও শুভেচ্ছা রইল

 10 months ago 

আসলেই তাই, এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতেই হবে। আপনি আবারো এর উদ্যোগ নিয়েছেন দেখে ভালো লাগলো। বেশ ভালো অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন। এভাবেই ধীরে ধীরে লক্ষ্যের দিকে এগিয়ে যান। শুভকামনা রইলো।

 10 months ago 

জি আপু আমি আবার উদ্যোগ নিয়েছি। আমি আশা করব কয়েক বছরের মধ্যে আমি একটা শক্ত অবস্থান এখানে তৈরি করতে পারি। এই প্লাটফর্মে টিকে থাকতে পাশে থাকবেন আপু।

 10 months ago 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন, যেটা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন যেটা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। দোয়া করি যেন আপনার লক্ষ্যটা তাড়াতাড়ি পূরণ হয়।

 10 months ago 

ভালো লাগছে ভাই আপনি এত সুন্দর একটি মন্তব্য করেছেন। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য তাড়াতাড়ি পূরণ করতে পারি ভাইয়া। শুভেচ্ছা রইল আপনার জন্য

 10 months ago 

আজকে আপনি মোটামুটি বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে গেলেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের লক্ষ্য পূরণ করতে পারি। পাওয়ার আপ করে আপনার টার্গেট পূরণ করেন এই কামনা করি।

 10 months ago 

আপু আমাদের যত বেশি পাওয়ার আপ করা যায়।ততো আমাদের জন্য ভালো। আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছি এবং এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে

 10 months ago 

আজকে আপনার ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। পাওয়ার আপ নিজে করা এবং অন্যকে উৎসাহিত করা। আমি নিজে ও চেষ্টা করি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করতে। যেন ডিসেম্বরের আগে আপনি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করতে পারেন।

 10 months ago 

যে আমি চেষ্টা করছি অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য। অল্প অল্প থেকে মানুষ কিন্তু বড় পর্যায়ে পৌঁছে যায়। ধন্যবাদ পাশে থাকার জন্য

 10 months ago 

খুব ভালো লাগলো আপনি আবার নতুন করে পাওয়ার আপ করা শুরু করলেন। আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করল আপনার সুন্দর পাওয়ার আপ দেখে। এই সপ্তাহে আপনি 100 স্টিম পাওয়ার আপ করলেন। আপনার অ্যাকাউন্টের সক্ষমতা আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আমার পোষ্টটি দেখে আপনি অনুপ্রাণিত হলেন এবং আমি অবশ্যই চেষ্টা করব পাওয়ার আপ চালিয়ে যাওয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52