🖼️🖼️আমার করা সর্বশেষ ৭টি জল রঙের পেইন্টিং রিভিউ||১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago
কি অবস্থা সকলের। আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের সর্বশেষ ৭ টি জলরঙে পেইন্ট করা পোস্টের রিভিউ দিব। আশা করি আপনারা সকলে দেখবেন♥️
আমি আজকে একটা বাস্তব কথা তুলে ধরব আপনাদের সামনে। আসলে আমি জলরং কি এবং এর ব্যবহার কি? আমি কিছু জানতাম না। জাস্ট আমি শুধু ইচ্ছা শক্তি নিয়ে আমি লেগে ছিলাম। যে আমি পারবো। প্রথমত আমি জলরঙের সকল কার্যক্রম অর্ডার দিলাম তারপর প্রথমত আমি আমার বাংলা ব্লগের মেম্বারদের ও এডমিনদের কাছ থেকে আমি উৎসাহ পেলাম। অনুপ্রেরণা পেলাম। আসলে তারা যদি আমাকে অনুপ্রেরণা না দিত তাহলে কিন্তু প্রথম থেকে কাজ বাদ দিয়ে দিতাম তারপর থেকে তাদের ভালবাসায় আমি আস্তে আস্তে আস্তে এখন মোটামুটি করতে সক্ষম হয়েছি।সত্যি নিজের কাছে অনেক ভালো লাগছে আমার বাংলা ব্লগের মাধ্যমে আমি আমার দক্ষতা গুলোকে কাজে লাগাতে পারছি
চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ সাতটি জলরংয়ের পেইন্টিং রিভিউ
১ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে একটি গাছ ও সূর্যাস্তের পেইন্টিং🖼️||১০% @ shy-fox||@razuan12

IMG20220131113024-01.jpeg

২নং পেইন্টিং
  • জল রং দিয়ে একটি গাছের পেইন্টিং♥️||১০% @ shy-fox||@razuan12

IMG20220129120027-01.jpeg

৩ নাম্বার পেইন্টিং
  • NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা ~~পৃথিবীকে তালাবদ্ধ করেছে করোনা তার চিত্র অংকন 🎨 [১০% @shy

IMG20220131164820-01.jpeg

৪ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে একটি বাড়ি ও ল্যাম্পোষ্টের পেইন্টিং ||১০% @ shy-fox||@razuan12

IMG20220129093306-02.jpeg

৫ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে একটি গাছ ও সূর্যাস্তের পেইন্টিং🖼️||১০% @ shy-fox||@razuan12

IMG20220203113805-01.jpeg

৬ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে একটি গাছ ও দোলনায় বসে থাকা একটি মেয়ের পেইন্টিং🖼️||১০% @ shy-fox||@razuan12

IMG20220204151917-01.jpeg

৭ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে দুটি গাছ ও একটি নৌকার পেইন্টিং 🖼️||১০% @ shy-fox||@razuan12

IMG20220205114833-01.jpeg

আজকের মতো এখানেই শেষ করছি আবার আপনাদের মাঝে নতুন পেইন্টিং নিয়ে হাজির হব। আসলে নতুন কিছু করতে আমার খুবই ভালো লাগে।আমি জলরঙের পেইন্টিং পারতাম না। আমি মোটামুটি শিখে গেছি আবার নতুন কোন কিছু করার চেষ্টা করবো। আপনারা সকলে ভাল থাকবেন। সুস্থ থাকবেন।

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

ভাই আপনি তো খুব ভালো ভালো কিছু পেইন্টিং করেছেন। ধীরে ধীরে আপনি খুব ভালো একজন প্রফেশনাল আর্টিস্ট হয়ে যাচ্ছেন। এই বিষয়টা আমার কাছে খুবই দারুণ লেগেছে। দেখা যাচ্ছে আপনি খুব যত্নসহকারে অনেক সময় দিয়ে প্রত্যেকটি পোস্ট করে থাকেন। পেইন্টিং গুলো গুলো করতে অনেক সময় দিয়ে থাকেন আপনি। এভাবে এগিয়ে যান দোয়া করি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

জলরঙে আঁকা পেইন্টিং গুলো দেখলে চোখ জুড়িয়ে যায় ভাই । আপনার প্রত্যেকটি পেইন্টিং খুবই সুন্দর হয়েছে । তবে আমার কাছে ৫ নম্বর পেইন্টিংটি সবথেকে ভালো লেগেছে । ধন্যবাদ আপনাকে আমাদের সাথে আপনার পেইন্টিং এর রিভিউ শেয়ার করে নেওয়ার জন্য ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার করা জল রং দিয়ে আর্ট গুলো আমার কাছে তো অসাধারণ। এখানে থাকা প্রত্যেকটি পেইন্টিং একেবারে দুর্দান্ত দেখাচ্ছে। পেইন্টিং গুলো দেখেই তো বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর ভাবে আঁকতে পারেন। জলরং দিয়ে যে কেউ পেইন্টিং অঙ্কন করতে পারে না। কিন্তু আপনি অনেক সুন্দর ভাবে অনেক গুলো পেইন্টিং অঙ্কন করে আমাদের সাথে ভাগ করে নিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

আজকে আপনি আমাদের মাঝে মাঝেই সাতটি পেন্টিং এর রিভিউ করেছেন তা দেখার পরে আমি বুঝতে পারছিলাম না যে কোনটা রেখে কোনটা দেখব। আপনার সবগুলো পেইন্টিং এতটাই সুন্দর হয়েছে জন্য আমি নিজেই কনফিউশন এর মধ্যে পড়ে গেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর সাতটি পেন্টিং আমাদেরকে পুনরায় দেখার সুযোগ করে দেবার জন্য।

YpihifdXP4WNbGMdjw7e3DuhJWBvCw4SfuLZsrnJYHEpsqZFkiGGNCQHtEX2L5ZiTiNvJnrYf5ptbbz7XQpt33kWQRSNgVxZsAKiRxdRZ1poKFEjeRkbBSbVQVqJZonbjg3fKAQRPTgxxyQUNvFkUQTMQnQVvWYKpsPJZd7JfghT.gif

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি জল রঙের পোস্ট আমি দেখেছি এক কথায় অসাধারণ হয়েছে। মানুষ চেষ্টা করলে সব পারে, আপনার পোস্টের মাধ্যমে তার প্রমাণ পেয়েছি। আশা করি এই সপ্তাহেও কিছু অসাধারণ চিত্র দেখতে পারবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

সত্যি ভাইয়া দারুন ছিল আপনার প্রতিটি পিন্টিং যা মনমুগ্ধকর। আর এত সুন্দর করে সাতটি পেন্টিং এর রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটা পেইন্টিং দেখতে অসাধারন ছিল। আপনার সবগুলো পেইন্টিং রিভিউর মাধ্যমে আবার আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে আমি অনেক মুগ্ধ হয়েছি। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আসলে নতুন করে আর বলার কিছুই নাই। আপনি যে সাতটি পেইন্টিং এর রিভিউ দিয়েছেন কোনটা থেকে কোনটা ভালো বলবো আসলে এটা নির্বাচন করা খুবই কঠিন একটা বিষয়।
সবকটি পেন্টিং অসাধারণ ছিল। তাছাড়াও রিভিউগুলো দেওয়া ছিল অসাধারণ ভাবে।

তবে আমার কাছে সবথেকে অসাধারণ মনে হয়েছে #nft প্রতিযোগিতায় অংশগ্রহণের পেইন্টিংটি।

কেননা এটা সত্যি আমাদের পৃথিবীটাকে কেমন জানি গম্ভীর করে দিয়েছে।

অনেক অনেক ধন্যবাদ আপনাকে অসাধারণ পেইন্টিং গুলো আবারও আমাদের সামনে রিভিউ করে সুযোগ করে দেওয়ার জন্য দেখার

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা। সুস্থ এবং সুন্দর থাকুন সেই কামনা করি। ভালোবাসা অবিরাম আপনার প্রতি

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার পেইন্টিং গুলো দেখতে সত্যিই অনেক চমৎকার লাগছে। আপনি একদম প্রফেশনাল ভাবে পেইন্টিং গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন । আপনার পেইন্টিং গুলো হয়তো আমি ধারাবাহিকভাবে দেখতে পারেনি তবে আজকে আপনার এই পোষ্টের মাধ্যমে পেইন্টিং গুলো অনেক সুন্দর ভাবে উপলব্ধি করতে পারলাম
ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা এবং দোয়া রইলো। 🥰❤️

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59