🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-১৭🐬আমার স্বপ্ন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-05_19-14-52-668.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবার পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমি আজকে ৮৯ স্টিম পাওয়ার আপ করলাম।চলমান কনটেস্ট এ জয়েন করলাম

আগে ছিল ৯,৮২৯.০৮২ স্টিম

১ম ধাপ

Picsart_22-05-05_19-10-04-443.jpg

২য় ধাপ

Picsart_22-05-05_19-10-26-954.jpg

৩য় ধাপ

Picsart_22-05-05_19-10-43-971.jpg

৪র্থ ধাপ

Picsart_22-05-05_19-11-18-529.jpg

অবশেষে আমি ৯,৯১৮.০৮৩ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

আমার লক্ষ্য পূরণ হতে যাচ্ছে আমি আসলে আমি কল্পনা করি নাই। আমি ডাবল ডলফিন এর খুব কাছাকাছি আর এক সপ্তাহ মত লাগবে আমি ডাবল ডলফিন এ পৌঁছে যাব। সত্যিই এটা আমার জন্য সবথেকে বড় পাওয়া এবং আমি চেষ্টা করব নিজের অবস্থান আরও শক্ত করার। শুরুটা অতটা সহজ ছিলো না প্রথমে অনেক কষ্ট পরিশ্রম করতে হয়েছে। এখন আমি আমার স্বপ্ন ডাবল ডলফিন এরকম করবো আপনাদের ভালোবাসা ও উৎসাহিত সক্ষম হয়েছে। সত্যি আমি অনেক গর্বিত। আমার বাংলা ব্লগ এ কাজ করতে পেরে। দোয়া করবেন যেন সামনের সপ্তাহে ডাবল ডলফিন এ অতিক্রম করতে পারি

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

স্বপ্ন পূরণ হোক এই কামনাই করছি । ইউ লাভ পাওয়ার। এগিয়ে যাও ।

 2 years ago 

আপনার মন্তব্য আমাকে ভীষণ অনুপ্রেরণা যোগায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রাণ প্রিয় বড় ভাই। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আসলে আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

বুঝতে পেরেছি ভাইয়া ডাবল ডলফিন না হওয়া পর্যন্ত আপনার শান্তি নেই। মনে হচ্ছে এই মাসের মধ্যে আপনি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন। আগেই অভিনন্দন দিয়ে রাখলাম। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশেষে ডাবল ডলফিন হয়ে গেলাম আমার মনে শান্তি চলে এসেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় আপু। দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি ৮৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি আমি অনেক ভালোবাসি এবং আমার পাশাপাশি আমাদের কমিউনিটির সকলেই পাওয়ার বৃদ্ধি ভালোবাসেন ।আমি আশা করি আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে এবং আপনার জন্য শুভকামনা রইল আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আমার দেখাদেখি অনেকেই উৎসাহিত পাবে। এতেই আমার সার্থকতা। আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি আমার কাছে ভীষণ ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

খুবিই বড় পরিমান আপ্নি পাওয়ার আপ করছেন,দেখে খুবই ভালো লাগল।এভাবে আস্তে আস্তে করে আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। খুবিই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে পোস্ট আমাদের মাঝে শেয়ার করছেন ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার মন্তব্যটি আমার কাছে ভীষণ ভালো লাগলো। আশা করি আপনি এভাবেই পাশে থাকবেন
আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 2 years ago 

ভাইয়া আপনার উদ্বেগ অনেক ভালো লাগলো আমার কাছে।আপনি আপনার দৃঢ় চেষ্টায় আজ এই স্থানে দাড়িয়ে আছেন।আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

লক্ষ্য ছিল আমার ডাবল ডলফিনে পৌঁছানো কালকে আমি অতিক্রম করে ফেলছি। আমার স্বপ্ন পূরণ হয়ে গেল। সত্যিই অনেক ভালো লাগছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাই আর কিছুদিন পরে আপনি ডাবল ডলফিন হয়ে যাবেন। বিষয়টা ভাবতেই আমার খুব ভালো লাগতেছে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অবশেষে আমি ডাবল ডলফিন হয়ে গেলাম। আপনাদের ভালবাসায়। সত্যিই এটা আমার কাছে জীবনের সবথেকে বড় পাওয়া ছিল। বেশ আনন্দিত আমি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা একাউন্টের জন্য খুবই ভালো। আপনাকে অসংখ্যধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

নিজেদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপের বিকল্প নাই। আপনি পাওয়ার আপ করবেন আপনার অবস্থান শক্ত হবে। এতে করে আপনি দীর্ঘমেয়াদী কাজ করতে পারবেন ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

 2 years ago 

আপনাকেও ঈদের শুভেচ্ছা। আপনিও পাওয়ার আপ করবেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এভাবে এগিয়ে যান ভাই। আশাকরি খুব দ্রুতই আপনি ডাবল ডলফিনে পরিণত হবেন আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনাদের দোয়া হয়তো কবুল হয়েছে আমি খুব শীঘ্রই ডাবল ডলফিন হয়ে গেলাম। আমার লক্ষ্য পূরণ হয়ে গিয়েছে। আপনাদের অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে পাশে থেকে অনুপ্রেরণা দেয়ার জন্য।

 2 years ago 

আপনার এত পাওয়ার বৃদ্ধি করা দেখে তো আমার খুবই ভালো লেগেছে ভাই। আসলেই এমন দিনকে দিন পাওয়ার বৃদ্ধি করতে করতে একদিন আপনি অনেক পাওয়ারের অধিকারী হয়ে যাবেন। আর সেই দোয়াই করি আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের কোনো বিকল্প নেই। আমাদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32