লাইফস্টাইল||দীর্ঘ এক মাস পর বেতন পেলাম ও প্রিয়জনের জন্য গিফট||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ10 months ago

Picsart_23-11-05_16-52-57-856.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

IMG20231105093049.jpg

Device: Relame 8 5G

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।তো আমি সকাল দশটার দিকে অফিসে চলে আসলাম। অফিসে আসলাম।সকাল সকাল অফিসে চলে আসলাম।তারপর দীর্ঘ এক মাস কাজ করার পর বেতন পাওয়ার জন্য অধীর আগ্রহ নিয়ে বসে ছিলাম।তো মালিকের কাছে বললাম মালিক বলল যাওয়ার সময় বেতনটা নিয়ে যাইও।তো আমি খুব খুশি ছিলাম কিন্তু প্রথম দিন চাইতে গিয়েছিলাম কিন্তু মালিক অন্যরকম ব্যবহার করছিল। আসলে অন্যের অধীনে কাজ করা খুবই কষ্টকর।চাকরির জীবনে অন্যের গোলাম খাটতে হয় কিন্তু ব্যবসা করলে নিজের ইচ্ছা মত সবকিছু করা যায়।তারপর কিছুই বললাম না জোর যার মুলুক তার। সবকিছুই মুখ বুঝে সহ্য করলাম। মনটা খারাপ হয়ে গেল তারপর আমাকে বলছিল যে তুমি বিকালে এসে বেতনটা নিয়ে যাইও তারপর আমি দুপুরবেলা খেতে গেলাম। খেতে যাওয়ার পর আবার আসলাম।এসে ডিউটি করলাম ডিউটি করার পর.......

IMG20231105162825.jpg

Device: Relame 8 5G

আগে বুঝতাম না টাকার মূল্য কি কিন্তু যখন টাকাটা হাতে পেলাম। অল্প হোক অল্পের মধ্যে প্রশান্তি আছে। দীর্ঘ এক মাস কাজ করার পর যখন টাকাটা হাতে পেলাম অনেক ভালো লাগছিল তারপরও বাড়ির জন্য মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলাম আর তারপর আমার প্রিয়তমার জন্য একটি সুন্দর ঘড়ি কিনে নিয়ে গেছিলাম এবং সে ভীষণ খুশি হয়েছিল। আসলে এইটুকু টাকার মধ্যে আমি প্রশান্তি খুঁজে পেয়েছিলাম এবং সবার মুখে হাসি ফোটাতে পেরেছিলাম

IMG20231105163042.jpg

Device: Relame 8 5G

আমি তাকে ভাবলাম শাড়ি কিনে দিবো কিন্তু সে একটু অসুস্থ তাই ভাবলাম যে তার তো ঘড়ি কয়েকটা আছে পুরাতন হয়ে গেছে তাকে একটা ঘড়ি গিফট করি এবং ঘড়ির দোকানে গেলাম গিয়ে দেখছি অনেক সুন্দর সুন্দর কালেকশন এবং সবার ভিতর এই ঘড়িটি আমার এক নজরে চয়েজ হয়ে গেল এবং ভীষণ ভালো লাগছিল আমার কাছেও

Snapchat-935447431.jpg

Device: Relame 8 5G

তারপর তাকে ঘড়িটি পরিয়ে দিলাম এবং ভীষণ ভালো লাগছিল। তার হাতটি ধরে আমি সুন্দর একটি ছবি আপনাদের মাঝে তুলে দিলাম। সে ভীষণ খুশি এবং আমার কাছেও ভীষণ ভালো লাগছিল আসলে প্রিয়তমাকে কিছু একটা দিলে অনেক ভালো লাগা কাজ করে। দাম যেটাই হোক না কেন ভালোবাসাটাই আসল।

IMG20231106185142.jpg

Device: Relame 8 5G

তখন পরিবারের সবাই খুশি ছিল। ভীষণ ভালো লাগছিল তারপর হঠাৎ তো সন্ধ্যা হয়ে গেল আমার একটি ভাই দীর্ঘ 12 বছর পর বিদেশ থেকে এসেছে এবং আমার জন্য একটি গিফট নিয়ে এসেছে। স্মার্ট ওয়াচ এবং ঘড়িটি বেশ ভালই লাগছিল এবং পড়তেও বেশ ভালো লাগছিল। আমি অবশ্যই আপনাদের মাঝে তুলে ধরবো বিস্তারিত পরের আলোচনা এবং আজকের মত এখানেই শেষ করলাম আমার লাইফস্টাইল। আজকের দিনটাকে স্মরণীয় হয়ে থাকবে। অনেক সুন্দর ভাবে উদযাপন করেছিলাম

আজকের মত এখানেই শেষ করলাম।দিনটা বেশ সুন্দরভাবে উদযাপন করেছিলাম পরিবারের সকলকে নিয়ে। মনের ভেতর অনেক প্রশান্তি কাজ করছে। এমন প্রশান্তি আমার বাংলা ব্লগের মাধ্যমে করেছিলাম প্রথম উপার্জিত ইনকাম আমি পরিবারের মধ্যে বিলিয়ে দিয়েছিলাম এবং সকলে মিলে খুব সুন্দর ভাবে জীবন যাপন করেছিলাম। আশা করি সামনে আবারও সেই সুন্দর সময়টুকু ফিরে আসবে এবং আমি নিজের সেরা টা দিতে পারতেছি। আস্তে আস্তে ব্লগার অব দ্য উইক হয়েছি একবার এবং আমি আমার জায়গাটা যেন ধরে রাখতে পারি দোয়া করবেন। আজকের মত এখানেই শেষ করলাম

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 10 months ago 

বেঁচে থাকুক ভালোবাসা।

 9 months ago 

আমি আপনাকে যে ভাইয়া কি বলে ধন্যবাদ দেবো। আপনার ঋণ আমি কোনদিনও শেষ করতে পারবো না। ভাইয়া প্রথম থেকে আমার বাংলা ব্লগ কে পাশে পেয়েছি আবারও অনেক সুন্দরভাবে জীবনটা গুছিয়ে নেওয়ার চেষ্টা করতেছি এবং এসবিডি ফিরে এসেছে। খুবই ভালো লাগতেছে ভাইয়া। সত্যি আমার অনেক কান্না পাচ্ছে যে অন্ধকার জীবন থেকে মুক্তি পেলাম 🥺

 9 months ago 

আল্লাহ আমাদের ভুলে যায়না। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।

 10 months ago 

অবশেষে তাহলে প্রথম মাসের বেতন টা হাতে পেয়ে গেলেন আসলে অন্যের অধীনে কাজ করলে এটাই এক সমস্যা। ব্যবসা করার মাঝে অন্যরকম এক মজা এবং ভালোলাগা সবসময়ই কাজ করে অন্যের অধীনে কাজ করা মানেই তার গোলামী করা। যাইহোক প্রথম মাসের বেতন পেয়ে প্রিয়তমার জন্য ঘড়ি কিনেছেন এবং পরিবারের জন্য মিষ্টি কিনে কিনেছেন জেনে খুশি হলাম। স্মার্ট ওয়াচ টা আসলেই আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার কাছে স্মার্টওয়াচ টা ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ঠিক বলেছেন। ব্যবসা নিজ স্বাধীনে করা যায় তারপরও বাস্তবতার তাগিদে এখন চাকরি করতে হচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ

 10 months ago 

তুমি জীবনের দায়িত্ব এবং টাকার মূল্য উপলব্ধি করতে পারছো এটা দেখে আমি খুশি। কারন আমি জানি তুমি একটা সময় বেহিসেবি ছিলে। যাইহোক মানুষ ছোট থেকে বড় হয়, আশাকরি তুমি এভাবেই আস্তে আস্তে বড় হয়ে উঠবে। যাইহোক প্রিয় মানুষের জন্য ঘড়ি কিনলে, আমাদের মিষ্টি কই?

Posted using SteemPro Mobile

 10 months ago 

জি ভাইয়া আমি একটু বেহিসাবি ছিলাম কিন্তু এখন জীবনের দায়িত্ব ও টাকার মূল্য উপলব্ধি করতে পারতেছি। যাইহোক ভাইয়া দোয়া করবেন আমার জন্য। আমি যেন সুন্দরভাবে জীবনটাকে গুছাতে পারি এবং অবশ্যই মিষ্টি দিব ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 
 10 months ago 

আপনি বেতন পেয়ে আপনার প্রিয় মানুষটির জন্য খুব সুন্দর একটি ঘড়ি গিফট করেছেন। ভাবীর হাতে ঘড়িটি খুবই সুন্দর লাগছে। আপার পরিবারের সবার জন্য মিষ্টি কিনেছেন নিশ্চয়ই পরিবারের সবাই খুব খুশি হয়েছে। আবার এই ফাঁকে আপনিও একটি গিফট পেয়ে গেলেন আপনার এক বড় ভাইয়ের কাছ থেকে স্মার্ট ওয়াজ। আসলে পরিবার-পরিজন ছেড়ে মানুষ যে কিভাবে এত বছর বিদেশ থাকে তাই আমি বুঝিনা দীর্ঘ ১২ বছর পর এসেছে। যাইহোক ভাই আপনার আজকের পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 10 months ago 

বেতন পেয়ে প্রিয় মানুষটির জন্য সুন্দর একটি গিফট কিনে নিয়ে গিয়েছিলাম।সে ভীষণ খুশি হয়েছে এবং আসলেই পরিজন ছেড়ে বিদেশ থাকা খুবই কষ্টকর এবং জানিনা তারা কেন বিদেশ থাকে। আমার কাছে এটা মোটেও ভালো লাগে না। অনেক সুন্দর মন্তব্য করেছেন ধন্যবাদ

 10 months ago 

আসলে ভাইয়া কর্ম তো কর্মই। তবে আমরা সারামাস ভরে যতই কষ্ট করি না কেন।মাস শেষে যখন টাকা গুলো হাতে পাই তখন আমাদের আনন্দের শেষ থাকে না। আপনি বেতন পেয়ে মিষ্টি এনেছেন তারপর আপনার প্রিয় জনের জন্য উপহার এনেছেন জেনে অনেক ভালো লাগলো। আসলে ভাইয়া উপহার তো উপহারি ছোট হোক কিংবা বড় হোক। আসলে প্রিয়জন ভালবেসে একটা কিছু দিলে সেটাই অনেক।ধন্যবাদ ভাইয়া আপনার অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 9 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য এবং বেতনটা পেয়ে আমি তার জন্য উপহার কিনে নিয়ে গিয়েছিলাম সে খুব খুশি হয়েছিল। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66