ভিডিওগ্রাফি পোস্ট||ঘুঘু পাখির ভিডিওগ্রাফি 🥰✅

in আমার বাংলা ব্লগ7 months ago

IMG20231222113558.jpg

IMG20231222113601.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ঘুঘু পাখির এর কিছু ছবি

IMG20231222113603.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ঘুঘু পাখির ভিডিওগ্রাফি করছি, তার কিছু ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।এইতো কিছুদিন আগে আমার আব্বু দুইটা ঘুঘু কিনে এনেছে।তাদেত দেখতে আমার ভীষণ ভালো লাগছিল এবং অসম্ভব সুন্দর লাগছিল এবং তাদের ঠিকমত খাবার দিতে হয়,পানি দিতে হয়। ঘুঘুর চোখগুলি দেখে আমি অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম। কি চমৎকার চাহনি। একটি খাঁচার মধ্যে দুটি ঘুঘু পাখি আটকানো আছে এবং আমার এইটা ভালো লাগে না তাদের আটকে রাখতে তাদের মুক্ত করে দেওয়াই ভালো।তারাও স্বাধীনভাবে বাঁচতে পারবে, খাঁচার মধ্যে যদি আমাদের রেখে দেয়া হয় আমাদের কেমন লাগবে ?এগুলো হচ্ছে শখের বসে মানুষ কিনে থাকে। এসব অনেক প্রকারের হয়ে থাকে বিশেষ করে ঘুঘু, কবুতর, টিয়া।তো আপনারা সকলেই ভিডিওগ্রাফি টা উপভোগ করবেন

🔥 ঘুঘু পাখির ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে অনেক সুন্দর ভাবে ঘুঘু গুলা ভীতরে খেলা খেলছে।ঘুঘু গুলো ভীষণ ভালো লাগতেছে এবং আমি অনেক সুন্দরভাবে এটা ভিডিওগ্রাফি করার চেষ্টা করেছি এবং এগুলা কে নিয়নিত খাবার দিতে হয়, শখের জিনিস অনেকটা ভালো লাগে, অনেক শখের বসে মানুষ এগুলো পালন করে থাকে। আপনারাও হয়তো এগুলো পালন করে থাকেন এবং এদের সাথে সময়টা বেশ সুন্দর কাটে। আপনারা সকলেই দেখতে পারতেছেন। আজকের মত এখানে শেষ করলাম আর আপনারা আশা করি সবাই ভালো থাকবেন

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 7 months ago 
 7 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে একটি ভিডিও গ্ৰাফি পোস্ট শেয়ার করেছেন। সত্যিই আপনার ভিডিও করা ঘুঘু পাখিটি ছিল দেখতে খুবই চমৎকার। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ঘুঘু পাখি আমার খুব প্রিয়। ছোট বেলায় ঘুঘু পাখি নিয়ে অনেক খেলাধুলা করেছি। অনেক দিন পরে আপনার পোস্ট এর মাধ্যমে ঘুঘু পাখি দেখে ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ঘুঘু পাখির দারুন সৌন্দর্যের ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই ধরনের বিদেশি ঘুঘু গুলো দেখতে আসলেই অনেক ভালো লাগে। কিছুদিন আগে আমিও পাখির দোকানের ঘুরতে গিয়েছিলাম সেখানে দেখেছিলাম এমন সুন্দর সুন্দর ঘুঘু পাখি।

 7 months ago 

ঘুঘু পাখির ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হলাম। এতো সুন্দর ভাবে ভিডিওগ্রাফি করেছেন দেখে অনেক ভালো লাগছে। ঘুঘু পালন আমিও করেছেলাম।পালন করতে খুবি ভাল লাগে।

 7 months ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনার আব্বু দুটো ঘুঘু পাখি কিনে নিয়ে এসেছে পোষার জন্য। যদিও খাঁচার মধ্যে থাকে তাদের অনেকটাই কষ্ট হয় তারপরও মানুষ শখের বসে এগুলো ক্রয় করে থাকে। আর এদের নির্দিষ্ট একটা সময় যত নিতে হয় যত্ন নিলে এগুলো মানুষের পোষ মানে এটা আমি বিশ্বাস করি। ঘুঘু পাখির দারুন একটা ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ঘুঘু পাখির চমৎকার ভিডিওগ্রাফি করেছেন ৷ আপনার ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগে ৷ অনেক সুন্দর ছিলো খাঁচা বন্দি পাখি গুলো দেখতে ৷ বিশেষ করে ভিডিওগ্রাফির সুন্দর ব্যাকগ্রাউন্ড মিউজিক দেওয়াতে অসাধারণ হয়েছে ভিডিও টি দেখতে ৷ সম্পূর্ণ ভিডিও টি দারুণ উপভোগ করেছি ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 7 months ago 

পশু পাখি পালতে আমার খুব ভালো লাগে। আপনার ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। যদিও পশু পাখি খাচায় পোষা ঠিক নয়। কারণ এরা স্বাধীনভাবে বাঁচতে পছন্দ করে। কিন্তু মানুষখের বসে অনেকে খাচায় এ ধরনের পাখি পালন করে থাকে। যেটা আমার কাছে মনে হয় না করাই ভালো।

 7 months ago 

আপনার মতো আমার কাছেও পাখি এভাবে খাঁচায় আটকে রাখতে ভালো লাগে না। তবে মানুষ শখের বসে এগুলো পোষে। আমরা এভাবে আটকে না রেখে তাদের যদি পোষ মানিয়ে ছেড়ে দেই দেখবেন সে আবার আপনার কাছে ফিরে আসবে। যাই হোক আপনার আব্বু খুব সুন্দর দুটি ঘুঘু পাখি এনেছে। যখন তারা ডাকে তখন আমার কাছে অনেক ভালো লাগে। এছাড়া তাদের চোখ দেখতে শিমের বিচির মতো লাগে বলে আরো বেশি ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর ভীডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 7 months ago 

এ ঘুঘু পাখিগুলো আমার কাছে নতুন লাগলো। এগুলো তো সাদা দেখছি।আর আমরা সচরাচর যেগুলো দেখে থাকি সেগুলোর কিছুটা কালচে হয়। খুবই কিউট লাগছে এই ঘুঘুগুলোকে। সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43