ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি রেনডম ফটোগ্রাফি করবো।আশা করি আপনারা সকলেই দেখবেন। আমি কিছু মাস আগে ঢাকায় গিয়েছিলাম এবং সেখানে জাদুঘরে গিয়েছিলাম এবং জাদুঘরের দ্বিতীয় পর্ব আরো কিছু দৃশ্য আমি আজ আপনাদের মাঝে তুলে ধরবো। ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে এক কথায় ফটোগ্রাফি আমার নেশা হয়ে গেছে।সামনে যেটাই থাকুক না কেন? এখন সব সময় ফটোগ্রাফি করতে ইচ্ছা করে।আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করেছি আশা করি আপনারা সকলেই দেখবেন। আমি প্রতিনিয়ত দারুণ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি, যাতে করে আপনারা নতুন কিছু উপভোগ করতে পারেন।আজকে আমি কিছু রেনডম করার চেষ্টা করেছি এবং ফটোগ্রাফি একপ্রকার শখ।আজকে আপনাদের মাঝে দারুণ কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি করব। আশা করি আপনারা সকলেই দেখবেন। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি করবো।
🛤️পিকচার-১🛤️

IMG20230217160655.jpg

Location
Device :Canon 1100d lens 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন, এগুলো এগুলোকে কলস বলা হয়।এগুলো অনেক আগেকার এবং অনেক আগেকার জিনিস এখানে রাখা আছে জাদুঘরে অনেক বছর হয়ে গেল এখানে সংরক্ষণ করে রাখা আছে এবং আমরা দেখতে পেয়ে ভীষণ ভালো লাগতেছে এবং এগুলো আমাদের এখানে দেখা যায় কিন্তু পোড়া মাটির।এগুলা খুব একটা দেখা যায় না

🛤️পিকচার-২🛤️

Screenshot_2024-01-28-15-24-15-27_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন এটি হচ্ছে লঞ্চ এবং অনেক আগেকার সময় হয়তোবা এরকম ছিল তা এখানে সংরক্ষণ করে রাখা আছে এবং ওখানে কিছু লেখা আছে ওটা আমার তুলতে মনে নাই। আমি এটা দেখেই ক্যামেরাবন্দি করে ফেললাম ও আপনাদের মাঝে তুলে ধরলাম। আগেকার নিদর্শন গুলো সত্যিই অনেক সুন্দর ছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_20240128_152446.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন এবং এটা হচ্ছে নৌকা অনেক বড় নৌকা কাছ থেকে দেখে তো আমি রীতিমতো মুগ্ধ হয়ে গেছি, এতটা লম্বা এবং ভীষণ ভালো লাগছিল এটা দেখে অনেক আগেকার সময় এটা চলছে এবং সেই নিদর্শন এখানে রাখা আছে দেখে ভীষণ ভালো লাগলো

🛤️পিকচার--৪🛤️

IMG20230217161315.jpg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে টাকার কয়েন অনেক আগেকার সময় ও মেডেল মনে হচ্ছে সোনার। আরো অনেক টাকা দেখতে পেয়েছিলাম অনেক আগেকার সময় টাকার রূপ কেমন ছিল কয়েন গুলো দেখে সত্যি আমার ভীষণ একটা অভিজ্ঞতা হলো। আসলে ঢাকায় যেয়ে অনেক কিছু সম্পর্কে জানতে পেরেছি এবং এক মাস থাকছিলাম

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20230217160603.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
আপনারা সকলেই দেখতে পারতেছেন এটি হচ্ছে আগেকার প্রজাতিদের ড্রেস ছিল এবং এগুলো তারা পড়তো এবং দেখতে পারতেছেন তাদের ড্রেসগুলো হাতে বালা কত কিছু তারা পড়তো তার কিছু নিদর্শন আমি আপনাদের মাঝে তুলে ধরলাম। আপনারা এই ড্রেস গুলি সাজেক গেলে পড়তে পারবেন কিছু কিছু

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20230217160111.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এখানে মনে হচ্ছে কিছু প্রজাপতি মনে হচ্ছে একদমই বাস্তব কিন্তু এগুলো বাস্তব না।তার কিছু নিদর্শন এখানে রাখা আছে আগেকার সময়কার এবং আমার তো দেখে মনে হচ্ছে একদম অবিকল বাস্তবের মত ভীষণ ভালো লাগলো দেখে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20230217160536.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটা হচ্ছে আগেকার সময়কাল মুহুর্তের কিছু নিদর্শন আপনারা দেখতে পারতেছেন আশপাশে অনেক বাড়ি ও নদীর পাশে নৌকা গুলি রাখা আছে মাঝিরা কাজ করতেছে এবং এরকম প্রকৃতির সৌন্দর্য দেখে সত্যি অনেক ভালো লাগে। আমি তো দেখে রীতিমত মুগ্ধ হয়ে গেলাম অসাধারণ লাগতেছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করা এখন খুব একটা হয় না আবারও শুরু করব। আমার তো ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য। আপনারা সকলেই দেখবেন এবং আমি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করব, ইনশাল্লাহ আবারো ভালোভাবে কাজে ফিরে আসবো আশা করি।অনেক ব্যস্ততার মধ্যে সময় পার করতেছি, ঠিক মত কাজ করতে পারতেছি না। আমি একবার কাজ ছেড়ে দিয়ে আর কোন ভাবি কাজে মন বসাতে পারতেছি না। আপনাদের ফটোগ্রাফি ভীষণ ভালো লাগবে।জীবনটা কোন দিকে যাচ্ছে কিছুই বুঝতে পারতেছি না, অনেক চেষ্টা করতেছি নিজেকে দাঁড়িয়ে রাখার অবশ্যই সৃষ্টিকর্তা আমাকে ফিরাবেন না।দু এক সপ্তা আমি কাজ করতে পারতেছি না, আমি খুব টেনশনের মধ্যে আছি। আমি খুব শীঘ্রই ফিরব আপনারা সকলে দোয়া রাখবেন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 
 5 months ago 

ঢাকা গিয়ে জাদুঘর ভ্রমনের পাশাপাশি চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন ভাইয়া ৷ আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ৷ জাদুঘরের অনেক চিত্রই দেখতে পেলাম এবং অনেক কিছুই জানতে পারলাম ৷ ধন্যবাদ আপনাকে জাদুঘরের সুন্দর কিছু ফটোগ্রাফ এবং সুন্দর বিবরণের মাধ্যমে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে

 5 months ago 

ঢাকা এসে যাদুঘরে গিয়েছিলেন আর চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লাগলো। আপনি সুন্দর বর্ননা তুলে ধরেছেন। আমার কাছে সবগুলো ফটোগ্রাফি ই বেশ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ আপনি সব সময় দারুন মন্তব্য করেন। আপনার মন্তব্য পেয়ে ভীষণ অনুপ্রেরণা পেলাম

 5 months ago 

ঢাকায় গিয়ে জাদুঘর দেখা হবে কিনা জানিনা কিন্তু আপনার শেয়ার করা ফটোগ্রাফির মাধ্যমে জাদুঘরের বেশ কিছু দৃশ্য এ দু চোখে দেখতে পারলাম। আপনার তোলা ফটোগুলো দেখে বেশ ভালো লাগলো ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 5 months ago 

অবশ্যই জাদুঘর দেখতে যাবেন, ওখানে যেয়ে আমি অনেক অভিজ্ঞতা অর্জন করেছি এবং ভীষণ ভালো লাগছিল এবং আমি আপনাদের মাঝে তুলে ধরতে পেরে ভীষণ ভালো লাগছে ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36