ভিডিওগ্রাফি পোস্ট ||শালিক পাখির ভিডিওগ্রাফি🐦🐦🕊️

in আমার বাংলা ব্লগ12 days ago

IMG20240605124316.jpg

IMG20240605124312.jpg

IMG20240605124311.jpg

IMG20240605124313.jpg

IMG20240605124309.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

শালিক পাখির ভিডিওগ্রাফি

IMG20240605124313.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে শালিক পাখির ভিডিওগ্রাফি তুলে ধরেছি।পাখির ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। বেশ কদিন আগে আমি প্রচুর পরিমাণে পাখির ফটোগ্রাফি করতাম। এখন একটু সমস্যার কারণে পাখির ফটোগ্রাফি করতে পারতেছি না তবে আমি ভিডিওগ্রাফি আকারে প্রকাশ করার চেষ্টা করেছি। এই পাখিগুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগতেছে। অত্যন্ত সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।পাখিগুলো অনেকে সুন্দরভাবে বসে ছিল। আমি একত্রে ভিডিওগ্রাফি করেছি ।আমি দারুণভাবে ভিডিওগ্রাফি করার চেষ্টা করেছি আশা করি আপনারা সকলেই দেখবেন।এই ধরনের ফুল গুলো দেখতে অনেক ভালো লাগে। পাখিগুলো দেখতে চমৎকার লাগতেছে ও এগুলো ভিন্ন আকৃতির এগুলো কেউ শালিক পাখি বলা হয়ে থাকে। প্রতিটা মানুষের প্রিয় শালিক।আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন।

🔥 শালিক পাখির ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।মাঝে মাঝে চেষ্টা করি নতুনত্ব কিছু তুলে ধরার জন্য।পাখিগুলো দেখতে বেশ চমৎকার লাগছিল আমার কাছে।ভিডিওগ্রাফিটা আমি স্থির ভাবে তৈরি করার চেষ্টা করেছি অনেক সময় লেগেছে এরা স্থির থাকছিল না শুধু উড়ে যাচ্ছিল যতই কাছে যাচ্ছিলাম। ফোন থেকে করেছি তো তাই। আজকে দারুন লাগতেছে ভিডিওটা।আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 12 days ago 
 12 days ago 

ভিডিও টা অনেক সুন্দর হয়েছে। খুব সুন্দর ভাবে ধারন করেছেন আপনি।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। শুভ কামনা রইলো।

 10 days ago 

অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য।

 12 days ago 

শালুক পাখি দেখতে অনেক বেশি সুন্দর। আমাদের দেশের অনেকেই এই শালুক পাখি পুষে থাকে। আপনি আজকে বেশ কয়েকটি শালিক পাখির ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। পাখি গুলো দেখতে অনেক বেশি ভালো লাগছে। পাখি গুলো খুবই সুন্দর ভাবে কিচিরমিচির শব্দ করতেছে। বেশ ভালো লাগলো।

 10 days ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন।

 12 days ago 

দুইটি শালিক পাখির অসাধারণ ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া। এরকম চলন্ত প্রাণীর ভিডিওগ্রাফি করতে অনেক অসুবিধা হয়। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিও ধারণ করেছেন। এরকম সুন্দর দুটি পাখি আপনার ভিডিওর মাধ্যমে দেখতে পেরে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 10 days ago 

চলন্ত প্রাণীর ভিডিও করতে অনেক অসুবিধা হয়, ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 12 days ago 

শালিক পাখি আমার কাছেও খুব ভালো লাগে। আপনি শালিক পাখির দারুন একটা ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। খুবই ভালো লেগেছে আপনার শালিক পাখির ভিডিওগ্রাফি টা। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 10 days ago 

আপনি বেশ সুন্দর মন্তব্য করেছেন। আমার ভীষণ ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 12 days ago 

খুব ভালো লাগলো আপনার শালিক পাখির সুন্দর ভিডিও দেখে। অনেক সুন্দর ভাবে ভিডিওটা আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। পাখির ভিডিও দেখতে খুবই ভালো লাগে আমার। আমিও মাঝেমধ্যে এমন ভিডিও ধারণ করতে চেষ্টা করি।

 10 days ago 

আপনার ভালো লেগেছে যেন খুশি হলাম আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন সুন্দর মন্তব্য করে।

 12 days ago 

আসলে পাখি দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আপনার শালিক পাখির ভিডিওগ্রাফি বেশি দুর্দান্ত হয়েছে। দুইটি শালিক পাখির অসাধারণ ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া। ভিডিওগ্রাফির মাধ্যমে খুব চমৎকারভাবে শালিক পাখি দেখতে পেলাম। ভিডিওগ্রাফি বেশ দুর্দান্ত হয়েছে। এতো দুর্দান্ত পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 days ago 

অনেককে সুন্দর মন্তব্য করেছেন ভীষণ ভালো লাগলো। আশা করি পাশে থাকবেন সবসময় এভাবেই শুভেচ্ছা রইল আপনার জন্য।

 11 days ago 

শালিক পাখির ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি যেমন ভালো ফটোগ্রাফি করেন তেমনি ভালো ভিডিওগ্রাফি করেন। আপনার পোস্টগুলো আগের তুলনায় অনেক ভালো হয়েছে ভাইয়া। আর আপনি দিনে দিনে নিজের দক্ষতা বাড়িয়ে চলেছেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 10 days ago 

অনেক ভালো লাগলো আপনি সব সময় দারুন মন্তব্য করেন আপনার মন্তব্য গুলি আসলেই অনেক সুন্দর।

 10 days ago 

ভাই, আপনার শেয়ার করা শালিক পাখির এই ভিডিওগ্রাফিটি অনেক সুন্দর হয়েছে। এটা ঠিক যে এই ধরনের পাখির ভিডিওগ্রাফি করতে গেলে স্থির ভাবে করা যায় না কারণ পাখিগুলো উড়ে বেড়ায়। এই শালিক পাখিগুলো গ্রামে গেলে অনেক দেখা যায়। যদিও আমরা যেখানে থাকি এই পাখিগুলো এখন আর দেখা যায় না। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, এই শালিক পাখির ভিডিওগ্রাফিটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61227.58
ETH 3437.75
USDT 1.00
SBD 2.56