ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি রেনডম ফটোগ্রাফি করবো।আশা করি আপনারা সকলেই দেখবেন। ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে এক কথায় ফটোগ্রাফি আমার নেশা হয়ে গেছে।সামনে যেটাই থাকুক না কেন? এখন সব সময় ফটোগ্রাফি করতে ইচ্ছা করে।আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করেছি আশা করি আপনারা সকলেই দেখবেন। আমি প্রতিনিয়ত দারুণ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি, যাতে করে আপনারা নতুন কিছু উপভোগ করতে পারেন।আজকে আমি কিছু রেনডম করার চেষ্টা করেছি এবং ফটোগ্রাফি একপ্রকার শখ
🛤️পিকচার-১🛤️

IMG20211211134455.jpg

Location
Device :Canon 1100d lens 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন, ছবিটি একদম মাঠের মধ্যে আমি আমার নানার বাসায় গিয়েছিলাম মাঠ ভ্রমণ করতে গিয়েছিলাম।মাঠের মানুষজন কাজ করে আর খাওয়া দাওয়ার জন্য অনেক কিছু দেখতে পারতেছেন।ছোট দোকান লোকটি জীবিকা তাগিদে এই দোকান দিয়েছে।ভীষণ ভালো লাগলো দেখে, চা বিস্কুট আমরা খেলাম কয়েকজন ভাই মিলে।

🛤️পিকচার-২🛤️

IMG20211220120505.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন এটি হচ্ছে চিড়া কুটার মেশিন এবং আপনারা সকলেই দেখতে পারতেছেন এই ছোট্ট বাচ্চাটি কাজ করতেছে, তার তো এখন স্কুলে যাওয়ার বয়স। অনেক কষ্ট করে পরিশ্রম করে কাজ করতেছে এবং আমি ফটোগ্রাফি করার চেষ্টা করলাম আপনারা সকলে দেখেন।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20220201102801.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন এবং পুকুর পারে কত সুন্দর গাছপালা এবং আমি অনেক সুন্দর ভাবে মুহূর্তটি উপভোগ করার চেষ্টা করেছি। ওখানে বসে থাকলে মন ভালো হয়ে যায়। পুকুর ও মাঝখানে গাছপালা।এরকম দৃশ্য গুলি দেখলে মন ভালো হয়ে যায় ।

🛤️পিকচার--৪🛤️

IMG20220317175550.jpg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে সূর্যাস্তের ছবি। আমি মাঠে দিয়েছিলাম তখন সূর্যটিও উঁকি দিচ্ছে। আমি তখনই ক্যামেরা বন্দি করলাম। অনেক কলাগাছ ও পাশে অনেক ফসলের ছবি দেখতে পারতেছেন আমি অনেক সুন্দর করে তুলে ধরার চেষ্টা করেছি।এরকম দৃশ্যগুলি ভীষণ ভালো লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20211214135415.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এটি হচ্ছে লেবু গাছের ফটোগ্রাফি এবং অনেকে এডিটিং করার কারণে কালারিং হয়ে গেছে।আপনারা সকলেই দেখতে পারতেছেন আমি অনেক সুন্দর করে লেবু গাছের ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করেছি এবং লেবু গাছের পাতা গুলি দেখতে ভীষণ ভালো লাগতেছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20220328195853.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এলাকায় কোন অনুষ্ঠান মাহফিল হলে এটা বেশ ছোটবেলায় খেতাম, মনে আসছে না এটার নাম। বাতশা বলা হয়ে থাকে হয়তো । খেতে অত্যন্ত ভালো লাগে আরো অনেক উপকারের জিনিসপত্র বিক্রি করে অনেক ভালো লাগে খেতে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20220201101245.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে মাঠের অত্যন্ত সুন্দর দৃশ্য। মহিষ ও মানুষ কাজ করতেছে। আর অনেক গাছপালা এবং ভীষণ ভালো লাগতেছে এরকম সকালের প্রাকৃতিক দৃশ্যটি দেখে আমি মুগ্ধ। প্রাকৃতিক দৃশ্য দেখলেই মনের ভিতর একটা প্রশান্তি কাজ করে অপরূপ সৌন্দর্যময় দৃশ্য

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করা এখন খুব একটা হয় না আবারও শুরু করব। আমার তো ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য। আপনারা সকলেই দেখবেন এবং আমি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করব, ইনশাল্লাহ আবারো ভালোভাবে কাজে ফিরে আসবো আশা করি।অনেক ব্যস্ততার মধ্যে সময় পার করতেছি, ঠিক মত কাজ করতে পারতেছি না। আপনাদের ফটোগ্রাফি ভীষণ ভালো লাগবে

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

দারুণ দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া।দৃশ্যগুলো দেখতে খুবই সুন্দর। একদম মুগ্ধ হয়ে গেলাম আপনার আজকের ফটোগ্রাফিগুলো দেখে।যাইহোক ৩নং ছবিতে পুকুরের জায়গায় কুকুর উঠেছে ভাইয়া,এটা একটু দেখে নিবেন।সর্বোপরি পোস্টটা দারুণ লেগেছে আমার।

 7 months ago 

আপনি আমার দৃশ্যগুলো দেখে মুগ্ধ হয়েছেন জেনে ভীষণ ভালো লাগলো। আমি চেষ্টা করি সব সময় ভালো ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 7 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে আমার কাছে এই ধরনের গ্রাম বাংলার ফটোগ্রাফি দেখতে বেশ ভালো লাগে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে লেবু গাছের ফটোগ্রাফি। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

আমি চেষ্টা করি গ্রাম বাংলার মুহূর্ত গুলো তুলে ধরার জন্য। আপনাদের মন্তব্য পেলে ভীষণ ভালো লাগে ভালো ফটোগ্রাফি করতে এবং সব সময় চেষ্টা করি গুণগত মানের ফটোগ্রাফি শেয়ার করা।

 7 months ago 

লেবু পাতার ফটোগ্রাফি একটু বেশি সুন্দর লেগেছে। মাঠে কাজ করার দৃশ্য সব মিলিয়ে খুবই অসাধারণ ছিল সবগুলো ফটোগ্রাফি। সূর্যের ফটোগ্রাফিটি ও মুগ্ধ করার মত। ‌

 7 months ago 

আপনার কাছে লেবু পাতার ফটোগ্রাফি টা ভীষণ ভালো লেগেছে জেনে খুশি হলাম। আমি চেষ্টা করেছি প্রতিটা ফটোগ্রাফি গুণগত মান ধরে রাখার এবং দারুণ কিছু তুলে ধরার জন্য

 7 months ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি প্রতি সপ্তাহে খুব চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। তবে ফটোগ্রাফি গুলো দেখে সত্যি অনেক ভালো লাগলো।চিড়া কুটার মেশিন চালাচ্ছে যেই ছেলে আসলে এই ছেলে এখন স্কুলে পড়ালেখার করার বয়স। হয়তোবা পরিবারের বা অন্যান্য কারণে ছেলেটি এখানে কাজ করতেছে। সবগুলো ফটোগ্রাফি সুন্দর বর্ণনা দিয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

ফটোগ্রাফি গুলো দেখে আপনার সত্যিই ভালো লাগলে জেনে আমি তো অনেক খুশি হলাম ভাইয়া। আমি চেষ্টা করি সব সময় বাস্তব কিছু চিত্র তুলে ধরার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন দারুন মন্তব্য করে।

 7 months ago 

দারুন দারুন সব ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। গ্রামীন পরিবেশের এই সকল ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। দারুন বর্ণনার মাধ্যমে এতো চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

গ্রামীণ পরিবেশের ফটোগ্রাফি গুলো আমারও ভীষণ ভালো লাগে। চোখ জুড়িয়ে যায় আপনি সব সময় দারুন মন্তব্য করে আমাকে উৎসাহিত করেন। ধন্যবাদ সবসময় দারুন মন্তব্য করার জন্য

 7 months ago 

প্রত্যেকটা ফটোগ্রাফি আসলে অনেক বেশি সুন্দর হয়েছে। তবে তিন নাম্বার ফটোগ্রাফির লেখার ওইখানে একটু বানান ভুল আছে, পারলে একটু সংশোধন করে নেবেন।তাছাড়া বাকি সব ঠিকঠাক, আর আপনার উপস্থাপনা বেশ চমৎকার ছিল। ধন্যবাদ।

 7 months ago 

আপনার কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে খুশি হলাম। আমি চেষ্টা করি সব সময় ভালো ফটোগ্রাফি করার জন্য এবং আমাকে ভুল শুধরে দেওয়ার জন্য ধন্যবাদ।

 7 months ago 

ফটোগ্রাফি গুলো দারুন ছিল। গাছের নিচে ছোট একটি টং দোকান। জীবিকার তাগিদে এক চাচা দোকান নিয়ে বসে আছে। আবার দেখলাম চিড়া কুটার মেশিন। এটা আমি এখনো সরাসরি দেখি নাই। তাছাড়া সব গুলো ফটোগ্রাফি দারুন ছিল। ধন্যবাদ।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সবসময় সুন্দর মন্তব্য করার জন্য এবং সে চিড়া কুটার মেশিন দেখেন নাই,আজকে পোস্টের মাধ্যমে দেখতে পেলেন শুভেচ্ছা রইল।

 7 months ago 

খুবই সুন্দর সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন৷ এই সুন্দর ফটোগ্রাফিগুলো দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ খুবই সুন্দর ভাবে আপনি সবগুলো ফটোগ্রাফি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন৷ পাঁচ নাম্বারে আপনি যে লেবু গাছের ফটোগ্রাফি শেয়ার করেছেন তা আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷

 7 months ago 

চেষ্টা করেছি খুব সুন্দর রেনডম ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। দারুন মন্তব্য ছিল

 7 months ago 

আপনি তো বেশ চমৎকার চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো খুব দারুন হয়েছে। আসলেও ধৈর্য ধরে ফটোগ্রাফি করলে ফটোগ্রাফি গুলো খুব চমৎকার হয়। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ফটোগ্রাফিগুলো বর্ণনা দিয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আমার কাছেও ভীষণ ভালো লাগে। অনেক ধৈর্য ধরে যদি ফটোগ্রাফি গুলো করি তারপর যখন আপনাদের সুন্দর মন্তব্য পায় ভীষণ অনুপ্রেরণা পায়, ভালো কাজ করার। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44