সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে হাজির হব. আপনারা সকলে দেখবেন।তো চলুন শুরু করা যাক
আসলে আমরা কমবেশি সকলেই ফটোগ্রাফি করতে পারি শুধু ইচ্ছা শক্তির প্রয়োজন হয়। আজকে আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। আমার নিজের সব টা দিয়ে জানিনা। কেমন হবে। আশা করি আপনারা সকলে দেখবেন
🛤️পিকচার-১🛤️

_MG_6640-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে ছবিটি দেখে ছোটবেলার কথা মনে পড়ে গেল। লোকটি মহিষ নিয়ে যাচ্ছে। সত্যি ছবিটি আমাকে অনেক মুগ্ধ করল। অপরূপ সৌন্দর্য প্রকৃতির সৌন্দর্য গাছপালা ফুটে উঠেছে চারিদিকে।গাছের পাতাগুলো অপরূপ সৌন্দর্য ফুটে ওঠেছে।

🛤️পিকচার-২🛤️

IMG_7346-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমি রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলাম মোটরসাইকেলে করে আর আমি হাঁসটি দেখতে পেলাম পানির ভিতরে আছে। আমি দেখামাত্রই চলন্ত অবস্থায় ক্লিক করলাম। আসলেই মুহূর্তটি দেখতে অসাধারণ লাগলো।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_7341-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

গ্রাম বাংলার সবথেকে পরিচিত একটি ছবি। এটি একটি লোক কিছু ঘাস কেটে বাসার দিকে যাচ্ছে। আসলেই লোকটি বৃদ্ধ বয়সে এত কষ্ট পরিশ্রম করছে।চলন্ত অবস্থায় ক্লিক করেছিলাম তাও ছবিটি আমার কাছে বেশি ভালো লাগলো

🛤️পিকচার--৪🛤️

_MG_7158-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

☃️আসলেই অনেক ভালোলাগলো এটি হচ্ছে দোলনা। উপরে তারের মাধ্যমে দুই থেকে তিনজন লোক চলে যাচ্ছে। এপাশ থেকে ওপাশে নিয়ে যাচ্ছে আবার নিয়ে আসবে।এইটা সিম্পলের ভিতর অসাধারণ ☃️

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_6892-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আসলেই সন্ধ্যা হবার আগ মুহূর্ত সূর্য ডোবা ডোবা অবস্থায়। প্রকৃতির একটু উপরে উঁকি দিয়ে যাচ্ছে সূর্যটি। তখনই ক্লিক করলাম বেশ ভাল লাগল।আসলেই সূর্যটি চমৎকার ভাবে ফুটে উঠেছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_7282-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
তারপর রাস্তার দুইপাশে গাছপালা। দুইধারে কি অপরূপ সৌন্দর্য তার মাঝখান দিয়ে বাস চলে আসছে। আমি দূর থেকে ক্লিক করলাম।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_7339-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
তারপর ছোটবেলায় যে ছবিটি আমাকে সত্যিই শৈশবের কথা মনে করিয়ে দিল। ছোটবেলায় এভাবে সবাই একসাথে বসে মিটিং করতাম খেলাধুলার জন্য। ফুটবল টি দেখতে পারছেন একজন ধরে আছে। আসলেই এই মুহূর্তগুলো কখনোই ভোলার নয়।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

তারপর আজকের মত এখানেই আমার ফটোগ্রাফি শেষ করলাম। আপনারা সকলে ভাল থাকবেন। আবারো আপনাদের মাঝে দারুন দারুন ফটোগ্রাফি নিয়ে হাজির হয়ে যাব। আপনারা সকলে ভালো থাকুন💔🥀

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

অও, অসাধারণ হয়েছে ফটোগ্রাফিগুলি।কিন্তু ভাইয়া মহিষের আরো কয়েকটি ছবি দিলে ভালো হতো,ঠিক বুঝতে পারিনি।একটা রহস্যের মতো থেকে গেল।খুবই সুন্দর হয়েছে প্রতিটি ছবি।ভালো লাগলো দেখে, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওকে পরের বার দেওয়ার চেষ্টা করবো আপু।আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপি

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অসাধারণ কিছু আলোকচিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন যা আমার বেশ ভাল লেগেছে। আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভাল লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া।ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অসাধারণ কিছু আলোকচিত্র আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনার আলোকচিত্রগুলো সত্যিই দেখার মতো ছিল।।
বিশেষ করে মহিষের পিঠে চড়ে যাওয়া একজন লোক আমিও একবার মহিষের পিঠে উঠে ছিলাম ছোটবেলায় আপনার চিত্রটি দেখে ছোটবেলার কথা মনে। তাছাড়া দিঘির জলে ভেসে বেড়ানো হাঁসের ছবিটি বেশ ভালো ফুটেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

হুম ভাইয়া।আপনার ভাল লেগেছে তাতেই আমি খুশি। ধন্যবাদ

 2 years ago 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে । তবে সবগুলো ছবির মধ্য থেকে 7 নম্বর ছবিটি আমার অনেক ভালো লেগেছে । এত সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। গ্রাম বাংলার দৃশ্য গুলো দেখতে খুবই ভালো লাগে। প্রতিটি ফটোগ্রাফি দেখার মত ছিল। সূর্যাস্ত দেখতে তো দারুন লাগে। অনেক ধন্যবাদ প্রিয় ভাই।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই।শুভেচ্ছা নিবেন

 2 years ago 

বাহহহ রেজাউন ভাই অসাধারন কিছু ফটোগ্রাফি দিয়ে আজকের এলবাম সাজিয়েছেন অসাধারন ছিল প্রতিটা চিত্র খুব দারুন ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই।ধন্যবাদ, ♥️

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি করলেন আপনি ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই অসাধারণ দেখাচ্ছে। আমার কাছে তো তিন নাম্বার আর পাঁচ নাম্বার ছবি টা জাস্ট অসাধারণ লাগলো। প্রত্যেক ফটোগ্রাফির খুবই চমৎকার ভাবে বর্ণনা করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

বেশ ভাল লাগছে আপনি দারুন মন্তব্য করেছেন আপু।ধন্যবাদ

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কয়েকটি ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই আমি মুগ্ধ প্রতিটি ফটো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে তবে বিশেষ করে 5 নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে এটা দেখে আমি রীতিমত মুগ্ধ হয়েছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 
ভাইরে ভাই নতুন ক্যামেরা কিনেই ছবি তুলে ফাটিয়ে দিছেন। সূর্য ডোবার আগের মুহুর্তের ছবি টি আমার কাছে ১০/১০ লাগছে। আশা করি এখন থেকে সব সময় ভালো ভালো ফটোগ্রাফি দেখতে পারবো। 🥰🥰🥰
 2 years ago 

যাক ভাল লাগছে ১০/১০ দিছেন ♥️♥️

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো প্রকৃতির মাঝে নানা রঙের সাথে মিশিয়ে অসাধারন ভাবে ফুটে তুলেছেন। সত্যি সব ছবিকে আপনি সুন্দর ভাবে ক্যামেরা বন্ধি করেছেন। শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67