ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি 🌺🫰

in আমার বাংলা ব্লগlast month

IMG_20240611_174121.jpg

আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আজকে আমাদের জন্য শুভদিন। আজকে আমার বাংলা ব্লগের জন্মদিন আমার বাংলা ব্লগ পেয়েছি।@rme দাদার মাধ্যমে যার কারণে আমরা একটা সুষ্ঠ কমিউনিটি ও নিজের ভিতর দক্ষতা গুলোকে কাজে লাগাতে পেরেছি ও বিনোদনের মাধ্যম পেয়েছি।আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে নিজের ফটোগ্রাফির দক্ষতা বাড়ানোর জন্য। আজকেও চেষ্টা করেছি সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করব।প্রতিনিয়ত ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে তারপর আপনাদের মাঝে শেয়ার করতে পেরে ভীষণ আনন্দিত।সব সময় চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত দারুণ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। আজকে আমি রেনডম ফুলের ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। ফুল আমাদের মনকে আলোকিত করে ফুলগুলো বেশ দারুন ছিল। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।আশা করি দেখবেন আস্তে আস্তে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার-১🛤️

IMG20240505174829.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

প্রথমেই আপনারা একটা ফুলের ফটোগ্রাফি দেখতে পারতেছেন এটি হচ্ছে জবা ফুল। জবা ফুল আমাদের সকলেরই প্রিয়। আমি অনেক কাছ থেকে এই ফুলের ফটোগ্রাফি গুলো করেছি। পাশে ছোট্ট একটি পুকুর জায়গাটি আমার ভীষণ পছন্দের যখনই সুযোগ পায় আমি চলে যাই ওখানে। ফুল এতটাই দারুন লাগে আমার আমি যখনই ফুলের ফটোগ্রাফি দেখি তখনই আমি এখানে তুলে ধরার চেষ্টা করি।

🛤️পিকচার-২🛤️

IMG20240505180110.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

বেশ কয়েকদিন আগে আমি এই ফুলটির ভিডিওগ্রাফি শেয়ার করেছিলাম। এটা হচ্ছে ভিন্ন কালারের মুসেন্ডা ফুল। এই ফুলটি দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগতেছে। আপনি যখন স্বচক্ষে ফুলটি দেখবেন চোখ ফেরাতে পারবেন না, ফুলগুলি এতটাই সুন্দর ছিল আমি দেখা মাত্রই ক্যামেরা বন্ধি করছিলাম।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20240505175827.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই ছবিটি অনেক ভালো লাগতেছে হলুদ আকৃতির এই ফুল। এই ফুলটিকে আমরা কৃষ্ণচূড়া বলে থাকি। এটা অনেক রকমের হয়ে থাকে। এটা হলুদ আকৃতির ফুলটি দেখতে পারতেছেন বেশ চমৎকার লাগতেছে। আমি অত্যন্ত সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।রাস্তায় আশপাশে বিশেষ করে এই ফুলগুলো বেড়ে ওঠে এবং দেখতেও বেশ চমৎকার লাগে।

🛤️পিকচার--৪🛤️

IMG20240505175923.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটা হচ্ছে বেলফুল। বেলিফুল গুলো আমার ভীষণ ভালো লাগে এর সুগন্ধ পুরো মুগ্ধ করে দেয়। যাদের প্রিয় মানুষ আছে তারা বেলি ফুল তার প্রিয় মানুষটিকে দেবেন সে খুশি হয়ে যাবে। সাদা আকৃতির এই ফুলটির চমৎকার লাগতেছে আমার কাছে অনেকগুলি ফুল।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20240505165507.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped
গোলাপ ফুলটি দেখতে ভীষণ ভালো লাগতেছে আমার কাছে। গোলাপ ফুলটি দেখতে বেশ চমৎকার লাগতেছে। এটা পূর্ণাঙ্গভাবে ফুটে ওঠে নাই ফোটার চেষ্টা করতেছে। অনেকগুলি ফুলের কলি দেখতে পারতেছি আমি আমি আস্তে আস্তে পূর্ণাঙ্গ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার--৬🛤️

IMG20240525123533.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে রাজহাঁসের ছবি সাদা আকৃতির দেখতে ভীষণ ভালো লাগতেছে পুকুরের পাশে অনেকগুলি রাজহাঁস দেখতে পেয়ে আমি ভীষণ আনন্দিত হয়ে গিয়েছিলাম এগুলো সব সময় পুকুরের ধারে থাকতে বেশি ভালোবাসি এবং পুকুরের মধ্যে সব সময় থাকে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20240505175159.jpg

Location
Device :Canon 1100d 75-300mm
Photo Edit:Snapped
এই গাছগুলির নাম আমি ঠিকই জানিনা কিন্তু আপনারা এই বোতল গুলি দেখতে পারতেছেন এখানে পাখি বসবে না।এদের বুদ্ধিটা আমার কাছে বেশ দারুন লাগলো ও পুকুরের মাঝ বরাবর বসার জন্য অনেক সুন্দর জায়গা আছে। এরকমের জায়গা গুলি বসে থাকতে ভীষণ ভালো লাগে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফি পর্ব এবং আজকে আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করেছিলাম। আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে।আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য।সবসময়ই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি ও পশুপাখি ফটোগ্রাফি করতে।আজকে কিছু ভিন্নমাত্রার ফটোগ্রাফি করার চেষ্টা করেছি সাধারণ মানুষের কর্ম জীবন নিয়ে। সামনে আরো সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করব। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে যেন এগুলো আমাদের গ্রামের পার্ক থেকে ধারণ করা ফটোগ্রাফি। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি ধারণ করতে পারেন। কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে খুবই ভালো লেগেছে।

 last month 
 last month 

প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। বেশ সময় নিয়ে ফটোগ্রাফি করেছেন তা বুঝা যাচ্ছে। বেশ পরিস্কার ও ঝকঝকে হয়েছে ফটোগ্রাফিগুলো।তবে পুকুর আর জবা ফুল। এই ফটোগ্রাফিটি আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক শুভ কামনা আপনার জন্য।

 last month 

আপনার কাছে পুকুর ও জবা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে খুশি হলাম। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

বাহ অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন আজকে আপনি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো। সত্যি বলতে আপনার সবগুলো ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। এ ধরনের ফুলের ফটোগ্রাফি গুলো বারবার দেখতে মন চায়। এবং সাদা রাজহাঁসের ফটোগ্রাফিও বেশ চমৎকার হয়েছে। কিছুদিন আগে আমাদের এখানে একটি রাজহাঁস আমাকে তাড়া করেছে। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last month 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার মন্তব্যটি আমার ভীষণ ভালো লেগেছে। আপনি বেশ সুন্দর সুন্দর মন্তব্য করতে পারেন। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 last month 

দারুন কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া।আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর হয়েছে।খুবই সুন্দর ভাবে প্রতিটা ধাপ উপস্থাপন করেছেন। দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

ভাইয়া আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে বেশ কয়েকটি ফটোগ্রাফী সংগ্রহ করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমার কাছে বিশেষ করে আপনার তোলা ফুলের ফটোগ্রাফী গুলো বেশি ভালো লেগেছে।

 last month 

ধন্যবাদ ভাই সব সময় দারুন মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করেছি দারুল ফটোগ্রাফি সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরার জন্য।

 last month 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। জবা ফুলের ফটোগ্রাফি ছিল অসাধারণ। শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 last month 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো বেশ দারুন ছিল ভাই। অনেক সুন্দর ভাবে আজকে একটি পোস্ট আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন যেখানে ফুল গৃহপালিত পাখি সহ আরো অনেক ফুল ছিল। বেশ ভালো লাগলো এত সুন্দর একটি পোস্ট দেখে।

 last month 

আমাদের মাঝে আপনি খুবই সুন্দর কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগছে। সুন্দর ভাবে উপস্থাপন করে আমাদের মাঝে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last month 

হলুদ রঙের কৃষ্ণচূড়া ফুল আগে দেখিনি ভাইয়া। আজকে প্রথম বার দেখলাম। ফুল গুলো দেখতে সত্যি অনেক সুন্দর। আর অন্যান্য ছবিগুলো দারুন ছিল। সব মিলিয়ে এই ফটোগ্রাফি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51