ভিডিওগ্রাফি পোস্ট ||ছোট বালক হাতে লাটিম ঘুরাচ্ছে তার একটি মুহূর্ত

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG_20240127_182052.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

বালক ও লাটিমের এর কিছু ছবি

IMG_20240127_182042.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ছোট ছেলে লাটিম ঘোরাচ্ছে তার ভিডিওগ্রাফি করছি, তার কিছু ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।সে নিচে লাটিম না মেরে হাওয়ায় বাতাসে লাটিম তার হাতে ঘুরাচ্ছে সত্যিই এক দারুন প্রতিভা। ভিডিও করার সৌভাগ্য হয়েছে তাই আমি আপনাদের মাঝে এই ভিডিওগ্রাফিটা তুলে ধরলাম।এই ছোট ছোট বাচ্চারা দারুণ প্রতিভা শেয়ার করতে পারতেছে তারা মোবাইল থেকে দূরে সরে এসব খেলায় আসক্ত হওয়া অনেক ভালো।আমরাও এক সময় খেলতাম এদের খেলা দেখে ছোটবেলায় স্মৃতি মনে পড়ে গেল। কতই না খেলা খেলতাম আজকে সময় আছে টাকা আছে কিন্তু খেলার ইচ্ছাটাই আর নেই। আশা করি আপনারাও ভিডিওটি উপভোগ করবেন

🔥 ছোট বালকের লাটিম ঘোরানোর ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।তাদের সুন্দর প্রতিভা গুলিকে তুলে ধরেছি আপনাদের মাঝে। তারা কি সুন্দরভাবে লাটিম ঘুরাচ্ছে এত কম বয়সে। দেখতে ভীষণ ভালো লাগছিল এবং এই বয়সে এরকম প্রতিভা গুলি সত্যিই অনেক সুন্দর একটা লাটিম কেনার জন্য কতই না কান্নাকাটি করতাম। আশা করি আপনারা এটা উপভোগ করবেন

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 
 6 months ago 

ছোটবেলার সেই সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন এই পোষ্টের মাঝে। ছোটবেলায় আমিও লাটিম ঘুরাতে খুবই পছন্দ করতাম। তবে অনেকেই রয়েছে একসাথে লাটিম নিয়ে প্রতিযোগিতা করত কিন্তু আমি সেগুলা না পছন্দ না। করণ এভাবে লাটিম ঘুরে হাতে তুলতে বেশি ভালবাসতাম।

 6 months ago 

আমি চেষ্টা করেছি ছোটবেলার সুন্দর মুহূর্ত তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুন মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার ভিডিওটি দেখে খুব করে ছোটবেলার কথা মনে পড়ে যাচ্ছে বারবার।
আমার ঘর খুঁজলে এখনো হয়তো দুচারটা লাটিম পাওয়া যাবে।
কেননা লাঠি খেলা আমার খুবই প্রিয় ছিল আর আমি খুব পারদর্শী ছিলাম এই খেলাতে।
অনেকদিন পর আপনার ভিডিওগ্রাফিতে এমন খেলা দেখে সত্যিই ইচ্ছে করছে আবার ছোটবেলায় ফিরে যাই।
ধন্যবাদ আপনাকে ছোটবেলার স্মৃতি মনে করিয়ে দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বাহ! আপনার ঘর খুঁজলে এখনো লাটিম পাওয়া যাবে আসলে এগুলোই স্মৃতি হয়ে থাকবে আপনার জীবনে এবং আমরাও এই লাটিম খেলতাম অনেকটা ভালো লাগতো কিন্তু আজকে সে সময়টা আর নেই ইচ্ছা থাকলেও, ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

সত্যি বলতে আপনার পোস্টে প্রথম দেখায় আমার তো ছোটবেলার কথা বেশ মনে পড়ে গেল। ছোটবেলায় যখন আমরা বন্ধু-বান্ধব সবাই একসাথে হয়ে এরকম লাটিম খেলতে যেতাম তখন আমি তো অনেকবার চেষ্টা করতাম লাটিম হাতে নিয়ে ঘোরানোর জন্য কিন্তু পারতাম না। তখন সবার সাথে ঝগড়া করে বাড়িতে চলে আসতাম। আজকে আপনার পোস্টটি দেখে সেই কথা বেশ মনে পড়ে গেল। ভীষণ হাসি ও পেল। কিন্তু আপনি লাটিম হাতে নিয়ে ঘুরার ভিডিওটা খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করলেন। আজকে একেবারে দুর্দান্ত পোস্ট করলেন বেশ ভালো লাগলো আমার কাছে।

 6 months ago 

আসলে আমিও প্রথমত পারতাম না কিন্তু এখন বেশ ভালই লাগে তাদের খেলা গুলো দেখে আমারও ভীষণ ভালো লাগছিল। মনে হচ্ছিল যেন শৈশবের স্মৃতিতে ফিরে যায় কিন্তু বয়সের সাথে সাথে সে আনন্দ গুলো হারিয়ে যায়। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

অসাধারণ সুন্দর ভাবে বিশেষ কায়দায় লাটিমটি হাতের উপরে ঘোরাচ্ছে। ম্যাজিকের মতো লাগছে। আসলে বর্তমানে সব বাচ্চারা মোবাইলে আসক্ত কিন্তুু গ্রামের বাচ্চারা আসক্ত হয়নি তাঁরা এখনো ফুটবল, লাটিম,নানা রকমের খেলা নিয়ে ব্যাস্ত থাকে।খুব সুন্দর লাগলো দেখতে ভিডিওটি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি লাটিম ঘোরানোর ভিডিও আমাদের কে দেখানোর জন্য পোষ্টের মাধ্যমে।

 6 months ago 

বাচ্চারা তাদের প্রতিভা দেখাচ্ছে সত্যি আমার কাছেও ভীষণ অবাক লাগলো এবং তারা যে ফোনে আসক্তি না হয়ে এখন ফুটবল, লাটিম খেলছে, এটা সত্যিই অনেক ভালো লাগছে এই তরুণ প্রজন্মের।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার ভিডিওগ্রাফি দেখে আমার সেই ছোটবেলা কথা মনে পড়ে গেলো। ছোটবেলায় কত লাটিম ঘুরিয়েছি তার কোন ঠিক নাই। ছোটবেলায় নিজেই লাটিম বানিয়ে লাটিম খেলা খেলতাম। লাটিম খেলা আমার কাছে খুবই ভালো লাগতো। অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আমরাও ভাই একসময় এইসব কাল পার করে এসেছি এবং আমারও দেখে ছোটবেলার কথা মনে পড়ে গেছিল যাই হোক মন্তব্যটি অনেক সুন্দর ছিল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60589.35
ETH 2628.62
USDT 1.00
SBD 2.53