কবুতরের ফটোগ্রাফি ও মনের অনুভুতি||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো আপনাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম। আশা করি আপনারা সকলে দেখবেন।তো চলুন শুরু করা যাক। 🥰🥰
🛤️পিকচার-১🛤️

_MG_4155-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে দেশি কবুতর। দেশি কবুতরের প্রতি আমার এক রকম জন্য ভালোবাসা কাজ করে। আমার তো ভীষণ সুন্দর লাগে ছবিতে চমৎকার ভাবে ফুটে উঠেছে। এক অসম্ভব ভালবাসা কাজ করতেছে। দেখার মত সুন্দর। দেখে মুগ্ধ হলাম

🛤️পিকচার-২🛤️

_MG_4149-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপরে এটি হচ্ছে সিরাজি কবুতর। সাদাকালোর কম্বিনেশনে অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। দেখে মুগ্ধ হলাম। এক অন্যান্য সৌন্দর্য ফুটে উঠেছে।কবুতরের ভালোবাসা দেখলেই মনটা ভালো হয়ে যায়

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_4085-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তারপর এই ছবিটি অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। চারদিকের পরিবেশ টা আমার অনেক ভালো লাগলো। সত্যি বলতে ভাল মানের ক্যামেরা থাকলে ছবিগুলো অনেক সুন্দর ভাবে ফুটে ওঠে। আমি যদি মোবাইলে ছবি তুলতাম তাহলে একদমই খারাপ লাগতো

🛤️পিকচার--৪🛤️

_MG_4165-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই ছবিটি দেখতে পারছেন কবুতরের চোখ ও মুখের আকৃতি টা আমার কাছে ভীষণ ভালো লাগলো। ব্যাকগ্রাউন্ড টা অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। সত্যিই দেখার মতো ছিল এক অনন্য সৌন্দর্য ফুটে উঠেছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_4164-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি উপরের কবুতরের সেম কবুতর। আমি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তুলে ধরার চেষ্টা করেছি।আমার কাছে কবুতরের ফটোগ্রাফি ও শালিকের ফটোগ্রাফি করতে বেশি ভালো লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_4162-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
তারপর এটি দেখতে পারছেন। সাদা পাখায় একটু কালো কম্বিনেশনের বেশ সুন্দর বিশেষ করে পিছের ব্যাকগ্রাউন্ড অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। কবুতরের চাহনিটা অনেক সুন্দর ছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_4012-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষে অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে সাদা কবুতর। আমি সত্যিই দেখেই মুগ্ধ হলাম। আমার বিশেষ করে ভালো লাগে সাদা কবুতরের ফটোগ্রাফি করতে তার ভিতরে এক অনন্য সৌন্দর্য কাজ করে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই ফটোগ্রফি পর্ব শেষ করলাম আবার আপনাদের মাঝে দারুন কিছু নিয়ে হাজির হব এবং সত্যি বলতে আমার সামনে এক্সাম। এর পর আমি যেমন পুরোপুরি একটিভ আবারো হওয়ার চেষ্টা করব

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

কবুতর হচ্ছে শান্তির প্রতীক । আপনার কবুতরের ফটোগ্রাফি গুলো দেখে মন জুড়িয়ে গেল । আপনার ফটোগ্রাফি সম্পর্কে কি আর বলবো, আপনার ফটোগ্রাফি প্রফেশনাল লেভেলের । আশা করি সামনে আরও সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন । শুভকামনা ভাই।

 2 years ago 

কবুতরের ফটোগ্রাফি গুলো অসাধারন হয়েছে। সব গুলো ফটোগ্রাফি দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। অনেক সুন্দর করে সাজিয়ে মনের অনুভুতি শেয়ার করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনি অনেক সুন্দর কবুতরের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। কবুতরগুলো দেখতে দারুণ লাগছে। বিশেষ করে সিরাজি কবুতর টি আমার কাছে ভীষণ ভালো লাগেছে। এমনিতে কবুতর আমার অনেক ভালো লাগে।
আমার মামাও অনেকগুলো কবুতর পালতেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর কবুতরের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য রইল শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

কবুতর শান্তির প্রতীক,আর সেই শান্তির প্রতীক এর খুব সুন্দর কিছু ফটোগ্রাফি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে আমাদের সাথে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।আমারতো খুবই ভাল লেগেছে। কবুতর গুলোকে দেখতে অনেক বেশী সুন্দর লাগছে।আমার আম্মু ও কবুতর পালে।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফির পোস্ট গুলোর মধ্যে প্রাকৃতির এই ছবি বেশ ভালো হয় , পাখির ছবি আমি অনেক ভালোবাসি।আপনার ছবি গুলো তোলার জন্য অনেক পরিশ্রম করতে হয় এবং অনেক রিক্স নিয়ে ক্যাপচার করেন যা জন্য আপনাকে যানাই অনেক ধন্যবাদ , যা কারনে আমরা এই সব সুন্দর ছবি দেখতে পাই । অনেক সুন্দর হয়েছে কবুতরের ছবিগুলো। শুভকামনা

 2 years ago 

কবুতরগুলো বেশ সুন্দর তো।দেখেই তো প্রান জুড়িয়ে গেলো।প্রত্যেকটি কবুতর বেশ সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি সব সময় মুগ্ধকর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন ভাইয়া। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি আমি দেখি। আমার কাছে অসম্ভব ভালো লাগে পাখির ফটোগ্রাফি গুলো। আমার কাছে ১ নম্বর ও ৬ নম্বর ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

সত্যি ভাই আপনার ফটোগ্রাফি গুলো যত দেখি ততই ভালো লাগে। আজকে আপনি কবুতর পাখির খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন, প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে।

 2 years ago 

ভাই কবুতরের ফটোগ্রাফি গুলো এক কথায় অসাধারন হয়েছে। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন দেখে তো মুগ্ধ হয়ে গেলাম সেই সাথে অনেক সুন্দর করে সাজিয়ে মনের অনুভুতি শেয়ার করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43