আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি ||আমার বাংলা ব্লগ||10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছ। আজ অনেকদিন পর আপনাদের মাঝে আমার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম। আশা করি আপনারা সকলে দেখবেন🥰🥰
🛤️পিকচার-১🛤️

_MG_3980.jpg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে দোয়েল পাখ। এটি হচ্ছে আমাদের জাতীয় পাখি। আপনারা সকলে চিনে থাকবেন। আমার খুব সব ফটোগ্রাফি করা শখ, আমি যখন ঘরে বসে ছিলাম তখন আমার ঘরের পাশে একটি দোয়েল পাখি বসছিল এবং আমি তখন ক্যামেরাবন্দি করছিলাম। আমার তখন দেখে এতটা ভালো লাগছিল। সত্যি পিকচারটা অনেক মনোমুগ্ধকর

🛤️পিকচার-২🛤️

_MG_4077.jpg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

যারা আমার আগের পোস্টগুলি পড়তেন। আপনারা জানেন আমি কতটা কবুতর প্রিয় এবং কবুতরকে ভালবাসি। আমি সব সময় ভালবাসি কবুতরের ফটোগ্রাফি করতে এবং আজও আপনাদের মাঝে এত সুন্দর মনোমুগ্ধকর ছবিটি তুলে ধরলাম।কবুতর পালন করা এক ধরনের শখ। আমার আব্বু পালন করতো এখনো করে। অনেক ভালো লাগে কবুতর দেখতেও

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_3988.jpg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে মাছরাঙ্গা পাখি।পাখিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। জানিনা আপনাদের কাছে কেমন লেগেছে এবং পাখিটির কালার কম্বিনেশন আপনারা দেখতে পাচ্ছেন অনেক সুন্দর এবং এটি দেখা যায় সম্ভবত পুকুরের আশপাশে। যাদের বাসার আশপাশে পুকুর আছে। আপনারা খেয়াল করলে দেখতে পাবেন

🛤️পিকচার--৪🛤️

_MG_3973.jpg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আমি যখন প্রথম ছবিটা তুলছিলাম তারপর দোয়েল পাখিটি আরেকটি লুক দিয়েছিল সামনে থেকে এবং সামনের লুকটা অনেক মনোমুগ্ধ করছিল। জাতীয় পাখি মানেই তো অনেক সুন্দর।পাখিদের ফটোগ্রাফি করলে মন ভালো হয়ে যায় পাখিদের সৌন্দর্য দেখে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_4028.jpg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আমাদের বাসায় অনেক ধরনের কবুতর আছে। এটি হচ্ছে অন্য প্রজাতির। আমি প্রথমে একটা দিয়েছিলাম ওটা একটি প্রজাতির এবং এটাও ভালো লেগেছে এবং ওয়াইফাই তাদের ওপর বসে ছিল আমি তখন বসেছিলাম।দেখামাত্রই ক্যামেরা বন্ধী করলাম। দেখে বেশ ভালো লাগলো এবং আপনারাও ইচ্ছা করলে শখ করে কবুতর লালন পালন করতে পারেন। অনেক ভালো লাগা কাজ করে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20220705190627.jpg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
বিকাল টাইমে ঘুরছিলাম হঠাৎ দেখলাম যে আকাশটা কি সুন্দর রূপ ধারণ করেছে। আসলে সৃষ্টিকর্তার সৌন্দর্য দেখলে একদম মুগ্ধ হয়ে যায়। আরো দুনিয়াটা সম্পূর্ণ ঘুরে দেখতে পারলে মনটা ভরে যেত।এরকম দৃশ্য হয়তো প্রতিটা এলাকায় হয়েছে যদি খেয়াল করে থাকেন

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20230512175524.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষ যে পিকচারটি দিলাম এখানে আমি কফি খেতে গেছিলাম। ওখানে এত সুন্দর করে কফির কাপ দিয়ে মনোমুগ্ধকর লাইট বানিয়েছে। সুন্দর লাগতেছে এবং আমি অবশ্যই এরকম একটি তৈরি করার

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত শেষ করলাম আবারও আপনাদের মাঝে নতুন নতুন ফটোগ্রাফি নিয়ে আসব। অবশ্যই আপনারা পাশে থাকবেন সাপোর্ট করবেন এবং আমার ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 9 months ago 

ভাই আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আপনি যে একজন প্রফেশনাল ফটোগ্রাফার সেটা ফটোগ্রাফি গুলো দেখলেই বোঝা যায়। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আমার প্রতিটা ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে শুনে ভালো লাগলো ভাইয়া। আমি প্রফেশনাল ফটোগ্রাফার না কিন্তু অনেক ভালো করে ছবি তোলার চেষ্টা করি। শুভকামনা রইল ভাইয়ের পাশে থাকার জন্য

 9 months ago 

চমৎকার একটি ফটোগ্রাফি পর্ব দেখলাম যেখানে পাখি গুলোর সৌন্দর্য সবচেয়ে বেশি ভালো লেগেছে। স্বচ্ছ সুন্দর একটি ফটোগ্রাফি পর্ব আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

চমৎকারভাবে আমি তোলার চেষ্টা করেছি। যাতে করে আপনারা পছন্দ করেন এবং খুব সুন্দর সাহায্য ছবি উপহার দিয়েছি। ধন্যবাদ ভাই পাশে থাকার জন্য

 9 months ago 

বেশ চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। বেশ ভালো লাগলো আপনার এই তোলা ফটোগ্রাফি গুলো, যেখানে রয়েছে আমাদের জাতীয় পাখি দোয়েল এর অসাধারণ ফটোগ্রাফি। আরো রয়েছে কবুতর ও মাছরাঙ্গার ফটোগ্রাফি সব মিলে ছিল অসাধারণ এই পোস্ট।

 9 months ago 

দোয়েল পাখির ফটোগ্রাফি দেখে আমি নিজেও মুগ্ধ হয়েছি। ওই ক্লিকটা অনেক সুন্দর ছিল। তাছাড়া সর্বোপরি আমি পোস্টটি অনেক সৌন্দর্য বাড়িয়ে তোলার চেষ্টা করেছি ধন্যবাদ ভাই।

 9 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে কবুতরের ফটোগ্রাফি এবং মাছরাঙ্গার ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 9 months ago 

আপনার কাছে কবুতর এবং মাছরাঙ্গা ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে খুশি হলাম এবং আমি আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করব আশা করি দেখবেন।

 9 months ago 

ভাইয়া অনেক দিন পর আপনার পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আশা করি এখন থেকে আপনাকে আগের মতো এক্টিভ পাওয়া যাবে। আমি তো আপনার ডিজিটাল আর্ট খুব মিস করি। যাই হোক আপনি খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। দোয়েল পাখি, কবুতর আর মাছরাঙা দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

অনেকদিন পর আপনি আমার পোস্ট দেখছেন এটাই আমার কাছে সবথেকে বড় পাপ্তি এবং আগের মত আমি একটিভ হবো আপু দোয়া করবেন এবং ডিজিটাল আর্ট আবার করবো। অনেক ধন্যবাদ

 9 months ago 

আপনি বেশ চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই অসাধারণ লাগলো। আপনার ফটোগ্রাফি আজকে একদম ভিন্ন রকম হয়েছে। পাখি এবং কবুতরের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লাগলো। এবং সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আসলে রেনডম ফটোগ্রাফি আপনি দেখেছেন এবং এই ফটোগ্রাফি গুলো ভিন্ন রকম হয়েছে কারণ আমি ভিন্ন রকম করে তুলে ধরার চেষ্টা করেছি। আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো পাখি ও কবুতরের ফটোগ্রাফি। ধন্যবাদ

 9 months ago 

ওয়াও অসাধারন আপনার রেনডম ফটোগ্রাফি গুলো। সত্যি আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। অসাধারণ পাখির এবং কবুতর ও আকাশের ফটোগ্রাফি থেকে আমি মুগ্ধ হয়ে গেলাম। তবে আপনার যেমন ফটোগ্রাফি তেমন সুন্দর বর্ণনা দিয়েছেন ফটোগ্রাফির মধ্যে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 9 months ago 

কফি কাপ দিয়ে লাইট তৈরীর আইডিয়াটা আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। এছাড়া বিভিন্ন পাখি এবং কবুতরের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক ভালো ফটোগ্রাফি করেন আমরা সবাই জানি। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দারুন হয়েছে ভাইয়া।

 9 months ago 

বাহ! আপনি তো দেখছি ফটোগ্রাফিতে খুবই দক্ষ। আপনার ফটোগ্রাফি গুলো দেখেই জাস্ট আমি মুগ্ধ হয়ে গেছি। পাখির ফটোগ্রাফি গুলো এত সুন্দর ভাবে নিয়েছেন। আমার মনে হচ্ছে যেন কোন শিল্পীর আঁকা ছবি দেখতেছি। অনেক ভালো লেগেছে আপনার শেয়ার করার প্রতিটি ফটোগ্রাফি। এভাবে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89