সাতটি ছবির রেনডম ফটোগ্রাফির ১৩তম পর্ব||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির ১৩তম পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।
🛤️পিকচার-১🛤️

_MG_0541-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

হাসি বিক্রেতা। আসলে উনি অনেক কষ্ট পরিশ্রম করে কাজ করে। আমি যখন ছাদের উপর উঠে ক্যামেরা টা বার করে ছবি তুলে। উনি বলে আমার ছবি তোল না কেন। আমার ছবি তোল। আমি যখন ওনার ছবি তুলতে গেলাম। উনি এত সুন্দর হাসি দিলো আমার মনটা ভরে গেল।আসলে ওনাকে বললাম আপনার ছবি দিয়ে কিন্তু টাকা ইনকাম হবে। আপনি অপেক্ষা করুন আপনার ছবিতে যদি ভোট পড়ে তাহলে আপনাকে আমি কিছু টাকা দেবো ।ওনি সেই খুশি আমি বললাম ঈদের দুই দিন আগে আপনাকে টাকা দেবো। আপনি অপেক্ষায় থাকেন।উনার একটু মন ভালো করতে পেরে আমি ভীষণ খুশি

🛤️পিকচার-২🛤️

IMG_0125-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই ছবিটা অতটা ভালো তুলতে পারি নাই কিন্তু আমি আচমকাই বসেছিলাম ছাদের উপর আমাদের বাড়ির পাশে কিছু জমি আছে জমিতে দেখছি লাজুক খ্যাঁক।সত্যিই আমার মনে পড়ে গেল আমাদের কমিউনিটি তে ভালোবাসার আরেক নাম লাজুক খ্যাঁক। সবসময় তাকে ঘিরে ভালবাসা

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_8306-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

ছবিটি দেখে শৈশব কালের কথা মনে পড়ে গেল। আসলে এইভাবে কত স্কুলে গিয়েছি। আসলে একটা সময় সাইকেল কেনার জন্য অনেক কান্না করতাম এবং কান্নাও করেছি নতুন সাইকেল কিনেছি কিন্তু এখন আর সাইকেল চালাতে ইচ্ছা করে না। আসলে সময়ের পরিবর্তনে সবকিছু পরিবর্তন হয়ে যায় এবং মুহূর্তটি দেখে আমার বেশ ভাল লাগল।

🛤️পিকচার--৪🛤️

_MG_1413-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে আমাদের বাসার কবুতর এবং এর আগেও আমি অনেক ধরনের কবুতরের ফটোগ্রাফি শেয়ার করেছি এবং এটি আমার কাছে বেশ ভাল লাগল। আসলে কবুতরের প্রতি আলাদা ভালোবাসা কাজ করে। আশা করি আপনাদেরও ভালো লাগবে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_0376-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে ময়না পাখি। বাঁশঝাড়ে এদের বাসা আছে এবং এদের বাসা আমার বাড়ির পাশেই। আসলে এরা অনেক কষ্ট করে মুখে করে একটু একটু করে পাটকাঠি অনেক আবর্জনা নিয়ে বাসা তৈরি করে। তাদের এই বাসা তৈরি করার মাধ্যম দেখে আমার বেশ কষ্ট লাগলো। তারা কি পরিশ্রম করে এই বাসা তৈরি করে সত্যিই ছবিটি আমার কাছে বেশ ভালো লাগলো

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_8333-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আসলে উনি মনের আনন্দে সিগারেট খাচ্ছে আর তরকারি বিক্রি করছে ছবিটি দেখে বেশ মজা লাগলো এবং তিনি নিজ স্বাধীন ব্যবসায়ী। তিনি অনেক আনন্দ করে বেচাকেনা করছে। দেখে আমার বেশ ভালো লাগলো

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_8480-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এই লোকটি ছোট একটি নৌকায় করে নদীতে পার হচ্ছে এবং বেশ ভালো লাগলো ছবিটি। আমি রাস্তার উপর থেকে ক্লিক করলাম এবং এই ধরনের মুহূর্তগুলো বিশেষ করে গ্রামাঞ্চলে দেখা যায়। অনেক ভালো

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম। আপনারা ভাল থাকুন। আবারও আপনাদের মাঝে দারুণ কোন ফটোগ্রাফি নিয়ে হাজির হব

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

সাতটি ছবিই অসাধারণ সুন্দর ছিল।
কোনটা ছেড়ে কোনটা ভালো বলবো বুঝিনা।
দারুন সব ছবি তাকিয়ে রইলাম অনেকক্ষন।

 2 years ago 

আপনি অনেকক্ষণ তাকিয়ে রইলেন আসলে আমার সার্থকতা পোস্ট করে। বেশ ভালো লাগলো মন্তব্যটি পড়ে। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

খুবই দারুন কিছু ফটোগ্রাফি করছ প্রতিটা ফটো অনেক ভালো লাগছে। এতো সুন্দর ফটো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।শুভ কামনা রইল

 2 years ago 

আপনার কাছে প্রতিটা ছবি ভাল লেগেছে জেনে আমিও খুশি হলাম ভাইয়া। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

 2 years ago 

ইনশাআল্লাহ সব সময় ভালো কাজে আগে আছি

 2 years ago 

ভাইয়া আপনার রেনডম ফটোগ্রাফি গুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক অসাধারণ অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফ করেছেন। সত্যিই আপনার ফটোগ্রাফির প্রশংসা করতে হয়। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন প্রত্যেকটি ফটোগ্রাফি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আপনার মন্তব্যগুলো আমার বেশ ভালো লাগে। আপনি দারুণ দক্ষতায় মন্তব্যগুলি করে থাকেন। আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

সাতটি ছবির খুব সুন্দর একটি এলবাম বানিয়েছেন আপনি দারুন হয়েছে বেশ সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর মন্তব্য করেছেন। আপনার মন্তব্য গুলি পেয়ে আমি ভীষণ খুশি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রেনডম ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে এবং প্রতিটি দৃশ্য নির্বাচন অনেক দক্ষতার সঙ্গে করেছেন কারণ প্রতিটি দৃশ্য আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার কাছে প্রতিটি দৃশ্য ভালো লেগেছে জেনে খুশি হলাম আসলে আপু। একটু মিনিংফুল ফটোগ্রাফি করার চেষ্টা করি তাহলে সকলে পছন্দ করে ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটা ফটো দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি আজকে আমাদের সাথে শেয়ার করলেন। বিশেষ করে ৬ নাম্বারে ৭ নম্বর ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আপনার মন্তব্যগুলো বেশ ভালো ছিল এবং 6 ও 7 নম্বর ফটোগ্রাফি আমার কাছে বেশ ভাল লেগেছে। আপনার কাছে ভাল লেগেছে জেনে আমি ভীষণ খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পিকচার-১ এই হাসি অমূল্য।
আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ফটোগ্রাফির সাথে আপনি যে বর্ণনা গুলো দিয়েছেন অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইলো।

 2 years ago 

আসলেই হাসিটি অমূল্য ছিল। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশা করি আপনাদেরও ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেয়ে আমি ভীষণ খুশি আপু এবং ধন্যবাদ এত সুন্দর করে বর্ণনাগুলো পড়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

চমৎকার চমৎকার ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। অপেক্ষায় রইলাম আপনার ফটোগ্রাফি পোস্টের। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার দারুন মন্তব্যটি পেয়ে আমি ভীষণ খুশি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর মন্তব্য করার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। হাসি বিক্রেতার ফটোগ্রাফিটি সবচেয়ে বেশি ভালো লেগেছে। আসলে এই হাসি অনেক মূল্যবান। হাজার কষ্টের মাঝেও তার মুখে হাসি ফুটে ওঠে। সেই হাসির মূল্য আমরা কখনো দিতে পারব না। অনেক সুন্দর সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে দিনশেষে এই হাসি গুলো রূপ ভেতরের কান্না কেউ দেখতে আসে না ভাইয়া। আপনি ঠিক বলেছেন হাজারো কস্টের মাঝে হাসি ফুটে উঠে এবং আপনার মন্তব্যটি বেশ ভালো ছিল। ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যিই মুগ্ধ বিশেষ করে তিন নম্বর ফটোগ্রাফি টা অনেক ভাল ছিল ছোটবেলায় এরকম ভাবেই আমরা স্কুলে যেতাম। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আসলে আপনার কথার সাথে আমিও একমত ছোটবেলা এই ভাবেই স্কুলে যেতাম। আসলে শৈশব কালের কথা মনে পড়ে গেল ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32