সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ১১তম পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির ১১তম পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।
🛤️পিকচার-১🛤️

_MG_0507-01-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

শালিক পাখি যেন আমায় একদম মায়ায় ফেলে দিচ্ছে বারবার তাকে আমি ক্যামেরায় বন্দী করে ফেলেছি। সত্যি সে সবসময় আমার চোখের সামনে ঘুরেফিরে বেড়াচ্ছে তাই আর পারছি না থাকে না তুলতে। অসম্ভব সুন্দর লাগছিল। একটি নিম গাছের ডালের উপর বসে ছিল। আমি আস্তে আস্তে ক্যামেরা টা বার করে তার একটি সুন্দর ছবি আমি আপনাদের মাঝে তুলে ধরলাম

🛤️পিকচার-২🛤️

IMG_9631-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমি কিছু বলবো না। ছবি যখন কথা বলে। আসলে একটি লোক পাঞ্জাবি পড়ে সাইকেলে করে পান খেতে খেতে একটি ভ্যান আলা বন্ধুর সাথে হেটে হেটে যাচ্ছে। আসার সময় আমাকে দূর থেকে বলছে আমাদের ছবি তুলে দাও। বেশ হাসি মুখ নিয়ে লোকটি ছবি তুলল তারপর আমি ছবি তুলে তাদের দেখলাম সত্যিই অনেক ভালোলাগা কাজ করছিল।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_0410-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আমি কিছু নতুন পাখির ছবি তোলার জন্য মাঠের ভেতর গেছিলাম। তারপর দেখছি একটি লক্ষ্য মহিষ ছড়াচ্ছে। লোকটি একটু অস্বাভাবিক এবং বলছে লোকটি একটু ভয় পেল। বারবার তাকিয়ে ছিল। তারপর তাকে বললাম ভয় নাই। এটা হচ্ছে ক্যামেরা। আমি ছবি তোলার জন্য আসছি এবং লোকটি মহিষ নিয়ে চলে যাচ্ছিল তার একটি ছবি আমি তুলে ধরলাম

🛤️পিকচার--৪🛤️

IMG_0422-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই ছেলেটি সাইকেলে করে কিছু ঘাস নিয়ে যাচ্ছিল বাড়ির পথে কিন্তু আমি যখন ক্যামেরা বার করছিলাম তখন বারবার আমার দিকে তাকাচ্ছিল। ছবিতেই ছেলেটি ক্যামেরার দিকে তাকিয়ে ছিল। আমি ভাবলাম কি না কি বলবে তারপর দেখছি পাশ দিয়ে চলে গেল।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_0220-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
তারপর এটি হচ্ছে শালিক পাখি।যা আমিও উপরে দিয়েছিলাম এবং এটি দারুন একটি স্টাইলে দাঁড়িয়েছিল এক পায়ে। বেশ ভালো লাগলো আমাদের দেওয়ালের ওপর আমি আপনাদের মাঝে তুলে ধরলাম এবং পিছের ব্যাকগ্রাউন্ড টা বেশ ভালো ছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_0265-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে ময়না পাখি এবং এটি বাশঁ ঝাড়ের ওপর বাসা করে বসে ছিল এবং আমি তখন ছবি তুলে রাখছিলাম। বেশ ভালই লাগছিল কিন্তু বাশঁঝাড়ের কারণে ছবিটি স্পষ্টভাবে তুলতে পারি নাই

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_0391-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষ পাখিটি হচ্ছে ফিঙ্গীরাজ। হয়তো আমার ঠিক জানা নাই কিন্তু পাখিটি একটি গাছের ডালের ভিতরে বসে ছিল এবং আমি তুলে ধরলাম এবং এই পাখিগুলোর ছবি স্পষ্ট ওঠে না তথাপি দেখতে বেশ ভালই লাগছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আবার আপনাদের মাঝে দারুণ কোন ফটোগ্রাফি নিয়ে হাজির হব। নতুন কোন পর্বে। ভাল থাকুন, সুস্থ থাকুন।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া ডিএসএলআর এর দারুন দারুন ফটোগ্রাফি আমাদেরকে শেয়ার করছেন। সত্যিই ভালো লাগছে, কারন আপনার প্রতিটা ফটোগ্রাফি গ্রামের কথা বলছে। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া প্রতিটি ছবি গ্রামের কথা বলছে। বেশ ভাল লাগল আপনি আমার ফটোগ্রাফির প্রেমে পড়েছেন বা ভালো লেগেছে। আশা করি এভাবেই পাশে থাকবেন আবারো আপনাদের মাঝে দারুন দারুন ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনারা ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লাগে। এর আগেও আমি আপনার এই ফটোগ্রাফি গুলো দেখেছি, আজকের এই ফটোগ্রাফি গুলোর মধ্যে শালিক ছবি চেয়ে অনেক বেশি মনোমুগ্ধকর ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

সব গুলোই সুন্দর ছিলো। একদম প্রফেশনাল ভাবে তুলেছেন আপনি। প্রতিটি ছবি ডিটেইলস এ ভরপুর ছিলো। আমার কাছে শেষের ৩ টি পাখির ছবি খুব ভালো লেগেছে। এখন আর দেখিনা পাখি গুলো। খুব মিস করি পাখির কিচিরমিচির।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। আর সত্যিই ছবিগুলো বেশ ভালো ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ।আমার মনে হয় আপনি প্রফেশনাল ফটোগ্রাফার। নইলে এত সুন্দর ফটোগ্রাফি কিভাবে করতে পারলেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। বিশেষ করে সবগুলো পাখির ছবি বেশি সুন্দর হয়েছে আপনি ফটোগ্রাফির সাথে উপস্থাপনা করেছেন বেশ সুন্দরভাবে। আপনাকে অনেক ধন্যবাদ এত চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু।এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago (edited)

বাহ!! ভাইয়া আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি জাস্ট অসাধারণ।আপনি তো একজন ফটগ্রাফার। আপনি পাখিদের খুব ভালো ফোটো তুলতে পারেন।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্যে।

 2 years ago 

আপনাদের চমৎকার মন্তব্যে আমি ভীষণ অনুপ্রেরণা পায। এত সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। আশা করি এভাবে পাশে থাকবেন সবসময়

 2 years ago 

ছবিগুলো এককথায় অসাধারণ সুন্দর ছিল ♥️
শালিক পাখির পাখির প্রমে ভালোই পরেছো বোঝাই যাচ্ছে ✨
দারুন কিছু ছবি দেখলাম।
অসাধারণ।

 2 years ago 

আমি পাখির পড়ি গেছে অলরেডি। আপনার দারুন মন্তব্য পেয়ে আমি ভীষণ খুশি হলাম। আশা করি এভাবে পাশে থাকবেন 🙂😍

 2 years ago 

ওয়াও খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন দেখছি বিশেষ করে গাছের ডালে পাখি বসে থাকার দৃশ্য পটভূমি ফটোগ্রাফি গুলো আমাকে মুগ্ধ করেছে। আমিও ফটোগ্রাফি করতে ভালোবাসি। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বিগত সময়ে আমিও দেখেছি আপনি খুব ফটোগ্রাফি করতে ভালোবাসেন। বেশ ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল। দুর্দান্ত ছিল আপনার অনুভুতি

 2 years ago 

ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ভাইয়া। বিশেষ করে পাখির ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনি আপনার দক্ষতায় দারুণভাবে এই ফটোগ্রাফি গুলো করেছেন দেখে অনেক ভালো লাগলো। দারুন সব ফটোগ্রাফি সকলের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার কাছে পাখির ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে জেনে আমার বেশ ভালো লাগলো ভাইয়া। শুভেচ্ছা রইল আপনার জন্য। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

বরাবরই আপনার সুন্দর ফটোগ্রাফি করে থাকেন আজও তার ব্যতিক্রম নয় বড় করে আমি আপনার ফটোগ্রাফির ফ্যান আজকের ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে কোনটা রেখে কোনটা কে ভালো বলব বুঝতে পারছি না সেই সাথে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইলো ভাইয়া

 2 years ago 

আপনি যে আমার ফটোগ্রাফির ফ্যান। সত্যি এটা আমার কাছে অনেক বড় পাওয়া। আপনি দারুন মন্তব্য করেছেন ভাইয়া। বেশ অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইল। আশা করি এভাবেই পাশে থাকবেন। ভালোবাসা দিয়ে যাবেন

 2 years ago 

ভাইয়া আপনি আজকে অসাধারণ ফটোগ্রাফি করেছেন। সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনি মুগ্ধ হয়েছেন জেনে আমি বেশ খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74