লাইফস্টাইল পোস্ট||স্বপ্নের বাইকটির জন্য আরও অপেক্ষা

in আমার বাংলা ব্লগ8 months ago

IMG20231212165910.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম। হঠাৎ মন খারাপ ছিল সকাল সকাল। সকালে ঘুম থেকে উঠে খাওয়া দাওয়া করে আমি অফিসে যাওয়ার জন্য রওনা দিলাম।তারপর অফিসে আমার ছোট ভাই আসলো তার জন্য সিঙ্গারা কিনে আনলাম, দুজন বেশ আড্ডা দিচ্ছিলাম।

IMG20231212092553.jpg

Device: Relame 8 5G

তারপর আমি দুপুরে খেতে বাসায় আসলাম। দুপুরে খাওয়ার জন্য বাসায় আসলাম তারপর বলছিল যে আমি বাইকটা যে চালাবো সময়ই পাইনা, সবসময় তুমি নিয়ে যাও। এই নিয়ে আমার ভীষণ মন খারাপ হলো আমি না খেয়ে আবার অফিসে চলে গেলাম।তারপর আমি অফিসে যেয়ে বসে ছিলাম সাথে সাথে দেখতেছি আব্বু আসছে বলছে, আজকে তোমাকে বাইক কিনে দেবো তখন মনের মধ্যে অনেক খুশি আনন্দে ভরে উঠলো।তারপর আমি বাইক দেখার জন্য কয়েকটা দোকানে চলে গেলাম। তেমন একটা পছন্দ হলো না, তখন একটা কথাই মাথায় আসলো যে সিম্পলের মধ্যে ফোরভি গাড়ি গুলা কেমন হয়। তো কালো কালারের গাড়িটা দেখলাম টিভিএস অ্যাপাচি।গাড়িটি ভীষণ পছন্দ হলো কিন্তু কপালে না থাকলে কোন কিছুই হয় না, যতই আমরা জোড়াজুড়ি করি না কেন? অবশেষে এমন একটা মুহূর্ত হলো টাকা জমা দিব তাও লাস্টে বাইক টা কিনা হলো না, বাইকটিতে চোড়ে বেশ উঁচা মনে হল আমার কাছে কমফোর্টেবল মনে হলো না।তাই আর নেওয়া হলো না আমার ইচ্ছা আছে এফ জেড ভার্সন টু নেয়া অথবা সুজুকি জিক্সার এফআই। তারপর আমি বাসায় চলে আসলাম অনেক মন খারাপ করলো তখন

IMG20231130192221.jpg

Device: Relame 8 5G

তারপর আমার কাছে কিছু জমানো টাকা ছিল স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করে, আমার খুব ইচ্ছা ছিল আমি আমার নিজের টাকায় বাইকটা কিনব কিন্তু আমার স্বপ্নগুলো সব শেষ হয়ে গেছিল।তারপর আমার কাছে জমানো ত্রিশ হাজার টাকা ছিল, আমি সেই টাকা তুলে বাইক কেনার জন্য আব্বুর হাতে দিলাম, যা দিলাম এটাই অনেক।জানিনা আমার কপালে বাইক হবে কিনা কিন্তু অনেক স্বপ্ন দেখি একটা বাইকের।

তারপর নিজের মনকে সান্ত্বনা দিলাম কপালে থাকলে ইনশাল্লাহ একদিন না একদিন হবে। আমরা যতই আশা করি না কেন? কপালে না থাকলে সেটা যতই কাছে আসুক আমরা সেটা পাব না। ইনশাআল্লাহ খুব শীঘ্রই আমি আমার স্বপ্নের বাইকটি কিনে নেব ।বাস্তবতা চরম কঠিন। আমি সত্যি বলতে অনেক কষ্ট হয়ে যাচ্ছে সব দিকে সামলাতে। জীবনের মানে এখন বুঝতেছি প্রতিটা পদে পদে।বাসায় আসার পর মুড চেঞ্জ হয়ে গেল জানিনা আবারও কবে বাইকের স্বপ্ন দেখতে পাবো

অন্যের বাইক দেখে অনেক স্বপ্ন দেখতাম। একদিন নিজের একটা বাইক হবে অনেক যত্ন করব, বাইক একটা আছে অবশ্য তেমন একটা ভালো লাগে না আমার।আপনারা সকলে দোয়া করবেন এই বাইকের জন্য কত অপমান সহ্য করছি, কত লাঞ্ছনা শিকার হয়েছে, আমি আস্তে আস্তে আমার প্রতিটা স্বপ্ন পূরণ করব। আমি চেষ্টা করে যাবো আমার নিজের সর্বোচ্চ দিয়ে।আপনারা সকলেই পাশে থাকবেন এভাবে সব সময় আমি যেন আমার স্বপ্নটা পূরণ করতে পারি

অতঃপর আজকের মত এখানেই শেষ করলাম,আমার লাইফ স্টাইল পর্বটি। দিনটা অনেক ব্যস্ততার মধ্যে কেটেছে, খুবই খারাপ লাগার মত একটা দিন ছিল।জানিনা কবে আমার নিজের স্বপ্নটা পূরণ করতে পারবো,||আপনার আশা করি এভাবেই পাশে থাকবেন সব সময় ।আজকের মত এখানেই শেষ করলাম

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

প্রত্যকটা ছেলের বাইকের স্বপ্ন রয়েছে। ভাইয়া বাইক পছন্দ করে শেষ মেশ টাকা দেওয়ার আগে বাইক চেক করে দেখেন একটু বড় জেনে খারাপ লাগলো। আপনার আর বাইক নেওয়া হলো না। মন খারাপ করবেন না ভাই ঠিক আপনার স্বপ্ন পুরন হবে ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 8 months ago 

প্রতিটা ছেলের স্বপ্ন বাইক, ঠিক কথা বলেছেন ভাইয়া।সব সময় সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । দোয়া করবেন আমি যেন আমার স্বপ্নটা পূরণ করতে পারি।

 8 months ago 

আসলে প্রত্যেকটা ছেলেই একটা স্বপ্ন থাকে , আর সেটা হলো নিজের বাইক ৷ নিজের টাকায় নিজের স্বপ্ন পুরনো করা ব্যাপারটা ভীষণ ভালো লাগার ৷ আপনি আজ বাইক কিনতে গিয়েও কিনতে পারেন নি জেনে আমার খারাপ লাগলো ৷ তবে অপেক্ষা করেন হয়তো এর থেকেও আরো ভালো কিছু হবে আপনার ৷ যাই হোক , অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 8 months ago 

জি ভাইয়া অপেক্ষা করলে এর থেকেও ভালো কিছু পেতে পারি, সব সময় দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন

 8 months ago 

ভাই প্রত্যেকটা ছেলের বাইকের স্বপ্ন আছে এটা সবাই বিশ্বাস করে। আপনি আজকে বাইক কিনতে গিয়েছিলেন জেনে ভালো লাগলো কিন্তু অবশেষে বাইক কেনা হলো না। আশা করি আপনি খুব দ্রুত আপনার বাইকের স্বপ্ন পূরণ করতে পারবেন ধৈর্য ধরে অপেক্ষা করুন ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

 8 months ago 

প্রতিটা ছেলের স্বপ্ন বাইক ভাইয়া, এটা সকলে বিশ্বাস করে।ধন্যবাদ ভাইয়া সবসময় দারুন মন্তব্য করার জন্য

 8 months ago 

আপনার জন্য অনেক বেশি দোয়া করি আপনি যেন আপনার স্বপ্ন পূরণ করতে পারেন। আসলে ভাইয়া প্রতিটি ছেলের স্বপ্ন তার একটা নিজস্ব বাইক থাকবে। আপনার পছন্দের বাইকটা বেশ ভালো তবে কেন যেন এটা আবার হেটার্স বেশি আছে। আপনার জন্য শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 8 months ago 

দোয়া করবেন আমি যেন আমার স্বপ্নটা পূরণ করতে পারি, আপনারা যদি এভাবে পাশে থাকেন আমি আমার পছন্দের বাইকটা কিনতে পারবো।

 8 months ago 

প্রথমে ভেবেছিলাম আজকে বুঝি স্বপ্নটা পূরণ হয়ে যাবে, কিন্তু পরবর্তীতে দেখলাম আজকে আর কেনা হয়নি, তবে দোয়া করি খুব শীঘ্রই আপনি আপনার স্বপ্নের বাইক হাতের নাগালে পেয়ে যাবেন।

 8 months ago 

আফসোস ভাইয়া, স্বপ্নটা পূরণ করতে পারি নাই এবং দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই আমার স্বপ্নটা পূরণ করতে পারি।

 8 months ago 

আসলে ভাই ভালো জিনিস পেতে হলে অবশ্যই অপেক্ষা করতে হবে । হয়তো বাইকটি পছন্দ আছে কিন্তু টাকার কাছে গিয়ে অনেক সময় ফিরে আসতে হয়। সেজন্য একটু অপেক্ষা করেন আপনার প্রিয় বাইকটি কিনতে পারবেন । যেটা প্রত্যেকটা মানুষেরই সখ থাকে ।যদি জীবনের এই সগগুলো পূরণ হয় তাহলে জীবনে অনেক সুন্দর। আশা করি খুব তাড়াতাড়ি বাইকটি কিনতে পারবেন।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ভালো জিনিস পেতে হলে অবশ্যই অপেক্ষা করতে হবে এবং আমি ধৈর্য ধরে আছি ইনশাল্লাহ ভালো কিছু পাব।ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্য করার জন্য

 8 months ago 

কথায় আছে সবুরে মেওয়া ফলে, তবে আশা নিয়ে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে আশা পূরণ হবে ইনশাআল্লাহ। এই গাড়িটা বর্তমান অনেকেই পছন্দ করে থাকে কিছুদিন আগে আমাদের ইমন কেউ কিনে দেয়া হলো এই গাড়ি। ২ লাখ কুড়ি হাজার মত দাম পড়েছিল। গাড়িটা বেশ ভালো চলে।

 8 months ago 

জ্বী ভাইয়া ধৈর্য ধরতে হবে। সব সময় দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

ইনশাআল্লাহ ভাইয়া একদিন আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। যেই কাজে মানুষ বেশি আঘাত পায় সেই কাজে যখন অনেক পরিশ্রম করে স্বার্থক হয় তার চেয়ে আনন্দের আর কিছু নেই। আপনিও একদিন আপনার স্বপ্নের বাইক কিনতে পারবেন। ধৈর্য ধরেন ধৈর্য্যের ফল একদিন না একদিন পাবেন।

 8 months ago 

আমি যেন আমার স্বপ্নটা পূরণ করতে পারি আপনারা অবশ্যই দোয়া করবেন। ধন্যবাদ এভাবে পাশে থাকার জন্য ।

 8 months ago 

ভাইয়া নিজের যে কোন ইচ্ছা পুরন করতে অনেক কষ্ট করতে হয়। আশা করি আপনি একদিন আপনার স্বপ্নের বাইক কিনতে পারবেন। স্বপ্ন পুরন করতে হলে ধৈর্য ধরতে হবে,চেষ্টা করতে হবে। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43