পাওয়ার আপ কন্টেস্ট -03|| ||💗 ৫০ স্টিম পাওয়ার আপ💗আমার বাংলা ব্লগ কমিউনিটি।@১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের সাথে জানাচ্ছি যে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে কনটেস্ট -০৩ তে জয়েন করতে যাচ্ছি। আসলে জয়েন করতে পেরে আমি খুবই আনন্দিত। @rex-sumon ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ। তিনি এত সুন্দর একটি প্রতিযোগিতা আমাদের মাঝে দিয়েছেন।এবং তিনিও পাওয়ার আপ করে আমাদের উৎসাহিত করেন এটা খুবই ভাল একটি দিক। এবং পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজের অবস্থানকে শক্ত করে আমাদের উচিত এ বেশি বেশি পাওয়ার আপ করা

PicsArt_11-29-06.52.30.jpg

পাওয়ার আপ আমরা কেন করব? আসলে পাওয়ার আপ করা উচিত। এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয় আর আমরা একদিনে কিন্তু বড় হয় নাই ছোট থেকে বড় হয়ছি। এটাই বাস্তব আমাদের উচিত নিজেও করা এবং অন্যকে উৎসাহিত করা এবং বেশি বেশি পাওয়ার আপ করাই আমাদের জন্য উত্তম এবং ভালোভাবে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনার যদি পাওয়ার কম থাকে আপনি ভালোভাবে কাজ করতে পারবেন না। এটাই এইজন্যই পাওয়ার আপ গুরুত্বপূর্ণ

১ম ধাপ

আমি আগে ১৭১৩.৬৯৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি

PicsArt_11-29-06.38.23.jpg

২য় ধাপ

PicsArt_11-29-06.38.54.jpg

৩য় ধাপ

PicsArt_11-29-06.39.44.jpg

৪র্থ ধাপ

PicsArt_11-29-06.40.11.jpg

৫ম ধাপ

PicsArt_11-29-06.40.48.jpg

অবশেষে আমি ১৮৫৫.৪১৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

images_1.png

আসলে আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে হেটে চলছি। আসলে এটি আমি করতে পেরে খুবই আনন্দিত। আমি লক্ষ্য নিয়েছি যে আমি সামনে মাসে 2000 স্টিম করে ফেলব এবং এটাই আমার লক্ষ্য। আসলে আমি আমার স্বপ্নের দিকে হেটে চলছি। আশা করি আমার স্বপ্ন পূরণ হবে এবং আমি কাজ করে যেতে চাই নিয়মিত এবং বেশি বেশি পাওয়ার আপ করাই। আমাদের জন্য সবথেকে উত্তম। আমরা পাওয়ার আপ ভালবাসি। আমরা নিজেও পাওয়ার আপ করব অন্য কেউ উৎসাহিত করবে এটাই আমাদের উদ্দেশ্য।

♠️

♥♥♥♥♥

আমার বাংলা ব্লগ

♥♥♥♥♥

♠️

images_1.png

Sort:  
 3 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছে। অনেক মহৎ উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ঠিক বলেছ ভাই পাওয়ার আপ মানি নিজের আইডি কে শক্তিশালী করা।পাওয়ার আপ করলে নিজের ইচ্ছে মত কমেন্ট এছাড়াও যে পোস্ট করা যায়। ভাই শুভকামনা রইল তোমার লক্ষ্যে পৌঁছায় সেই দোয়া করি।অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

আলহামদুলিল্লাহ প্রিয় ভাই আমার 😍😍😍।

স্টিম পাওয়ার মানি নিজের সক্ষমতা বৃদ্ধি করা।
৫০ এর জায়গায় ইনশআল্লাহ একদিন ৫০০ হবে এই দোয়া রইল।

we love power up❣️❣️

 3 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া💗

 3 years ago 
  • পাওয়ার আফ মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা, আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩ এ আপনাকে সুস্বাগতম। আমিও আগামীকাল পাওয়ার আফ করব আপনার পোষ্টটি দেখে আমার আগ্রহ আরো যেন বেড়ে গেল। অনেক সুন্দর একটি পোস্ট ছিল।
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন । দারুন একটি উদ্যোগ নিয়েছেন । আমিও চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত। আপনাদের দেখে অনুপ্রানিত হচ্ছি। ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

কংগ্রাচুলেশন ভাইয়া আপনার নতুন পাওয়ারআপ এর জন্য। এভাবেই ছোট ছোট পাওয়ারআপ এর মাধ্যমে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। দোয়া রাখি যে আগামীতে আপনি আরো বড় এমাউন্টের পাওয়ারআপ করতে পারেন। শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ মানে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করা।আর প্রতি সপ্তাহে নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান উন্নতির দিকে নিয়ে যাচ্ছেন। টার্গেট ডিসেম্বর এর মত সুন্দর উদ্যোগে অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

শক্তি নিয়ে সামনে এগিয়ে যাবেন এই কামনা করছি।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

পাওয়ার আপের পোস্ট গুলো যত দেখি ততোই ভালো লাগে।
পাওয়ার আপ করা মানে নিজের আইডিকে আরো অনেক শক্তিশালি করা।
এগিয়ে যান প্রিয় ছোট ভাই।

আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = 2.77008%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60164.54
ETH 2420.67
USDT 1.00
SBD 2.43