পাওয়ার আপ কন্টেস্ট -02 || ||🦊 ৫০ স্টিম পাওয়ার আপ🦊 আমার বাংলা ব্লগ কমিউনিটি।@১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আজকে আমি পাওয়ার আপ কনটেস্ট পর্ব 2 আমি জয়েন করতে যাচ্ছি। আমি খুবই আনন্দিত এটিতে জয়েন করতে পেরে আজ আমি 50 স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। অনেক ধন্যবাদ জানাই @rex-sumon ভাইয়াকে তিনি অত্যন্ত সুন্দর একটি আয়োজন আমাদের মাঝে দিয়েছেন। তার জন্য আমরা প্রতিযোগিতা পেয়েছি।এবং তিনি নিজেও পাওয়ার আপ করে আমাদের উৎসাহিত করে। এটি খুবই ভাল একটি উদ্যোগ

PicsArt_11-21-02.31.14.jpg

আপনাদের একটা কথা বলি শুরুটা আমার প্রথমে ভালো ছিল না। আমি খুব ভয় পেতাম পাওয়ার আপ করতে আমি ফাস্ট পাওয়ার আপ করছিলাম ৫ স্টিম এবং এইটা করতে আমি পাঁচ ছয়বার ভাবলাম। আমার স্টিম ফুরাই যাবে পাওয়ার আপ করব না তাও আমি কষ্ট করে ৫ স্টিম করলাম। দিয়ে আমি একটি কমিটিতে ২০ স্টিম ডেলিগেশন করার স্বপ্ন দেখলাম যে আমার একদিন ১০০ স্টিম হবে এবং আসলেই স্বপ্ন দেখা ভালো এবং আমি ধীরে ধীরে 20/ 50/ 40/ ১০০/২০০ করে একটা সময়ের পর আমি প্রায় ১৭০০+ করতে সম্পূর্ণ হলাম। এটা খুবই আনন্দের বিষয় আমি কিন্তু একবারে করতে পারতাম না। ধীরে ধীরে ছোট থেকে বড় হয় মানুষ এভাবেই ছোট ছোট পাওয়ার আপ একদিন বিশাল পাওয়ার এ পরিণত হবে।

১ম ধাপ

আমার আগে ১৬৬৩.৬৯৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি

PicsArt_11-21-02.32.32.jpg

২য় ধাপ

PicsArt_11-21-02.33.10.jpg

৩য় ধাপ

PicsArt_11-21-02.33.34.jpg

৪র্থ ধাপ

PicsArt_11-21-02.34.28.jpg

অবশেষে আমি ১৭১৩.৬৯৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

images_1.png

সত্যি কথা বলতে স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে সব থেকে গুরুত্বপূর্ণ হচ্ছে পাওয়ার আপ করা এবং এটি করা অত্যন্ত জরুরি। এটি করার মাধ্যমে কাজ ভালোভাবে করা যায় নিজের অবস্থান শক্ত হয় এবং এটি করতে আসলেই অনেক সাহস লাগে। আসলে আমাদের যারা অ্যাডমিন মডারেটর আছে। তাদের থেকে আমরা অনুপ্রেরণা পায়

Sort:  
 3 years ago 

অসাধারণ ভাই খুব অল্প সময়ের মধ্যে অনেকগুলো পাওয়ার বানিয়ে ফেলেছেন। পাওয়ার আপের প্রত্যেকটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল আমি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌছাতে পারেন।

আমাদের সকলের একটাই কথা আমরা পাওয়ার আপ ভালোবাসি। 🥰

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া 💗হ্যাঁ আমরা পাওয়ার আপকে ভালবাসি

 3 years ago 

খুব ভালো ♥️
আপনি তো অনেক পাওয়ারের মালিক, অনেক অনেক সাধুবাদ জানাই আপনাকে। এগিয়ে যান প্রিয় ভাই আমার, ঠিক পাশেই রয়েছি।
শুভ কামনা অবিরাম 🥀

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

বাহ্ দারুন আপনি অনেক ভালো উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাই আপনি পাওয়ার আফ কনটেস্টে ২এ অংশগ্রহণ করেছেন জানতে পেরে খুবই আনন্দিত হয়েছি। এবং সেই সাথে খুব সুন্দর করে আপনার পাওয়ার আফ এর ছোট খাট একটা হিস্ট্রি আমাদেরকে শোনালে। আপনার হিস্ট্রিতে যেমন ছিল ভয় তেমন ছিল সফলতা। সত্যিই আপনি খুবই ব্রিলিয়ান্ট একজন মানুষ।

কথায় আছে
ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে অরটালিকা মহাসাগর অতল>>

আপনার এই পোস্টটি থেকে অনুপ্রেরণা পাওয়ার মতো সাহস যোগাবে নতুনদের এবং আমারও। আপনার প্রচেষ্টা আপনাকে একদিন নিয়ে যাবে অনন্য উচ্চতায়। আমাদের সাথে আপনার পাওয়ার অফ কনটেন্ট ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

হুম আপনি অনেক ভাল মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ভাইয়া আপনি একটা ভালো উদ্যোগ গ্রহণ করছেন দেখে আমার অনেক ভালো লাগলো। আপনার উদ্যোগ আমি স্বাগতম জানাই।তার সাথে আপনার প্রথম স্টিম পাওয়ার আপ গল্প টিও পড়লাম।সব মিলিয়ে অনেক সুন্দর হয়েছে। এভাবে পাওয়ার আপ করেন আর আপনার লক্ষ্য পূরণ করেন। ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ মানেই অসাধারণ এক কাজ ।আমার যত বেশি পাওয়ার অফ করব আমাদের কমিউনিটি ততো বেশি সমৃদ্ধ হবে এবং আমাদের অবস্থান শক্তিশালী হবে ।আপনি নিয়মিত পাওয়া রাতে মাধ্যমে আমাদের কমিউনিটি তে বিশাল অবদান রাখছেন ।আপনার টার্গেট ডিসেম্বর সফল হোক ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

পাওয়ার আপ করা মানে আপনার শক্তি অর্জন করা। আর আপনার যত শক্তি অর্জন হবে ততো আপনার ক্ষমতা বাড়বে। আপনার ভবিষ্যৎ অনেক উজ্জ্বল হবে, আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

এগিয়ে যান এবং আগামীর পথ চলায় অনেক অনেক শুভকামনা

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।আপনার জন্যও শুভকামনা রইল

 3 years ago (edited)

ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইলো।
খুব সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্টটি করছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = 3.00661%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43