steemworld.org এর রিভিও ভিডিও || স্টিমিট এর জন্য গুরুত্বপূর্ন টুল।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। তো আজ আপনাদের সাথে শেয়ার করবো একটি রিভিউ পোস্ট। এটি অবশ্য ভিডিও রিভিউ। যেনো আপনাদের সকলের বুঝতে সুবিধা হয়।


steemworld.org

steemworld.org বর্তমানে আমাদের স্টিমিট ইউজার দের জন্য খুবই গুরুত্বপূর্ন একটি স্টিমিট টুল। এর মাধ্যমে স্টিমিট এর নানান ধরনের অপারেশন করা যায়। এই টুলটি তৈরি করেছেন @steemchiller । তিনি একজন witness ও বটে। এই টুল আমাদের অনেক কাজ খুব সহজ করে দিয়েছে। অনেক ধরনের স্টিমিট এর তথ্য আমরা এই টুল এর মাধ্যমে দেখতে পারি। এছাড়াও ডেলিগেশন করতে পারি। ডেলিগেশন আপডেট করতে পারি। ডেলিগেশন রিমুভ ও করতে পারি। এছাড়াও আপনার একাউন্ট এ মাধ্যমে তৈরি হওয়া সকল ব্লক এর নটিফিকেশন আপনি এই টুল ব্যবহার করে দেখতে পারবেন। আমি প্রতিদিনই steemworld.org ব্যবহার করে থাকি। আমার বিভিন্ন কাজের জন্য প্রয়োজন হয় এই টুল। যেমন আমার ভোটিং পাওয়ার কত আছে। আমার রিসোর্স ক্রেডিট কতো আছে। কি পরিমান কমেন্ট করলাম। কি পরিমান পোস্ট হলো সব কিছুই দেখা যায় স্টিম ওয়ার্ল্ড এ। নতুন দের অনেকেই হয়তো এর খুটিনাটি সম্পর্কে তেমন ধারনা রাখেনা। তাই আমার আজকের এই পোস্ট। এখানে ভিডিওতে এর রিভিউ করেছি। -





এই ভিডিও তে যা ছিলো

আজকের এই ভিডিও তে আমি steemworld.org সাইট কে রিভিউ করেছি। এর কিছু টুল এর কাজ দেখিয়েছি। কোন তথ্য কোণ যায়গা থেকে দেখবেন তা দেখিয়েছি। সব এক ভিডিও তে ক্যাপচার করা সম্ভব না। তাই আরো একটি পর্ব থাকবে স্টিম ওয়ার্ল্ড নিয়ে। সেখানে আরো গুরুত্বপূর্ন কিছু টুল এর কাজ দেখাবো। যা আপনাকে অনেক সাহায্য করবে আশা করি।


তো এই ছিলো আজকের পোস্ট এ। কেমন হলো কমেন্ট করে জানাতে ভুলবেন না। সবাই সাবধানে থাকবেন ভালো থাকবেন।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

হ্যা ভাইয়া Steemworld অনেক গুরুত্বপূর্ণ একটি টুল ৷ এখানে অনেক কিছু দেখা যায় এবং করা যায় ৷ আমরা অনেক নতুন ইউজার আছি যাদের steemworld এ বিষয়ে ধারনা নেই ৷ তো তাদের জন্য আপনার এই রিভিউটা অনেক হেল্পফুল হবে ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য ৷

 2 years ago 

এই টুলটি আমাদের জন্য অনেক কাজের। অনেক কিছু জানা যায় এই টুলের মাধ্যমে। আমার প্রতিদিন এই টুল ব্যবহার করা হয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41