You are viewing a single comment's thread from:

RE: DIY PROJECT :) কিউট ছোট্ট ভাল্লুক 🧸বুকমার্ক তৈরি || Cute Bear 🧸Bookmark Making.

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি ভাই ভাল্লুক টি অনেক কিউট দেখতে। বানিয়ে দেওয়ালে টাঙ্গিয়ে রাখলে বা বাচ্চাদের বানিয়ে দিলে অনেক অনেক খুশি হবে তারা। আর দেওয়ালে লাগালেও অনেক সুন্দর দেওয়া যাবে। বরাবর এর মত আপনার উপস্থাপনা সব সময় সুন্দর হয়। বলতে গেলে আমি আপনার পোস্ট স্টাইলের ফ্যান। মাঝে মধ্যে নিজেও চেস্টা করি আপনার মত স্টাইল করে পোস্ট করতে। অনেক ধৈর্যের প্রয়োজন।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য 🥀
ভাই আসলে আমি চেষ্টা করি কেউ যখন আমার পোস্টে আসে তার যেন অন্তত কিছুটা ভালো লাগে, ঠিক এই জিনিসটার জন্য আমি পোস্ট ডেকোরেশনের জন্য অনেক কষ্ট করি। আর আপনাদের ভালো লাগে জেনে সত্যিই খুশি হলাম ☺️। ভাই আপনার পোস্ট অনেক সুন্দর হয়, আমি দেখেছি তো☺️
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42