ডিস্কোর্ড এনিমেশন থেকে ডিম সহ ড্রাগন বেবি ড্রাগন অঙ্কন দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #69

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আরো একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হলাম। এই আর্ট টি ডিস্কোর্ড এর একটি এনিমেশন থেকে কনসেপ্ট নিয়ে আমার মতন করেছি


dragon.png

আমার তৈরি আর্ট

images (17).jpeg

needed things.png


ডিজিটাল আর্ট করতে বেশি কিছু লাগেনা। আমার যা যা লেগেছে-

  • কম্পিউটার
  • Adobe Photoshop CS6
  • ফ্রি কাস্টম ব্রাশ Brusheezy! থেকে। এখান থেকে কপিরাইট ফ্রি কাস্টম ব্রাশ প্রিসেট নামাতে পারবেন)

images (17).jpeg

art details.png

অঙ্কনের ধাপ-১

1.png

প্রথমে আমি ফটোশপ ওপেন করে নিউ ফাইল তৈরি করি যার সাইজ রেশিও ১২১১X১৬২৫ পিক্সেল।


অঙ্কনের ধাপ-২

2.png
এবার আমি পেন টুল ব্যবহার করে এর চোখের মনি এঁকে দেই।


অঙ্কনের ধাপ-৩

3.png
এবার আমি একই ভাবে পেন টুল এর মাধ্যমে বেবি দ্রাগন এর চেহারার অংশ এঁকে দেই।


অঙ্কনের ধাপ-৪

4.png
এবার এর এক হাত সহ পুরা শরীর এঁকে দেই। তারপর এক সাইডের পা আঁকি।


অঙ্কনের ধাপ-৫

5.png
এবার এবার অন্য পাশের পা অঙ্কন করে দেই।


অঙ্কনের ধাপ-৬

6.png
এবার বেবি ড্রাগন এর পাশে নতুন একটি লেয়ার খুলে সেটিতে ডিম এঁকে দেই।


অঙ্কনের ধাপ-৭

7.png
এবার এমন ভাবে হাত ও লেজ এঁকে দেই যেনো মনে হয় সে ডিমটিকে আগলে রেখেছে।


অঙ্কনের ধাপ-৮

8.png
এবার প্রথমে ডিম এর রন করে দেই যেনো ড্রইং টা হিবিজিবি না লাগে।


অঙ্কনের ধাপ-৯

9.png
এবার পেইন্ট বাকেট টুল এর মাধ্যমে পুরো বেবি ড্রাগন রং করে দেই।


অঙ্কনের ধাপ-১০

10.png
এবার আমি ব্যাকগ্রাউন্ড এ একটি আমার নাম যুক্ত করে ড্রইং শেষ করি।

images (17).jpeg

final art.png

dragon.png

পড়ন্ত বিকেলের দৃশ্য


তো এই ছিলো আজকের পোস্ট এ। কেমন হলো কমেন্ট করে জানাতে ভুলবেন না। সবাই সাবধানে থাকবেন ভালো থাকবেন।



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন ।আপনার করা ডিজিটাল আর্ট গুলো বরাবর অনেক সুন্দর হয় ।আজ আপনি ড্রাগন ও একটি ডিম অঙ্কন করেছেন যা আমার খুবই ভালো লেগেছে ।এত সুন্দর একটি ড্রাগনের ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হুম আপু। ডিম সহ ড্রাগন এর এর এনিমেশনটি খুবই ভালো লেগেছিলো। তাই করেছি আরকি।

 2 years ago 

ভাইয়া ডিম সহ ড্রাগন টা বেশ কিউট লাগছে।ভাইয়া আপনার কাছ থেকে ডিজিটাল আর্ট শিখতে হবে।অনুগ্রহ করে শিখিয়ে দিবেন।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

মেয়ে ড্রাগন তো একটু কিউট তো হবেই। আর হ্যা অবশ্যই শেখাবো। কবে শিখতে চান বলুন।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আসলেই সুন্দর হয়। বিশেষ করে ডিস্কোর্ড থেকে এনিমেশনটি ডিজিটাল আর্ট এর মাধ্যমে আমাদের সাথে তুলে ধরেছেন, এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন সবসময়।

 2 years ago 

হুম ভাইয়া। আসলে ডিস্কোর্ড এর এনিমেশনটি খুব সুন্দর ছিলো । তাই এই আর্ট টিও সুন্দর হয়েছে।

 2 years ago 

বরাবরের মতোই প্রশংসনীয় 🖤 খুবই সুন্দর হয়েছে ভাইয়া।ইনশাল্লাহ আগামীতে আরো ভালো কিছু দেখতে পারবো।
শুভ কামনা রইলো 🥰

 2 years ago 

অবশ্যই ভাই। চেস্টা করবো সামনে আরো ভালো কিছু উপহার দেওয়ার আপনাদের।

 2 years ago 

আপনি ডিম সহ ড্রাগন বেবি ড্রাগন অসাধারণ ভাবে অংকন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মূল্যবান মতামত এর মাধ্যমে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার আজকের ডিস্কোর্ড এনিমেশন থেকে ডিম সহ ড্রাগন বেবি ড্রাগন অঙ্কন আমার খুবই ভালো লেগেছে ভাইয়া, প্রতিনিয়ত আপনার ডিজিটাল আর্ট গুলো আমার খুবই ভালো লাগে, তবে আজকেরটি অসম্ভব সুন্দর লেগেছে, আপনার আবারও জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ ভাইয়া, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আমার আর্ট গুলো আপনাদের যে ভালো লাগে সত্যি এটি আমার জন্য খুব গর্বের বিষয়।

 2 years ago 

আজকের ডিজিটাল আর্টের কনসেপ্টটা কিন্তু ভাই ভালো লাগলো। ড্রাগনের ডিমসহ ডিজিটাল আর্ট করেছেন। দেখতেও সুন্দর লাগছে।

 2 years ago 

আসলে ক্রেডিট যিনি এই এনিমেশন ক্রিয়েটর। আমিতো স্টিল পিকচার টা আর্ট করেছি। এনিমেশন এ ডিম ফুটে বাচ্চা বের হয়।

 2 years ago 

ড্রাগণ যদি এত কিউট হয় তাহলে তো এটাকে বাসায় রাখতে ইচ্ছে করবে। দুর্দান্ত হয়েছে ডিমসহ বেবি ড্রাগন এর এই ডিজিটাল আর্ট টি। শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

নিয়ে যান। দিয়ে দিলাম। তবে ডিম দেওয়া যাবেনা। ডিম থেকে যেটা পাবো সেটা মি রেখে দিবো আরকি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74