একটি মিনিয়ন এর দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট #50

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট।দেখতে দেখতে ৫০ নং ডিজিটাল আর্ট এ চলে আসলাম। তো আজ আপনাদের সাথে শেয়ার আমার তৈরি আরো একটি ডিজিটাল আর্ট আশা করি সাথেই থাকবেন। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করি।


minnion.png

আমার তৈরি আর্ট।

images (17).jpeg

needed things.png


ডিজিটাল আর্ট করতে বেশি কিছু লাগেনা। আমার যা যা লেগেছে-

  • কম্পিউটার
  • Adobe Photoshop CS6
  • ফ্রি কাস্টম ব্রাশ Brusheezy! থেকে। এখান থেকে কপিরাইট ফ্রি কাস্টম ব্রাশ প্রিসেট নামাতে পারবেন)

images (17).jpeg

art details.png

অঙ্কনের ধাপ-১

1.png

প্রথমে আমি ফটোশপ এপ্লিকেশনটি চালু করে নিউ মেনুতে যেয়ে একটি ব্যাকগ্রাউন্ড তৈরি করি। সাইজ রাখি 1211X1625 পিক্সেল।


অঙ্কনের ধাপ-২

2.png
এরপর আমি নতুন একটি লেয়ার খুলে সেটার উপর পেন টুল দিয়ে মিনিয়ন এর বডির শেপ একে ফেলি।


অঙ্কনের ধাপ-৩

3.png
এবার এলিপ্টিকাল টুল দিয়ে মিনিয়নের চোখ আঁকি।


অঙ্কনের ধাপ-৪

4.png
এবার আমি মিনিয়নের চশমার অংশ এবং হাসি মুখ একে দেই।


অঙ্কনের ধাপ-৫

5.png
এবার মিনিয়ন হাই ফাইভ দিচ্ছে এমন ভাবে হাত একে দেই।


অঙ্কনের ধাপ-৬

6.png
মিনিয়নের অন্যপাশের হাত টিও একে ফেলি।


অঙ্কনের ধাপ-৭

7.png
একই ভাবে মিনিয়নের দুই পা একে ফেলি


অঙ্কনের ধাপ-৮

8.png
এবার আমি মিনিয়নের শার্ট এর ডিজাইন করে অঙ্কন শেষ করি। এবার রঙ করার পালা।


অঙ্কনের ধাপ-৯

9.png
এবার পেইন্ট বাকেট টুল দিয়ে মিনিয়ন কে রঙ করে ফেলি।


অঙ্কনের ধাপ-১০

10.png
এবার প্রথমে মিনিয়নের মাথায় চুল একে দেই। তারপর ব্যাকগ্রাউন্ড এ গ্র্যাডিয়েন্ট কালার যুক্ত করি। তারপর কিছু মেঘ আর সূর্য যুক্ত করি। তারপর আমার নাম যুক্ত করে ড্রইং শেষ করি।

images (17).jpeg

final art.png

minnion.png

আমার তৈরি মিনিয়নের আর্ট।


তো এই ছিলো আজকের পোস্ট এ। কেমন হলো কমেন্ট করে জানাতে ভুলবেন না। সবাই সাবধানে থাকবেন ভালো থাকবেন।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি একটি মিনিয়ন এর দৃশ্য অঙ্কন করেছেন অসাধারণ হয়েছে। এধরনের ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলে আপনাদের এতো মূল্যবান কমেন্ট গুলা অনেক অনুপ্রেরণা দেয় আমাকে। তাই আর্ট ভালো হয়।

 2 years ago 

একটি মিনিয়নের খুব সুন্দর ডিজিটাল আর প্রস্তুত করেছেন খুবই ভালো লাগছে দেখে বিশেষ করে কালার কম্বিনেশন টা সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

হ্যা ভাই। তবে আমার কাছে আরো একটু গাঢ় হলে ভালো লাগতো মনে হয়।

 2 years ago 

ডিজিটাল আর্ট গুলো এই কারণেই আমার কাছে খুব ভালো লাগে। কারণ এই আর্ট গুলোর সৌন্দর্য্যের কোনো কমতি থাকেনা। সেরকমই আপনি মিনিয়ন এর ডিজিটাল আর্ট টি খুব চমৎকার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। মিনিয়নের ডিজিটাল আর্ট এর প্রত্যেকটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ডিজিটাল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সব সময় চেস্টা করি যেনো সৌন্দর্যের কমতি না থাকে।

 2 years ago 

আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন একটি ডিজিটাল আর্ট দেখে আমি মুগ্ধ। খুব ভাল লেগেছে আপনার এত সুন্দর কারু কাজ দেখে। এসমস্ত কাজগুলো করতে খুবই দক্ষতা প্রয়োজন। আপনার এই কাজ দেখে বুঝতে পারলাম আপনার দক্ষতা যথেষ্ট।

 2 years ago 

আসলে বানানোর আগে ভাবতে পারিনি এতো ভালো হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের উপহার দিচ্ছেন ভাইয়া। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে দেখতে অনেক চমৎকার লাগে। আপনি মিনিয়ন এর ডিজিটাল আর্ট খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এতো সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাদের সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপহার দিতে খুব ভালো লাগে আমার।

 2 years ago 

আপনি আরও সুন্দরভাবে একটি মিলিয়ন এর ডিজিটাল আর্ট তৈরি করেছেন। সুন্দরভাবে তৈরি করার পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

বাহ সব গুলা ধাপ খেয়াল করেছেন শুনে ভালো লাগলো ভাই। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রগুলো বরাবরে আমার কাছে অনেক ভালো লাগে। কারণ খুব সুন্দর করে উপস্থাপন করেন আপনি। যা দেখে আমি অনেক কিছু শিখতে পারি। এই ডিজিটাল কাজ শেখার বহুৎ ইচ্ছা। আজকে খুব সুন্দর করে একটি মিনিয়ন অঙ্কন করেছেন। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম একটি ডিজিটাল চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই যে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্যের জন্য আর কি আমার আর্ট গুলাও ভালো হয়।

 2 years ago 

ভাইয়া দারুন ডিজিটাল আর্ট দেখলাম।প্রতিনিয়ত ডিজিটাল আর্ট গুলো করে থাকেন আপনি, খুব দারুণ করে। এই মিনিয়নের চিত্রটি কে ডিজিটাল আর্টে রূপান্তর করেছেন ।আসলে আমারও ইচ্ছে হয় যে এরকম করে ডিজিটাল আর্ট করি। দেখি কখনো পারে কি না করতে।

 2 years ago 

হ্যা আপু। ভালো লেগেছে আমার কাছেও। ভাবলাম একটু ব্যাতিক্রম কিছু করি। এই আরকি।

 2 years ago 

মিনিয়ন টি খুবই দারুন হয়েছে ভাই আপনার ডিজিটাল অংকন গুলো আমার কাছে অনেক ভালো লাগে এটাও দারুন ছিল ধন্যবাদ শেয়াএ করার জন্য।

 2 years ago 

আমিও মিনিয়ন টি আর্ট করার পর আমারো ভালো লেগেছিলো অনেক। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি একটি মিনিয়ন এর দৃশ্যটি অসাধারণ ভাবে অঙ্কন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের দৃশ্য আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি সব সময় আমার সেরাটা দেই এই আর্ট গুলো করতে। ভালো লাগে খুব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 63564.17
ETH 3401.08
USDT 1.00
SBD 2.45