নতুন ফোন কিনে বন্ধু যখন ট্রিট দেয় || সুলতান্স ডাইন এর কাচ্চি

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের এই পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো নতুন ফোন কেনায় বন্ধুর কাছ থেকে ট্রিট পাওয়ার গল্প গল্প। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করি।



IMG20220613154007.jpg

নতুন ফোন দিয়ে আমাদের গ্রুপ সেলফি।
https://w3w.co/rejoin.living.classmate


বন্ধুর নতুন ফোন

কিছু দিন আগে আমি আপনাদের একটি পোস্ট এর মাধ্যমে জানিয়েছিলাম আমার বন্ধুর ফোন কেনার অনুভূতি। সেদিনই ট্রিট পেয়েছিলাম তবে সেদিন সেই পোস্ট এ এতো কিছু উল্লেখ করতে চাইনি যেনো পোস্ট বড় না হয়ে যায়। আজ ভাবলাম তাহলে সেটাই জানাই। তো আমরা ফোন কেনার পর খুব ভালো মতন চেক দিলাম। বিশেষ করে আমি। আর যাই হোক বন্ধুর নিজের আয় করা টাকা দিয়ে কেনা ফোন। ভালো মতন চেক তো করতেই হবে। তাছাড়া বেচারা আমার উপর ভরসা করে দেখেই তো আমাকে নিয়ে আসছে। কারণ আমার বাকি দুই বন্ধু এসব সম্পর্কে তেমন একটা ধারনা রাখেনা। আমি টেক পাগলা মানুষ হওয়াতে ওরা এসব সম্পর্কিত যা আছে সব আমার থেকে ধারনা নিয়েই কিনে। ক্যামেরা টা ঝাক্কাস ছিলো। তবে হালকা মেকাপ মেরে দেয়। হয়তো রিয়ালমি দেখেই। আমি ওয়ানপ্লাস চালাচ্ছি ২ বছর হলো। এখনো এমন ছবি তুলিনাই যেটায় মেকাপ লাগাই দেয়। ওটা অবশ্য বিউটি মোড এর জন্য হয়। আমি রিয়ালমির ফাংশন জানিনা তাই অফ করতে পারিনি। বিউটি মোড আমার ফোনেও ছিলো।

ক্যামেরা বেশ ভালোই ছিলো। প্রথম নিজের একটা সেলফি তুললাম। তারপর বাকিদের ছবি তুললাম। ফোনটিতে স্টেরিও স্পিকার ছিলো। তাই সেটাও চেক করলাম । সব কিছুই দেখলাম ঠিক ঠাক। তারপর সিম ভরার পর কল দিয়েও চেক করলাম সব দেখলাম ভালোই আছে। ভালো থাকতেই হবে। কারণ কষ্টের টাকার ফোন।

IMG20220613152503.jpg

বন্ধুর ফোন চেক করার সময় প্রথম সেলফি আমার।
https://w3w.co/hidden.outline.converter

আমি কিন্তু অত সুন্দর না ভাই। এটা বিউটি মোড আমাকে বানিয়ে দিয়েছে । তো সেখানে সব কিছু চেক করে টাকা দিয়ে আমরা বার হয়ে গেলাম। আগে থেকেই প্ল্যান করা ফোন কিনলে ট্রিট দিতেই হবে। সবাই মিলে চেপে ধরলাম বন্ধু মিজান কে। বেচারা এবার যাবে কই। শুরুর দিকে বললো যে বিল যা আসবে অর্ধেক ও দিবে আর বাকি অর্ধেক আমরা। আমরা বললাম আগে তো চল বাকিটা পরে দেখা যাবে। লাগলে বাকি ৩ জন অর্ধেক করেই দিলাম সমস্যা তো নাই। তাই হাটা ধরলাম।

IMG_20220613_153759.jpg

যমুনা ফিউচার পার্কের পূর্ব দিকের বের হওয়ার রাস্তা।
https://w3w.co/hidden.outline.converter

যমুনায় ঢুকলে আমি আবার বের হওয়ার যায়গা খুজে পাইনা। তবে পুর্ব দিকের গেট টা ২য় তলা দিয়ে চিনি। প্রথমে নিচ তলায় নেমে গেলেও পরে আবার ২য় তলায় চলে যাই। ওরা হাসে। আমি এক মাত্র ব্যাক্তি মনে হয় যে এক্সিট মারার জন্য ও ২ তলায় যাই। বাইরে যেয়ে কিছু ছবি তুললাম। যেটা সবার প্রথম দিলাম। এটা যমুনা থেকে বার হয়ে তুলেছি। বার হওয়া বলতে ভেতরেই উপরে। তারপর ঠিক করলাম যে আমরা সুলতান্স ডাইন এ লাঞ্চ করবো। যদিও বিকেল হয়ে গিয়েছিলো। আবার অতটাও বিকেল বলা চলেনা। পূর্ব গেট থেকে সুলতান্স ডাইন কাছেই । তাই এইদিক দিয়ে এসেছি। একটু সামনে যেতে পেয়ে গেলাম। সোজা উপরে চলে গেলাম। গিয়ে দেখি সেই লেভেল এর ভিড় সেখানে। বসার যায়গা নাই। দাড়িয়েছিলাম কিছুক্ষন। তারপর যুদ্ধ করেই যায়গা নিলাম। কারণ যে যায়গায় বসবো ভাবি সে যায়গায় কেউনা কেউ বসে যায়। তাই যুদ্ধ করেই বসে গেলাম আমরা।

IMG_20220613_160329.jpg

সুলতান্স ডাইন এ বসেই আমরা সবাই মিলে ছবি তুলি।
https://w3w.co/hidden.outline.converter

কিছুক্ষন বসে থাকার পর ওখানের লোক আসলো। আমরা মেনু কার্ড নিয়ে বললাম একটু পর আসেন। আমরা আগে ঠিক করে নেই। ভেবে চিনতে আমরা ১ঃ২ এর দুইটা কাচ্চি অর্ডার করলাম। কারণ আমরা ৪ জন ছিলাম। ২ জন করে ১ প্লেটার । পানীয় হিসাবে নিলাম বোরহানি আর আমি আলাদা ভাবে নিলাম জাফরান এর শরবত। নিলাম বলতে অর্ডার করেছি আরকি। তারপর আমি ভিতরের কিছু ছবি তুললাম। মানে ডেকরেশন এর আর মেনু কার্ড এর। দাড়ান দেখাচ্ছি -

IMG_20220613_160745.jpg

IMG_20220613_161022.jpg

খাবার অর্ডার করার কিছুক্ষন পর আমাদের খাবার এসে গেলো। সবাই প্রথমেই নজর ইলো আমার সেই জাফরান সের শরবত এ। আমি বললাম দেওয়া যাবেনা। কারণ আগে একবার খেয়েছিলাম খুব মজা লেগেছিলো। আমি এমন এক ভাব করলাম খেয়ে যে ভালো লাগে নি। তারপর একটু নাটক করে বললাম নে সবাই একটু একটু খা। পরে সবাই ভাবলো যে খারাপ হয়েছে তাই ১ জন খেলোনা। বাকি দুজন একটু করে ট্রাই করলো। বললো ভালো লাগেনি। আমার আর কি আমার খুব ভালো লাগে। পেট ভরে খাওয়া দাওয়া করলাম ৪ বন্ধু মিলে। তারপর চলে আসলাম বাসায়। কারণ অনলাইন ক্লাস ছিলো আমাদের। খাবার এর ছবি গুলো নিচে দিচ্ছি।

IMG_20220613_161351.jpg

IMG_20220613_161254.jpg

IMG_20220613_161259.jpg


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  

অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। ফ্রেন্ড রা একটি কলম কিনলেও আমরা ট্রিট চাইতে ভুলি না, হাহা। আলোকচিত্র গুলো সুন্দর হয়েছে। রেস্টুরেন্টের খাবারগুলো দেখতে খুবই লোভনীয় হয়েছে। দেখেই বুঝা যাচ্ছে অনেক মজা। ধন্যবাদ আপনাকে পোস্ট টি করার জন্য।

 2 years ago 

এটাই তো মজা ভাই। দেখা গেলো জিনিশ কিনতে যায় ১০০ টাকার। সাথে আমরা ট্রিট নিয়ে ফেলি ৩০০ টাকার। এটাই মজা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59