অবশেষে কিনেই ফেললাম পছন্দের সেই স্মার্ট ওয়াচ || শখ পূরণ

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



IMG_20230219_230552.jpg

ক্যানভা দিয়ে বানানো।

বাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। দিন কাল কেমন যাচ্ছে আপনাদের? আমি আজ একটু ভালো চাপের মাঝে ছিলাম। আপনারা জানেন যে আমি নতুন চাকরী করি। যেখানে আমার উপর স্পেয়ার পার্টস এর দায়িত্ব। প্রতিদিনই আমি শিখছি। তবে এখনো পুরোটা শেখা হয়নি। আসতে আসতে শিখে যাবো। তাই একটু প্রেশার বেশি এখন আমার উপর। যাক আজ আর সে বিষয়ে যাচ্ছিনা। এ নিয়ে আর একদিন কথা বলবো। আজ আপনাদের সাথে কথা বলবো আমার ছোট্ট একটি শখ পূরণ নিয়ে।


IMG_20230217_115837.jpg


বর্তমানের স্মার্ট যে ডিভাইস গুলো রয়েছে সেগুলোর প্রতি বরাবরই আমার অনেক দুর্বলতা রয়েছে। যেগুলোই দেখি শুধু কিনতে মন চায়। তবে সব সময় তো আর সামর্থ থাকেনা। তবে আমি যথেষ্ট চেস্টা করি আমার এই ছোটখাটো শখ গুলো পূরণ করতে। তো কিছু মাস আগে একটা স্মার্ট ওয়াচ লঞ্চ হয়। যেটা ছিলো Apple watch 8 ultra এর রেপ্লিকা। একদম দেখতে ওটার মতনই। সব কিছু দিয়েই। এখন আসলটা কেনার সামর্থ তো আর নাই। তাই মনে মনে ভেবে রেখেছিলাম যে এটাই কিনবো টাকা হলে। তখন অবশ্য আমার চাকরী ছিলোনা। তাই শখ হলেও পূরণ করতে পারছিলাম না। তবে মনে মনে ঠিকই ভেবেছি একদন আমি কিনবই তাকে। তো এই শুক্রবার কিনলাম তাকে। যদিও সেদিন যে কিনবো এমন কোনো প্ল্যানই ছিলোনা আগে। তবে একদমই প্ল্যান ছিলোনা বললে ভুল হবে। এর কারণ গত সপ্তাহ থেকেই আমি এই ওয়াচটির রিভিউ দেখছিলাম। তবে যেদিন কিনলাম সেদিন কেনার প্ল্যান ছিলোনা।

IMG_20230217_115809.jpg

IMG_20230217_115447.jpg

IMG_20230217_115400.jpg

সেদিন তো আমার পরীক্ষা ছিলো সবাই জানেন। কিছু কারণে একটু মন খারাপ ও ছিলো। তাই পরীক্ষা দিতে যাওয়ার সময় রাস্তা দিয়ে হাঁটতে ভাবছিলাম যে কি করা যায়। হিসাব মিলাচ্ছিলাম। যে এখন যদি এটা কিনি তাহলে মাসের বাকিটা সময় কিভাবে কাটাবো। মানে টাকা তো তেমন থাকবেনা। তারপর আবার ভাবলাম না কিনেই ফেলি। টাকার ব্যবস্থা হয়ে যাবেনে। মন ভালো তো সব ভালো। ভাবতে ভাবতে কেম্পাসে চলে গেলাম। এক্সাম এর সময় ও খালি ভেবেছি। আমি এই স্মার্ট ওয়াচ কিনবো তারপর ব্যবহার করবো। ভালো লাগবে কিনা এসব আরকি। এক্সাম শেষে সোজা কোথাও না দাঁড়িয়ে চলে গেলাম বসুন্ধারা সিটি. এক এক করে লিফট এ করে ৫ তলায় চলে গেলাম। সেখানে সোজা এক দোকানে ঢুকেই জিজ্ঞেস করলাম DT 8 Ultra ওয়াচটা আছে কিনা। তারা বললো আছে। তারপর একটু দামাদামী। আমি ছিলাম প্রথম কাস্টমার তাই আমার দামেই রাজি হয়। ২৬০০ টাকা ঠিক করি দাম। যদিও মনে হয় একটু ঠকে গেছি। এটা অবশ্য আমার সাথে সব সময়ই হয়। যতই দামাদামী করি না কেন। আমি ঠকেই যাই সব সময়।

IMG_20230217_130552.jpg

IMG_20230217_115837.jpg

IMG_20230217_115818.jpg

তো দামদর ঠিক করার পর দোকানদার সেটা আন প্যাক করছিলো। আমি খুবই উৎসুক ছিলাম বিষয়টা নিয়ে। দেখতেও অসাধারন লাগছিলো ওয়াচটাকে। অনেক রকম এর ফিচার রয়েছে এতে। আমার কাছে সব থেকে ভালো লেগেছে এর কলিং ফিচারটা। কল যেমন ক্লিয়ার শোনা যাচ্ছিলো। তেমনি অপরপাশের থেকেও আমার কথা খুবই ক্লিয়ার শোনা যাচ্ছিলো। অনেক সময় নানান কারণে পকেট থেকে ফোন বের করা যায়না। তখন কাজে দিবে এটা। সব দিক থেকেই আমার কাছে ভালো লেগেছে। তব সব কিছু যে ভালো এটাও কিন্তু না। এটার চার্জিং ব্যাকাপটা মারাত্নক লেভেল এর বাজে। যেখানে আমার মি ব্যান্ড ৪ একবার চার্জ করলে অনেকদিন যেতো। সেখানে এটি মাত্র ২-৩ দিন যায়। যদিও আমি ১ দিনই পেয়েছি। এতো বাজে হবে জানলে আগে কিনতাম না সত্যি। তবে দেখতে জোশ। এটা বলতেই হয়। লুকটা অস্থির করেছে এটার। ভাবতেছি এটাই এতো ভালো লাগে। আর apple এর টা পেলে না জানি কতো প্রিমিয়াম লাগবে।


তো এই ছিলো আমার আজকের এই পোস্ট এ । আবার দেখা হবে নতুন কোনো এক পোস্ট এ। ধন্যবাদ সবাইকে।



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

আরে ভাই শখের জিনিস কেনার ক্ষেত্রে এতো দামাদামি করা হয় না। তবে আসলেই দেখতে খুবই সুন্দর লাগছে। তবে যেমনটা বলছেন আমার মনে হয় চার্জ অনেকটাই কম যায়। তারপরেও সাধ্যের মতো নিজের শখ মোটামুটি পূরণ হয়েছে এইতো কত। ভবিষ্যতে স্টিমের দাম বৃদ্ধি পেলে apple এর টা কিনে নিয়েন।

 last year 

জ্বি ভাইয়া। তখন মাথায় থাকে কিভাবে কিনবো।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

অবশেষে নিজের একটি শখ পূরণ হলো।স্মার্ট ওয়াচ কিনেছেন জেনে খুব ভালো লাগলো। আসলে নিজের পছন্দের জিনিস কিনতে পারার অনুভূতি সত্যি খুব অন্যরকম। আমার স্মার্ট ওয়াচ একটা রয়েছে আমি মাঝে মাঝে হাতে দি। ২৬০০ টাকা দাম মোটামুটি ঠিক আছে বেশি না ভাই, আপনি ঠকে যান নাই। ঘড়ি কিনার এত সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

জ্বি ভাইয়া। দাম মোটামুটি ঠিকই বলা চলে।

 last year 

প্রতিটা মানুষের মধ্যেই অনেক ধরনের শখ থাকে। সেই শখগুলো যতক্ষণ পর্যন্ত পূরণ না হয় মনের মধ্যে সেই বিষয়টি নিয়ে অনেক জল্পনা কল্পনা হয়। আবার আপনি একটা জিনিস কিনবেন কনফার্ম করে ফেলেছেন কিন্তু সেটা হাতে নেওয়া হওয়া পর্যন্ত নিজের মধ্যে বেশি এক্সাইটেড কাজ করে। যেটা আমার ক্ষেত্রেও হয় আপনার পছন্দের স্মার্ট ওয়াচ কিনে ফেললেন অনেক ভালো লাগলো। আসলে সকল জিনিস ভালোর মধ্যে আবার খারাপ যেমন চার্জিং সিস্টেম একদমই বাজে এটা আমার কাছে খারাপ লেগেছে।

 last year 

যথার্থ বলেছেন ভাই । প্রতিটা মানুষ এরই কম বেশি শখ থাকে।

 last year 

ভাই আপনি তো দেখছি আপনার নিজের একটা পখ পূরণ করে ফেললেন অবশেষ।স্মার্ট ওয়াচ দেখতে বেশ চমৎকার। আমি ২০১৯ সালে স্মার্ট ওয়াচ কিনেছিলাম মাত্র ১৯০০ টাকা দিয়ে। কিন্তু এখন সব দ্রব্যমূল্যের দাম বেড়েছে তাই হয়তো আপনার শখের স্মার্ট ওয়াচ এর দাম বেড়েছে। ২৬০০ টাকা দিয়ে আপনি কিনেছেন জেনে খুবই ভালো লাগলো। যাইহোক এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 last year 

জ্বি ভাইয়া। আমি এসব জিনিশ এর প্রতি ভালোই দূর্বল।

 last year 

সবকিছু পিছনে থাকবে আগে হচ্ছে শখ পূরণ।কারণ নিজের ছোট ছোট স্বপ্নগুলো পূরণের মাধ্যেমই নিজেকে ভালো রাখা যায়।তাছাড়া আপনি যেহেতু অনেকদিন আগে থেকেই এটি কিনতে চেয়েছেন সেই হিসেবে পছন্দমত পেয়েও গেছেন।তবে চার্জের ব্যাকআপ এর ব্যাপারটা ভালো লাগলো না।

 last year 

ঠিক বলেছেন ভাই৷ চেস্টা করি আমি নিজের শখ পুরনের।

 last year 

নিজের শখ পূরণ করা এটা অনেক তৃপ্তিময় একটি বিষয় ধন্যবাদ ফিডব্যাক দেওয়ার জন্য।

 last year 

মধ্যবিত্ত পরিবারের সন্তানদের অনেক কিছুর শখ থাকে কিন্তু সাধ্য থাকে না। যাক এপেলের টা কিনতে না পারলেও এটা কিনে কিছুটা হলেও শখ মিটেছে আপনার বুঝতে পারছি। তবে জিনিসটা কিন্তু বেশ সুন্দর দেখাচ্ছে। আমার একটা ছিল চায়না ব্রান্ডের চার্জ ক্যাপাসিটি মারাত্মক বাজে, শেষ মেষ রাগ করে আর ব্যাবহার করিনি। এগুলোর চার্জ তেমন থাকে না ভাই, যতদূর সম্ভব ব্যাবহার করুন। দোয়া রইল।

 last year 

হুম ভাই। অত দামি জিনিশ কেনার সাধ্য তো নাই এখন। তাই এসব নিয়েই একটু হ্যাপি থাকার চেস্টা।

 last year 

ইনশাআল্লাহ একদিন সামর্থ্য হবে।
দোয়া রইল।

 last year 

স্মার্ট ওয়াচ খুব দরকারী একটি জিনিস। অনেক ফিচার থাকে এই ওয়াচে। আপনি আপনার শখের স্মার্ট ওয়াচ কিনেছেন জেনে ভাল লাগল। দেখতে খুব সুন্দর হয়েছে। আপনার হাতেও মানিয়েছে খুব। এই ওয়াচ ব্র্যান্ড অনুযায়ী দাম ভেরি করে। আপনার দাম ঠিকঠাক আছে বলে মনে হচ্ছে যেহেতু বসুন্ধরা সিটি থেকে কিনেছেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

হুম ভাই৷ স্মার্ট ওয়াচ অনেক কাজেই দেয়৷

 last year 

কোথায় আছে শোকের ঘোড়া চোদ্দ আনা।। দাম যাই হোক না কেন কমুক বা বেশি হোক একবার একটা জিনিস পছন্দ হয়ে গেলে সব পূরণের জন্য সেটা মেটাতেই হবে।।
অনেক সুন্দর একটি ঘড়ি কিনেছেন ব্যবহার করার জন্য দেখতে অনেক সুন্দর তাছাড়া বর্তমান সময়ের স্মার্ট ঘড়িগুলা আসলে অনেক সুন্দর এবং ব্যবহারযোগ্য।।

 last year 

এটা বাস্তব কথা বলেছেন ভাই। পছন্দের জিনিস হলে দামের দিকে দেখা হয় না।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57916.39
ETH 2552.77
USDT 1.00
SBD 2.42