পছন্দের কিছু গানের লিস্ট, যা শুনলে মন ভালো হয়ে যায়।

in আমার বাংলা ব্লগlast year

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। কেমন যাচ্ছে আপনাদের দিনকাল। দুইদিনের ঠান্ডা আবহাওয়া শেষে পরিবেশ আবার তার আগের রূপ ধারন করেছে। অবশ্য প্রকৃতির দোষ দিয়ে লাভ নেই। আমরা যা দিয়েছি তাই প্রকৃতি আবার ফিরিয়ে দিবে এটাই স্বাভাবিক। গরম এর মধ্যেই এখন টিকে থাকতে হবে আর বেশি বেশি গাছ লাগাতে হবে। তো যাই হোক। আজ ভিন্ন এক পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে। আজ আমার পছন্দের কিছু গান সম্পর্কে আপনাদের বলবো। হয়তো অনেকের প্লে লিস্ট এর সাথেই মিলে যেতে পারে। আমার কাছে প্রতিটা গান অনেক অনেক ভালো লাগে। তাই আজ আপনাদের কাছে নিয়ে আসা। তো আর কথা না বাড়িয়ে শুরু করি।



Black Minimalist Interiors Design YouTube Thumbnail.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।


পছন্দের গানের লিস্ট

#১


আজ রাতে কোনো রূপকথা নেই



আমার সব থেকে পছন্দের একটি গান এটি। অনেক পুরোনো একটি গান। ওল্ড স্কুল ব্যান্ড এর গান। গানটি ১১ বছর আগের। এখন পর্যন্ত ২৬ মিলিয়ন এর বেশি ভিউ পেয়েছে গানটি। একদিন হঠাৎ করেই গান শুনতে শুনতে এই গানটি সামনে এসে যায়। তবে গান এর থাম্বনেইল দেখে ভেবেছিলাম লো কোয়ালিটির কোনো গান হবে হয়তো। কিন্তু ভিউতে যখন চোক যায় তখন অবাক হই। এমন গান এর ভিউ এতো বেশি কিভাবে। এরপর গানটি প্লে করি আমি। যেনো অন্য এক রাজ্যে হারিয়ে যায়। সে রাজ্যটি ছিলো আমার ছোটবেলার। গানটি যতই শুনি ছোট বেলার দৃশ্য গুলো যেনো প্রতিবার চোখে ভেসে উঠে। এত্তো সুন্দর একটা গান। বর্তমান বাস্তবতার সাথে গানের প্রতিটা লাইন মিলে যায়। অসাধারন লাগে গানটা। মায়ার সেই জগতে হারিয়ে যেতে চাইলে লাইন গুলো পড়তে পড়তেই গানটি প্লে করতে পারেন। ইউটিউব এম্বেড কোড দেওয়া আছে।


#২


ভালোবাসি বলে দাও আমায়



পছন্দের আরো একটি গান এটি। যখনই বেজে উঠে ভালোবাসি বলে দাও আমায়। তখনই যেনো এক রূপকথার দেশে হারিয়ে যাই। যদিও আমি রোমান্টিক না একদমই। তবুও এই গান শুনলে যেনো একটা রোমান্টিক ভাব তৈরি হয়। বিয়েটা করলেই বউ এর সাথে একটু রোমান্টিক সময় কাটাতে পারবো এই গান শুনতে শুনতে হাহাহা। মজা করলাম। যাক তবে গানটা কিন্তু সত্যি দারুণ। গানটা গেয়েছেন পিরান খান জনি আর সন্ধি। এতো দারুণ গান খুব কমই শোনা যায়। মনে যেনো অন্যরকম এক ভালোবাসার তৈরি হয় গানটি শুনলে। সত্যি দারুণ এক গান এটি। ভালো লাগে এই ধরনের গান গুলো। আমি যেটি দিয়েছি সেটি রিপ্রাইস ভার্শন। মেইন ভার্শন ও এমনই ভালো লাগে। তবে আমার কাছে রিপ্রাইস ভার্শনটা ভালো লাগে বেশি । প্রিয় মানুষটির সাথে থাকলে গানটি শুনে দেখতে পারেন একবার।


#৩


একা বেঁচে থাকতে শেখো প্রিয়

একা বেঁচে থাকতে শেখো প্রিয়। আসলেই। আমাদের যেনো একা বেঁচে থাকতে শিখতে হবে। আগের গানটি যেমন ভালোবাসা জন্ম দেয় মনে। তেমনি এই গানটি অনেক কষ্টের। লাইন গুলোতে যেনো এক আর্তনাদ। সব চেয়ে বেশি অবাক হবেন এই গানের কমেন্ট সেকশনে গেলে। আমি বলে দিতে পারি আপনার যদি এমন কোনো প্রিয় মানুষ থেকে থাকে যে আপনাকে ছেড়ে গিয়েছে। তাহলে সে কমেন্ট গুলো পড়লে আপনি না চাইলেও কেঁদে ফেলবেন। ভালোবাসা যেনো এমনই। এই হাসায় তো এই কাদায়। তাই তো আমাদের একা বেঁচে থাকতে হবে। ভালো থাকুক ভালোবাসার মানুষ গুলো। সুখে থাকুক তারা। গানটি শুনলে অনেক আবেগ প্রবণ হয়ে যাই। এখনো চোখের কোণায় পানি চলে এসেছে। আসলে ভালো লাগার গান যে এটি।


#৪


কারণে অকারণে



মিনার এর এই গানটি আমার খুবই পছন্দের। অনেক ভালো লাগে। ভালোবাসা প্রকাশের জন্য এই গানটি শ্রেষ্ঠ বলা যায়। আর ভালো লাগবে না কেন কথা গুলো শুনেছেন? একদম ভালোবাসা প্রকাশের জন্যই মনে হয় প্রতিটা লাইন। ৩২ মিলিয়ন ভিউ তো আর এমনি এমনি হয়নি। যারা আমাদের বর্ষপূর্তির অনুষ্ঠান শুনেছিলেন তারা জানেন ২য় দিন আমি গানটি গেয়েছিলাম। আবারো যেনো গাইতে চাই -

আমি তোমার দ্বিধায় বাঁচি
তোমার দ্বিধায় পুড়ে যাই
এমন দ্বিধার পৃথিবীতে
তোমায় চেয়েছি পুরোটাই।

আসলেই যেনো তাকে চেয়েছি পুরোটাই। সময় থাকলে এই গানটিও শুনে ফেলতে পারেন।


#৫


এক শহর ভালোবাসা

এই গানটির দেখা পেয়েছিলাম অবাক করা এক মাধ্যমে। একদিন কি এক কন্টেন্ট সার্চ করার জন্য টিকটক নামিয়েছিলাম। হটাৎ একটা ছেলের কভার শুনলাম। এই গানটির। এত্তো সুন্দর ভাবে গেয়েছে যা বলার বাইরে। তখন আমি আসল গানটি শোনার জন্য ইউটিউব এ যাই। দুইটাই ভালো লাগে। তবে কভার গানটাই আমার কাছে বেশি ভালো লেগেছিলো। আসল শিল্পির অসম্মান হবে দেখে এম্বেড লিংক দিলাম না। তবে আপনারা চাইলে গানটি শুনে আসতে পারেন -

। এটি গানটির কভার এর লিংক। টান গুলো আমার কাছে বেশি ভালো লেগেছিলো। হাতে সময় থাকলে এই গানটিও শুনতে পারেন। আশা হত হবেন না বলে দিলাম।


তো এই ছিলো আমার পছন্দের কিছু গান এর লিস্ট। চাইলে সব গুলো গান সময় করে শুনতে পারেন। আশা করি ভালো লাগবে আপনাদের।





░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাইয়া আপনার পছন্দের গানের লিস্ট দেখে অনেক ভালো লাগলো। জানিনা এভাবে youtube ভিডিও দিয়ে পোস্ট করা যাবে কিনা। তবে পছন্দের লিস্টের গানগুলো কিন্তু বেশ ভালো ছিল। আমার কাছে তো বেশ ভালো লেগেছে ভাইয়া।

 last year 

জ্বি আপু ধন্যবাদ। আর হ্যা আপু এমন পোস্ট করতে পারবেন। এম্বেড সিস্টেম তো এ জন্যই যেনো সে গান আপনি অন্য কোথাও ব্যবহার করতে পারেন। প্লে তো হবে সরাসরি ইউটিউব থেকেই।

 last year 

অত্যন্ত সুন্দর একটি টপিকস নিয়ে আজ আপনি সুন্দর একটি পোস্ট করলেন। আসলে গান মনের খোরাক জাগায়। আমাদের মনটা যখন বেশ খারাপ থাকে তখন আমরা গান শুনে মনকে ভালো করার চেষ্টা করি। আজ আপনি বেশ কিছু সুন্দর সুন্দর গানের ভালো লাগার বিষয়গুলো তুলে ধরেছেন। পোস্টটি আমার কাছে একটি ভিন্ন ধরনের পোস্ট মনে হয়েছে। শুভকামনা রইল আপনার প্রতি।

 last year 

জ্বি আপু। আসলে ভালো লাগার গান গুলো শুনতে খুবই ভালো লাগে।

 last year 

আপনার প্রিয় গান গুলো শুনে খুব ভালো লাগলো ভাই। আসলে গান শুনার মাঝে একজনের আনন্দ পাওয়া যায়। যা ব্যস্ততার মাঝে মনকে হালকা করে তোলে। আজকে আপনার প্রিয় কিছু গানের লিস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন বেশ দুর্দান্ত হয়েছে । আসলে গানের কথা গুলো হৃদয় ছুঁয়ে যায়। এত চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর এই মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56182.86
ETH 2369.32
USDT 1.00
SBD 2.30