টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ১২ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ7 months ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর আরো একটি পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner (8).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,612.426 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,622.427 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,612.426 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,622.427 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 7 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক প্রস্তু দেখে আমার বেশ ভালো লেগেছে ভাইজান। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা এগিয়ে নেওয়া। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তত বেশি ভালো হবে। আশা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন।

 7 months ago 

আসলে পাওয়ার আপ করতে পারলে খুবই ভালো লাগে।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। আপনি আজ দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে বেশ ভালো লাগলো। আশা করি আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না।

Posted using SteemPro Mobile

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি যেনো সক্ষমতা অর্জিত হবে।

 7 months ago 

ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ডলফিন হওয়ার উদ্দেশ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্ল্যাটফর্মে কাজ করতে হলে এবং নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ঠিক বলেছেন। এই প্ল্যাটফর্মে কাজ করতে হলে আমাদের নিজের শক্তি কে বৃদ্ধি করতে পাওয়ার আপ করার বিকল্প নেই।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা, আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে এখন এখানে এই কমিউনিটিতে সকলেই অনেক বেশি সচেতন। ‌ আপনি প্রায় প্রত্যেক সপ্তাহেই আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন যেটা দেখে খুবই ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান, এই কামনা করি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আসলে নিজেকে শক্তিশালি করতে আমাদের উচিৎ নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া।

 7 months ago 

প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহে ও আপনি কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন, দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি।আর যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি নিজের স্থান শক্ত।তাই প্রতি সপ্তাহে কিছু পরিমাণ পাওয়ার আপ করতে পারলে কাজের প্রতি ভালোবাসা তৈরি হবে।

 7 months ago 

জ্বি ভাই। ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমে একদিন বিশাল বড় এমাউন্ট এ পৌঁছাতে পারবো আমি ।

 7 months ago 

আমি সবসময় পাওয়ার আপ পোস্ট অত্যন্ত গুরুত্বের সাথে দেখি। আপনি ৫০০০ এসপি পূর্ণ করার উদ্দেশ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলে যান। এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি এই মাইল পলক স্পর্শ করতে পারবেন। আপনি পাওয়া আপের ধারাবাহিকতা বজায় রাখুন, এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমিও ভাই পাওয়ার আপ অনেক গুরুত্ব নিয়ে দেখি।

 7 months ago 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে ৩৬২২ স্টিম পাওয়ার আপ করে ফেললেন। পাওয়ার আপ এর প্রসেস গুলো দারুন ভাবে তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া আপনি যেন সিজন ৩ এ পিছিয়ে পড়া অংশটা সিজন চারে পুষিয়ে নিতে পারেন সেই সাথে আপনি যেন ডলফিন এ পৌঁছাতে পারেন এই আশায় ব্যক্ত করলাম।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি করতে বরাবরই বেশ ভালো লাগে আমার।

 7 months ago 

সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার অ্যাপের গুরুত্ব অপরিসীম। আমরা যদি সব সময় পাওয়ার আপ করি, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যটা পূরণ করতে পারবো। আপনি প্রথম ডলফিন অর্জন করতে পারবেন যদি এভাবেই পাওয়ার আপ করেন। ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট করে আপনি আজকেও এক ধাপ এগিয়ে গিয়েছেন। ইতিমধ্যে আপনার ৩৬০০ প্লাস হয়ে গিয়েছে। পাঁচ হাজার স্টিম আশা করছি পূরণ করে ফেলতে পারবেন শীঘ্রই। এভাবে এগিয়ে যান এবং অন্যদেরও উৎসাহিত করুন।

 7 months ago 

আসলে সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর ভূমিকা অপরিসীম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67315.59
ETH 2604.26
USDT 1.00
SBD 2.71