টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ১ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,407.920 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,417.922 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,407.920 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,417.922 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ভাই আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জ্বি ভাই দোয়া করবেন যেনো আমার লক্ষ্যে পৌছে যেতে পারি।

 6 months ago 

আজকের পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, বছরের প্রথম সপ্তাহেই টার্গেট দিয়ে এগিয়ে যাওয়া হচ্ছে শুভকামনা রইল বন্ধু, আশা করি খুব শীঘ্রই টার্গেট পূরণ হয়ে যাবে এবং পরবর্তী টার্গেট নেয়ার মত সমর্থ হবে।

 6 months ago 

আসলে আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি তাইতো পাওয়ার আপ দেখলেই ভালো লাগে।

 6 months ago 

নতুন সিজনের প্রথম সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আশা করি এই ধারাবাহিতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনার পাঁচ হাজার স্টিম পাওয়ার পূরন হবে ৷ শুভ কামনা রইলো আপনার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমেই বড় পাওয়ার আপ এ পৌছানো।

 6 months ago 

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে এই সিজনে আপনি ডলফিন হয়ে যাবেন বলে আমার কাছে মনে হয়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩৪১৭ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 6 months ago 

জ্বি ভাই চেষ্টা করবো ধারাবাহিকতা বজায় রাখার।

 6 months ago 

সিজন ৪ এ এসে খুবই ভালো একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন৷ এভাবে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলতে পারবেন৷ একই সাথে আপনার টার্গেটে পৌঁছানোর লক্ষ্যও অতি দ্রুত পূরণ হতে থাকবে৷

 6 months ago 

আসলে চাই আমি আমার টার্গেট এ পৌছাতে।

 6 months ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখলেই অনেক বেশি ভালো লাগে। সবাই টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ নিজেদের লক্ষ্য স্থির করতেছে, এটা দেখে সত্যি অনেক বেশি ভালো লেগেছে। আপনিও ৫০০০ এসপি পূরণের টার্গেট নিয়েছেন দেখে খুব ভালো লেগেছে। আজকে ধারাবাহিকতা বজায় রেখে, সেই লক্ষ্যের দিকে এক ধাপ এগিয়ে গিয়েছেন দেখে সত্যি খুব ভালো লাগলো। আপনার বর্তমান এসপির সংখ্যা দেখে সত্যি খুব ভালো লাগলো। দোয়া রইল যেন পাঁচ হাজার এসপি পূরণ করতে পারেন।

 6 months ago 

জ্বি ভাই। আমরা সবাই পাওয়ার আপ খুব ভালোবাসি। তাইতো পাওয়ার আপ পোস্ট দেখলেই আমাদের খুব ভালো লাগে।

 6 months ago 

আপনি সিজন ৪ এ ১০ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো।আমাদের আইডি শক্তিশালী করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে সত্যি খুবই ভালো লাগলো।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

একদম ভাই। আইডি শক্তিশালী করার ক্ষেত্রে পাওয়ার আপ এর বিকল্প কিছু নাই।

 6 months ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43