টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ২২তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ20 days ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর আরো একটি পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner_20240531_230611_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2024-05-31-23-03-47-77_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,798.996 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2024-05-31-23-04-14-93_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,808.997 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,798.996 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,808.997 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 20 days ago 

আপনাকে ১০ স্টিম পাওয়ার আপ করতে দেখে সত্যিই অনেক ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের একাউন্টকে আরো বেশি শক্তিশালী করে তোলে। আপনার জন্য শুভকামনা রইলো।

 20 days ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। নিশ্চয়ই পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো।

 20 days ago 

যে কোন কাজের ধারাবাহিকতা ধরে রাখলে তা এক সময় বহু দূর নিয়ে যায়। আপনিও তো দেখছি প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। যা কিনা আপনার একাউন্ট কে অনেক দূর এগিয়ে দিবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 20 days ago 

ভাইয়া আপনি এই সিজনে ৫০০০ এসপি পূরণ করে ডলফিন এ পৌঁছানোর টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। এই টার্গেট তাড়াতাড়ি পূরণ করে নতুন টার্গেট নেওয়ার ইচ্ছে রয়েছে জেনে আরও ভালো লাগলো। যদি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে নিশ্চয়ই খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 19 days ago 

পাওয়ার বৃদ্ধির ২২ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 19 days ago 

রাজু ভাই আপনার 10 steem পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে আমি আশা করি আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 14 days ago 

একাউন্টঃ @razuahmed
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36