টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ৫ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর আরো একটি পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner_20240202_072237_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2024-02-02-07-19-57-15_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,493.290 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2024-02-02-07-20-20-38_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,503.290 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,493.290 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,503.290 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 5 months ago 

পাওয়ার আপ এর গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই জানি৷ তারই ধারাবাহিকতায় আপনি সবসময় পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার টার্গেটে পৌঁছানোর দিকে অনেকটাই এগিয়ে গেলেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার ডলফিন হওয়ার স্বপ্ন অনেকটাই পূরণ করতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 5 months ago 

ভালো উদ্যোগ টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ যতটা পিছিয়েছিলেন টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ততটা পুষিয়ে নিবেন। আজকে সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। শুভকামনা রইলো ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে আমি সত্যিই অনেক খুশি হয়েছি। আমরা যদি এভাবে একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে একদিন অনেক ক্ষমতার অধিকারী হব। আশা করি আপনি আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন।

 5 months ago 

আপনার ডলফিন হওয়ার স্বপ্ন রয়েছে, শুনে ভালো লেগেছে। আপনি যদি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকেন, তাহলে আশা করছি ডিসেম্বর শেষ হওয়ার আগেই আপনি আপনার স্বপ্নটা পূরণ করতে পারবেন। সিজন ৪ এ আপনি আপনার লক্ষ সেট করে এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেই এগিয়ে যাচ্ছেন দেখে, অন্যরাও কিন্তু উৎসাহিত হবে। সব সময় দোয়া করি ভাই যেন আপনি 5000 এসপি শিঘ্রই পূরণ করে ফেলতে পারেন।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। আপনি ১০ টি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া । এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন । আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি অনেক ভালো একটি কাজ করেছেন আপনি আশা করছি আপনি অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আশা করছি এই প্লাটফর্মে ভালো কিছু করতে পারবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে এগিয়ে গেলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন আশা করি। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 5 months ago 

জ্বি আপু চেষ্টা করছি ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়ার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36