টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ২১তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ27 days ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর আরো একটি পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner_20240524_224841_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2024-05-24-22-49-23-47_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,771.387 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2024-05-24-22-49-46-71_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,781.387 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,771.387 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,781.387 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 27 days ago 

ভাইয়া আপনাকে প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে গেলে একসময় সফলতার দ্বারপ্রান্তে আমরা পৌঁছে যেতে পারি। আশা করছি আপনিও সফল হবেন ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 5 days ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপনার মতামত এর জন্য ভাই।

 27 days ago 

এভাবেই যদি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজেই আপনার টার্গেট ৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩৭৮১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 5 days ago 

ঠিক বলেছেন ভাই। দোরা রাখবেন।

 27 days ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে আজকে আপনি 10 স্টিম পাওয়ার৷ আপর করলেন, এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতার দিকে এগিয়ে গেলেন শুভকামনা রইল।

 5 days ago 

আসলে পাওয়ার আপ এর মজাই আলাদা। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন।

 27 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে খুবই চমৎকার একটি কাজ করেছেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখুন সেই কামনা করি ধন্যবাদ শেয়ার করার জন্য ।

 5 days ago 

ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যেতে চাই।

 27 days ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাই। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনার জন্য শুভকামনা রইলো। যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন ধন্যবাদ আপনাকে ভাই।

 5 days ago 

জ্বি ভাই প্রতি সপ্তাহে একটু একটু করে এগোতে চাই।

 27 days ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 days ago 

জ্বি ভাইয়া। আসলে ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমে একদিন অনেক স্টিম পাওয়ার এর মালিক হবো।

 27 days ago 

যত বেশি ক্ষমতার অর্জন তাতো বেশি পাওয়ার আপ। পাওয়ার আপ এরন মাধ্যমে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন, এভাবেই ক্ষমতা বৃদ্ধি করতে করতে লক্ষ্যের দিকে পৌঁছাবেন , শুভকামনা রইল।

 5 days ago 

ঠিক বলেছেন ভাই। সক্ষমতা অর্জন করতে আমাদের অনেক বেশি পাওয়ার আপ করতে হবে।

 27 days ago 

প্রতি সপ্তাহেই তো আপনি ১০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন। যার কারনে আপনি প্রায় প্রথম ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করি এমন করে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 5 days ago 

জ্বি আপু আসলে ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমে অনেকদূর এগিয়ে যাওয়ার ইচ্ছা।

 27 days ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আমাদের এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা একসময় অনেক দূর এগিয়ে নিয়ে যাবে । আজকে আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো । আপনার প্রতিটা লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেটাই কামনা করি।

 5 days ago 

একদম ঠিক বলেছেন ভাই। পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37