টার্গেট ডিসেম্বর সিজন-৩ || 10 steem power-up || ৪০ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ৫০০০ স্টিম পাওয়ার। সে লক্ষ্য আমি পুরণ করতে সক্ষম হই। তাই নতুন টার্গেট ঠিক করলাম ৭০০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৪০ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner_20231008_094556_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2023-10-08-09-43-42-23_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 6,257.503 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2023-10-08-09-44-10-03_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 6,267.503 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি6,257.503 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি6,267.503 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 10 months ago 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। যদি আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার প্রথম টার্গেট 5000 এসপি পাওয়ার আপ করতে পেরেছেন। এখন আপনার দ্বিতীয় টার্গেট 7000 এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ৬২৬৭ স্টিম পাওয়ার আপ করেছেন। আমি আশা করি এই টার্গেট পূরণ করতে পারবেন খুব সহজে ডিসেম্বরের আগে।

 10 months ago 

আমারো পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

৭০০০ স্টিম পূরণ করতে আর বেশি সময় এর প্রয়োজন নেই। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা জানাই আপনার জন্য।

 10 months ago 

ঠিক বলেছেন আপু। তবে টার্গেট যেহেতু নিয়েছি তাই ৭০০০ করেই ছাড়বো এই বছর।

 10 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।💐

 10 months ago 

নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়ার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।

 10 months ago 

ভাইয়া আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 10 months ago 

আসলে পাওয়ার আপ করতে ভালো লাগে অনেক আপু। দীর্ঘমেয়াদী কাজের পরিকল্পনা নিয়েই এগোচ্ছি।

 10 months ago 

প্রথম লক্ষ্য ছিল ৫ হাজার সেটা আপনি পূরণ করতে পেরেছেন। এখন বর্তমানের নতুন লক্ষ নিয়ে সামনে দিকে ধাপিত হচ্ছেন। আর সামনের এই লক্ষ পূরণ করার জন্য আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অতি গুরুত্বপূর্ণ। নিয়মিত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে আপনি সহজেই এই টার্গেটও পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জ্বি ভাইয়া। ভাবিনি আমার ৫০০০ এসপির লক্ষ্য পুরণ হবে কখনো।

 10 months ago 

সাত হাজার স্টিম পাওয়ার পূরণ করতে হলে আপনাকে ধারাবাহিকতা বজায় রেখে এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে হবে। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে বেশ উৎসাহিত হলাম আমি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আমাদের সবাইকে পাওয়ার আপ করে এগিয়ে যেতে হবে।

 10 months ago 

জ্বি আপু যত যাই হোক নিয়মিত পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 10 months ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আর পাওয়ার আপ আমাদের প্রত্যেকটা ইউজারের জন্য অনেক গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের লক্ষ্যে যেমন খুব তাড়াতাড়ি পৌঁছানো সম্ভব, তেমনি নিজের স্থানও অনেক বেশি শক্ত হয়। আপনি এভাবে পাওয়ার আপ করে এগিয়ে গেলে লক্ষ্য তাড়াতাড়ি পূরণ করতে পারবেন আশা করছি।

 10 months ago 

ঠিক বলেছেন ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি।

 10 months ago 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য সুবিধা হয়। দেখতে দেখতে আপনি ৪০ তম পাওয়ার আপ করে ফেলেছেন। আপনি প্রথম টার্গেট পাওয়ার আপ পূরণ করে এখন দ্বিতীয় টার্গেট পাওয়ার আপ এর দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বরের আগে আপনি ৭০০০ স্টিম পাওয়ার আপ পূরণ করতে পারবেন।

 10 months ago 

ঠিক বলেহেন আপু। আজ আমি ৪০ তম পাওয়ার আপ করেছি। আশা করি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46