টার্গেট ডিসেম্বর সিজন-৩ || 10 steem power-up || ৪৪ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ9 months ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ৫০০০ স্টিম পাওয়ার। সে লক্ষ্য আমি পুরণ করতে সক্ষম হই। তাই নতুন টার্গেট ঠিক করলাম ৭০০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৪৪ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner_20231107_011706_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2023-11-07-01-14-27-08_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 6,422.453 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2023-11-07-01-17-31-74_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 6,432.453 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি6,422.453 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি6,432.453 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 9 months ago 

আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি ভাইয়া। পাওয়ার
আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আমাদের প্রতিনিয়ত ছোট ছোট আকারে পাওয়ার আপ করতে করতে। একটা সময় আমরা অনেক বড় পর্যায়ে পৌঁছে যাব। তাই আমাদের পাওয়ার আপ করে যেতে হবে প্রতি সপ্তাহে এবং আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 8 months ago 

জ্বি ভাই দোয়া করবেন যেনো আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে বরাবরই আমরা অনেক বেশি সচেতন আর সেই সচেতনতা থেকেই আমরা পাওয়ার বৃদ্ধি করে থাকি। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে সম্ভব নয়। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

জ্বি ভাইয়া৷ পাওয়ার আপ করতেও ভালো লাগে অনেক।

 9 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 9 months ago 

এইটা মাথায় রেখেই চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করে যাওয়ার।

 9 months ago 

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য ও পাওয়ার আপ এর গুরুত্বপূর্ণ অপরিসীম। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এক ধাপ এগিয়ে গিয়েছেন দেখে সত্যি ভালো লেগেছে।

 9 months ago 

জ্বি আপু পাওয়ার আপ এর মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি হয়।

 9 months ago 

৪৪ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

জ্বি ভাই। চেষ্টা করি পাওয়ার আপ এর এই ধারাবাহিকতা বজায় রাখার।

 9 months ago 

আপনার ৭০০০ স্টিম পূরণের টার্গেট দেখে আমার কাছে সত্যি অনেক বেশি ভালো লেগেছে। আপনি ধারাবাহিকতা বজায় রেখে খুব সুন্দর ভাবে এগিয়ে গিয়েছেন দেখে অনেক ভালো লেগেছে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য এবং নিজের লক্ষ্যটা তাড়াতাড়ি পূরণ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 8 months ago 

আসলে স্বপ্ন তো ১০০০০ এসপি। এটা তার একটা স্টেপ বলা যায়।

 9 months ago 

ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে আপনি অনেক ভালো করছেন এজন্যই সুফলটা ভালো হবে।
অনেক ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধির সফলতা দেখে।

 8 months ago 

জ্বি ভাইয়া চেষ্টায় আছি ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার।

 9 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি মনে করি আমার বাংলা ব্লগ এর সকলেই চায় দীর্ঘমেয়াদি কাজ করতে তাই এর জন্য পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67002.47
ETH 3459.18
USDT 1.00
SBD 2.65