গানের কভার ||এখন এমনি হওয়ার কথাই ছিলো || Cover by @razuahmed

হে লো আমার বাংলা ব্লগ বাসী। আমি রাজু আহমেদ বাংলাদেশ থেকে। আবারো হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি আপনাদের ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। কি অবস্থা সবার। আজ একটু গরম আছে বটে। গরম একদমই ভালো লাগেনা। টানা কয়েকদিন বৃষ্টির পর আজ সকালে একটু ভালো মানের রোদই দেখলাম। তবে বলা যায়না। হঠাৎ আকাশ মেঘাচ্ছন্ন হয়ে বৃষ্টির আগমন ঘটতেই পারে। তো যাই হোক। আজ আপনাদের মাঝে আবারো একটি গান নিয়ে হাজির হলাম। অফিস এ বসে গেয়েছি। কেমন হয়েছে জানিনা।



এখন এমনি হওয়ার কথাই ছিলো

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। গান খুব ভালো একটা পারিনা। তবে চেষ্টা করি আরকি। চেষ্টা করতে তো আর দোষ নাই। আজ যে গানটি গাবো সেটির নাম হচ্ছে এখন এমনি হওয়ার কথা ছিলো। গানটি আমার খুব ভালো লাগে। এমন ও হয়েছে এই গানটি আমি টানা ২০ বারের বেশি শুনেছি। আজ অফিসে একটু তারাতারি এসেছিলাম। তাই ভাবলাম যে কিছু একটা করা যাক। দেখলাম আশে পাশে সাউন্ড নাই। তাই থাই গ্লাস আটকে দিয়ে গান রেকর্ড করে ফেললাম। এরপর এডোবি পডকাস্ট দিয়ে সে সাউন্ড এ নয়েজ কমাই। যেটা এবারই প্রথম করেছি আমি এর আগে কখনো এই ফিচার ব্যবহার করিনি। তো আর কথা না বাড়িয়ে চলুন আমার গানে যাওয়া যাক -


ক্যানভা প্রো দিয়ে বানানো।

গানটির তথ্য
  • গানঃ এখন এমনি হওয়ার কথাই ছিলো।
  • গায়কঃ আসির আরমান।

আমার গান -






গানের লিরিক্স


এখন এমনই হবার কথাই ছিলো, জানো?
ঘোরতর ব্যপ্তিকাল বেড়েই যাবে প্লাবনের মত
কত কত ক্ষতদাগ শোনাবে প্রেরণাস্তুতির মত
শত স্তম্ভের বালিডুবি হবে, দম্ভের মরুঝড়ে
ঝিকিমিকি জোনাক বিঁধবে চোখে
ঝিকিঝিকি ঝিঁঝিঁর মত

তুমি চোখের সামনে আঁধার মেলে ধরো
তুমি আমার পিয়াল বনে; অমন করে যাচ্ছো বয়ে
তাই তুফান এই মনে
কতো কত্তোবারই নিজেকে বোঝাবে; চুলার আঁচটা ভুলে গিয়ে
আধখাওয়া ফল তেমন পরে থাকে, যেমন আমিও
তোমার ফুল ফুটিবে সন্ধ্যারাত
মনের বাসায় ফুলটা যাক
একটা কথা দাওনা; সুরে বাঁধি
তাই গহীন জলে নৌকা যাক
ফুল পাখি আর সুরটা থাক
আমরা নাহয় ধুপকুয়াশায় বাঁচি?

তাই শোন সুবন্ধু, হাতে রাখবে যদি হাত
একই পাতে মেখো ভাত, মাথায় হাত বুলাবো
যদি এ হাত ভাবো শক্ত উঁচু ছাদ
লিরিক্স সোর্স


তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

যদি কোন গান ভালো লেগে থাকে তাহলে সেই সব গানগুলো বারবার শুনতে ইচ্ছা করে। ঠিক যেমন আপন এই গানটি বিশ বারের বেশি সময় শুনেছেন। ভাই গানটি আপনার কন্ঠে দারুন মানিয়েছে। আপনি খুব সুন্দর করে যত্ন করে গানটি দিয়েছেন। আপনার গান শুনে মনে হচ্ছে আপনার গানটি ভীষণ ভালো লাগে। যার জন্য এত দরদ দিয়ে গানটি গেয়েছেন। এত সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

তা একদম ঠিক। তাই তো ভাই এক টানা অনেক বার পর্যন্ত গানটি শুনেছি আমি। সত্যি গানটি আমার খুব ভালো লাগে।

 last year 

আপনিতো দেখতেছি অফিসে বসে খুব সুন্দর একটি গান গেয়েছেন। আসলে যখন একটি গান ভালো লাগে তখন বারবার ওই গানটি শুনতে মন চায়। এই গানটি আপনি বিশ বার শুনেছেন শুনে ভালো লাগলো। তবে আমার কাছে গান শুনতে অনেক ভালো লাগে। যাইহোক চেষ্টা করে গানটি গেয়েছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

হুম। গানটা খুবই পছন্দ হয়েছে আমার। তাইতো এতো বেশি শোনা হয় এই গানটা।

 last year 

নিজের কন্ঠে অনেক সুন্দর করে একটা গান কভার করেছেন আপনি। অফিসে তাড়াতাড়ি যাওয়ার কারণে আপনার কিন্তু একটা কাজ হয়ে গিয়েছে। আপনি একটা গান কভার করতে পেরেছিলেন এবং এটি আমাদের মাঝে শেয়ার করতেও পেরেছেন। আপনার কন্ঠে এই গানটা শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। আসলে খালি গলায় যে গান গাওয়া হয় তা খুব সুন্দর হয়। তেমনি আপনার কন্ঠে গাওয়া গানটি একেবারে মনোমুগ্ধকর ছিল।

 last year 

হুম আপু। একটু আগে যেতে পারলে সুবিধাই হয় অনেক। কাজে লাগানো যায় সময়টা।

 last year 

এই গানটি এর আগে কখনো শুনিনি। তবে আপনার গলায় শুনে খুব ভালো লাগলো ভাইয়া। প্রতি সপ্তাহে একটি করে গান আমাদের মাঝে তুলে ধরবেন। তাতে করে আমরাও অন্তত গান উপভোগ করতে পারব ধন্যবাদ।

 last year 

আসির আরমান এর গান। আন্ডার রেটেড একজন গায়ক। ওর গান গুলো খুবই ভালো লাগে। শুনে দেখতে পারেন আপু। চেষ্টা করবো প্রতি সপ্তাহে একটি করে গান নিয়ে হাজির হওয়ার জন্য।

 last year 

প্রচেষ্টা থাকলে সবকিছুই হয়। কে বলেছে আপনি গান পারেন না। আপনার গান এর আগেও শুনেছি। আজকেও দারুন ভাবে গান গেয়ে উপস্থাপন করেছেন ভাইয়া। এই মিষ্টি গানটি শুনতে অনেক ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া দারুন একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

তাই তো চেষ্টা চালিয়ে যাই আপু। ভালো লাগে আমার নিজের কাছে।

 last year (edited)

আপনার কন্ঠে গানটি অনেক ভালো লাগলো ভাই। এর আগে এই গানটি আমি শুনি নাই। তবে শুনে বেশ ভালোই লাগলো। অফিসের দ্রুত গিয়ে আপনি একটা সুন্দর গানের পোস্ট করে ফেলেছেন ভাই।

 last year 

শুনে দেখতে পারেন। গানটি অসাধারন। ঠান্ডা মনে শুনলে অনেক ভালো লাগবে।

 last year 

আপনি তো দেখছি একটানা অনেকবার এই গানটা শুনেছিলেন। আমার কাছে এমনিতে যে গানটা ভালো লাগে সেই গানটা অনেকবার শুনতে খুব পছন্দ করি। এখন এমনই হওয়ার কথা ছিল গানটা এত সুন্দর ভাবে আপনি কভার করেছেন যে আমার শুধু বারবার শুনতে ইচ্ছে করছে। গান শুনতে আমি খুবই পছন্দ করি। ভাই আপনি আপনার চমৎকার কন্ঠে এই গানটা কভার করেছেন। আপনার গলা খুবই সুন্দর।

 last year 

জ্বি ভাই। গান টা যে আমার প্রচন্ড ভালো লাগে। তাইতো এতোবার করে শুনি আমি।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান নিজের কন্ঠে গিয়ে শেয়ার করেছেন। আসলে এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। আপনি গানের রিলিক্স গুলো বেশ দারুন ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এমনিতে আমার কাছে আসির আরমান এর গান শুনতে বেশ ভালো লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 last year 

আমারো অনেক প্রিয় ভাই। তাইতো এক সাথেই এতোবার করে শুনে ফেলি আমি।

 last year 

বাহ! আপনার গানের কণ্ঠ তো দেখছি বেশ চমৎকার। খুব সুন্দর করে গানটি গেয়ে শুনিয়েছেন আমাদের মাঝে। ভালো লাগলো আপনার গান শুনে। আপনার কন্ঠে অনেক সুন্দর ভাবে গানের প্রতিটা লাইন ধ্বনিত হয়েছে।

 last year 

একটু চেষ্টা করি আরকি ভাই। তেমন ভালো হয় কিনা জানিনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44