টার্গেট ডিসেম্বর সিজন-৩ || 10 steem power-up || ৩০ তম সপ্তাহের পাওয়ার আপ

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর ঘোষণা দেওয়া হয়। আমি সেখানে শুরুতে আমি একটি প্রাথমিক লক্ষ্য ঠিক করি ৫০০০ স্টিম পাওয়ার। সে লক্ষ্য আমি পুরণ করতে সক্ষম হই। তাই নতুন টার্গেট ঠিক করলাম ৭০০০ স্টিম পাওয়ার। আশা করি আমি আমার লক্ষে অনেক আগেই পৌছে তা বৃদ্ধি করতে পারবো। টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য এই পোস্ট টি পড়ে আসতে পারেন। এর ই ধারাবাহিকতায় এবার আমি ৩০ তম সপ্তাহের পাওয়ার আপ করলাম। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


png_20230801_090650_0000.png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


Screenshot_2023-08-01-08-43-50-01_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 5804.140 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


Screenshot_2023-08-01-08-44-20-40_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান স্টিম পাওয়ার 5,814.140 STEEM ।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি5804.140 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি5814.140 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমিও কালকে ৭০ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতার বৃদ্ধি ঘটে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাই আপনি। পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন। আপনাকেও অভিনন্দন ভাই।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি 7 হাজার স্টিম পূরণের লক্ষ্যে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। এভাবে যদি আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন, তাহলে আশা করছি খুব দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 last year 

জ্বি আপু খুবই ভালো লাগবে যেদিন ৭০০০ এসপি তে পৌছাতে পারবো আমি।

 last year 

আপনি একটি টার্গেট পূরণ করে দ্বিতীয় টার্গেটের লক্ষ্যে হয়ে এগিয়ে চলেছেন। এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা আপনার লক্ষ্যে খুব সহজে দিয়ে যাবে সেটাই প্রত্যাশা করি। আমিও চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার।

 last year 

জ্বি ভাইয়া ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ এ মাধ্যমেই সামনে এগিয়ে যেতে চাই।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এই সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা আরো এক ধাপ বাড়িয়ে নিয়েছেন। নিজের ধারাবিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

এটা একদম ঠিক বলেছেন। স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করে যেতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই।

 last year 

আপনি তো দেখছি দ্বিতীয় লক্ষ্য স্থির করে নিলেন পাওয়ার আপ করার জন্য। আপনার এই লক্ষ্য দেখে তো আমিও অনেক উৎসহ পেলাম। আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

এভাবেই তো আমরা একে অপরের জন্য অনুপ্রেরণা হবো আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 

৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যিই ভালো লাগলো ভাইয়া। আসলে লক্ষ্য যদি ঠিক থাকে তাহলে সফলতা একদিন আসে। আপনিও নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ক্ষুদ্র ক্ষুদ্র ভাবে এগিয়ে যাচ্ছেন এবং স্টিম পাওয়ার বৃদ্ধি করছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।

 last year 

জ্বি আপু। দোয়া করবেন যেনো শিগ্রই আমি আমার লক্ষ্যে পৌছাতে পারি।

 last year 

ডিসেম্বর সিজন থ্রি কে কেন্দ্র করে আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন আশা করি আপনি সফল হবেন। আপনি যেহেতু প্রথম টার্গেট পূরণ করেছেন তাহলে দ্বিতীয় টার্গেট অবশ্যই পূরণ করতে পারবেন এ প্রত্যাশা কামনা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ইন শা আল্লাহ আপু। আমি ২য় টার্গেট ও পূরণ করে ফেলবো আশা রাখি।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি।আর আপনি দেখছি অনেক স্টিম পাওয়ার করেছেন আমাদের মাঝে আসলে দীর্ঘমেয়াদ কাজের জন্য আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। আপনি ধীরে ধীরেই আপনার সামনের দিকে অগ্রসর হতে থাকুন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

দীর্ঘমেয়াদী কাজের লক্ষ্যে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ।

 last year 

পাওয়ার আপ করতে করতে ৩০ তম সপ্তাহে পৌঁছে গিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা দেখে বোঝা যাচ্ছে খুবই তাড়াতাড়ি আপনি আপনার টার্গেটে পৌঁছে যাবেন। পাওয়ার আপ করার প্রতিটি খুবই সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

 last year 

দোয়া রাখবেন আমার জন্য আপু। যেনো অনেক দূর এগিয়ে যেতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44