গানের কভার || প্রেমাতাল || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। আশা করি সাথেই থাকবেন।।



আজ রাতে কোনো রূপকথা নেই

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। যাক কেমন আছেন সবাই। বৃষ্টিতে হয়তোবা একটু সস্থিতে ছিলেন সকাল বেলায়। কিন্তু দুপুর গড়াতে গড়াতে গরম যেনো বেড়েই গেছে। অবশ্য বিকেল এখন। হালকা একটু ঠান্ডা আবহাওয়া। যদিও অত বেশিনা। কারেন্ট ছিলোনা তাই ঘুমাতে পারিনি গরমের ভিতর। ভাবলাম একটা গান রেকর্ড করি। ফোন দিয়ে রেকর্ড করা। ভেবেছিলাম ভালো হবেনা। কিন্তু কারেন্ট আসার পর কম্পিউটার এ শুনে দেখি সাউন্ড মোটামুটি ভালো ছিলো। তো আজ যে গান গেয়েছি সেটির নাম প্রেমাতাল। এটি তাহসান এর গান। খুব ভালো লাগে এই গানটি আমার কাছে। তাই গাওয়ার ক্ষুদ্র প্রচেস্টা। জানিনা কেমন হয়েছে। সবাই শুনে জানাবেন।


গানটির তথ্য
  • গানঃ প্রেমাতাল
  • লিরিক্সঃ তাহসান
  • গায়কঃ তাহসান

আমার গান -






গানের লিরিক্স


এ যেন সহজ স্বীকারোক্তি আমি যুগান্তরী নই
এ যেন ভীষন আক্ষেপ আমার আমি দিগ্বিজয়ী নই
শুধু একটাই আশা আমি বুকে জড়িয়ে
রবো সারাটি জীবন তোমায় নিয়ে

কোনো এক নিঃসঙ্গ রোদেলা রাতে দেখেছি
প্রিয়তমা তোমার চোখে মিষ্টি হাসি
কোনো এক দুঃসহ জোছনা দিনে বাতি নিভে গেলে
কড়া নেড়েছি তোমার হাতের ঘরে
কিছু অর্থহীন শব্দ বুনে ডেকেছি তোমায়
প্রেম তুমি কোথায়

বিন্দু আমি, তুমি আমায় ঘিরে, বৃত্তের ভেতর শুধু তুমি আছো
মাতাল আমি তোমার প্রেমে, তাই অর্থহীন সবই যে প্রেম লাগে
বিন্দু আমি, তুমি আমায় ঘিরে, বৃত্তের ভেতর শুধু তুমি আছো
মাতাল আমি তোমার প্রেমে, তাই অর্থহীন সবই যে প্রেম লাগে

প্রেম নিয়ে কত শত কবি কত কাব্য করলো
বৃথাই জীবনটা কাদা মাখামাখি করে অশ্রু ঘুম পাড়ালো
ভেবেছিলাম নিজেকে স্রোতের বিপরীতে একজন
প্রেম নিয়ে মাতামাতি শুধুই আদিখ্যেতা

কেন তুমি শোনালে সেই দুষ্টু হাসি
কেন দূরালাপনে সেই মিষ্টি কবিতা
কেন তুমি শোনালে সেই মিষ্টি হাসি
কেন দূরালাপনে সেই মিষ্টি কবিতা

আজ শিকল পরিয়ে আমার চোখে তুমি প্রেম আঁকছো
কাঁদতে পারছি না আমি

বিন্দু আমি, তুমি আমায় ঘিরে, বৃত্তের ভেতর শুধু তুমি আছো
মাতাল আমি তোমার প্রেমে, তাই অর্থহীন সবই যে প্রেম লাগে
বৃহস্পতির বলয় ঘিরে শনিতে আজ আমি পৌঁছে গেছি
তোমার প্রেমে পাগল হয়ে পাগলামির ভাবসম্প্রসারণ করেছি
বিন্দু আমি, তুমি আমায় ঘিরে, বৃত্তের ভেতর শুধু তুমি আছো
মাতাল আমি তোমার প্রেমে, তাই অর্থহীন সবই যে প্রেম লাগে
লিরিক্স সোর্স



তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |

Sort:  
 2 years ago 

গতকাল এই গানটি শুনে ছিলাম আমি। খালি গলায় অসাধারণ গেয়েছেন আপনি। খুব ভালো লাগলো আপনার গানের কভারটি। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

হুম। আমার ও খুব পছন্দের । তবে এই গান এর খোজ পেয়েছিলাম একটি কভার করা গান শুনেই।

 2 years ago 

আপনার কন্ঠে গানটা অনেক ভালো লেগেছে। এই গানটা আমার অনেক পছন্দের একটা গান। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

হুম। তাহসান এর এই বিন্দু গান আমার ও খুব ভালো লাগে।

 2 years ago 

ভাইয়া তাহসানের গান শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার কন্ঠেও গানটি দারুন মানিয়েছে। তবে গানটি অনেকদিন থেকে শোনা হয় না আজ আপনার পোষ্টের মাধ্যমে গানটি শুনতে পেয়ে বেশ ভালই লাগলো। খুবই চমৎকার একটি গান সুন্দরভাবে কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমারো তাহসানের গান গুলো শুনতে খুবই ভালো লাগে ভাই।

 2 years ago 

বেশ চমৎকার একটি গান উপহার দিয়েছেন আমাদের মাঝে। গান শুনতে আমার অনেক ভালো লাগে আজ আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। আশা করি আরো ভালো ভালো গান আমাদের মাঝে এভাবে উপহার দিয়ে যাবেন।

 2 years ago 

জ্বি আপু। দোয়া করবেন যেনো সামনে এমন গান আরো ভালো ভাবে গেয়ে উপহার দিতে পারি।

 2 years ago 

তাহসানের গান গুলো সব সময় আমার অনেক ভালো লাগে তাহসানের অভিনয়ও আমার অনেক প্রিয়। আপনার কন্ঠে গানটি অনেক ভালো লেগেছে ।ইনশাল্লাহ এভাবে চালিয়ে যান আরো ভালো করতে পারবেন।

 2 years ago 

হুম। ওর গান যেমন ভালো লাগে। তেমনি অভিনয় ও অনেক ভালো লাগে।

 2 years ago 

তাহসান আমার খুবই প্রিয় শিল্পী। তাহসানের সবগুলো গান আমার কাছে ভালো লাগে। আপনার গলায় এই গানটি শুনে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি সবসময় দারুন গান করেন। পছন্দের গান গুলো আমাদের মাঝে শেয়ার করুন এই কামনা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম তাহসান এর কন্ঠ অসাধারন ভাই। সেই গান করে সেই। আমার কাছেও অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনি আমার সবথেকে প্রিয় একটি গান কভার করে শেয়ার করেছেন এই গান আমার কাছে খুবই ভালো লাগে এবং আমি দিনের মধ্যে প্রায় 20-30 বার এই গান শুনি। আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আমিও অনেক বার করে শুনি ।তবে এতো বেশিনা। তাহসান এর অন্য গান গুলাও বেশ ভালো লাগে।

 2 years ago 

তাহসান এর গাওয়া এই গানটি আপনার কন্ঠে অনেক ভালো লাগলো ভাইয়া। এর আগে আমি কোন সময় আপনার কন্ঠে গান শুনেছিলাম না আজকে এই গানটি শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। আশা করব ও পরবর্তী সময়ে আপনি আরো সুন্দর সুন্দর কিছু গান কভার করে আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

কি বলেন ভাই। এর আগেও তো আমি গান করেছি কয়েকবার। হয়তো শুনেন নি। হ্যাং আউট এ ও গেয়েছিলাম দুই এক বার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72