টার্গেট ডিসেম্বর সিজন-৪ || 10 steem power-up || ২৩ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ13 days ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



কিছু দিন আগে টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর ঘোষণা দেওয়া হয়। যদিও এ জন্য কোনো লক্ষ্য টার্গেট করে পোস্ট করিনি। তবে সিজন ৪ এ আমার লক্ষ্য হচ্ছে দ্রুতোতম সময়ে ৫০০০ এসপি অথবা ডলফিন এ পৌছানো। এই টার্গেট এ যদি আমি আগেই পৌছে যেতে পারি তাহলে আমি আমার লক্ষ্য আবার বৃদ্ধি করবো। সিজন ৩ এ যতটা পিছিয়ে গিয়েছি তা চেষ্টা করবো এই সিজন ৪ এ পুষিয়ে নিতে। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আপনাদের সাপোর্ট ছাড়া কোনো কিছুই সম্ভব না। আজ টার্গেট ডিসেম্বর সিজন - ৪ এর আরো একটি পাওয়ার আপ করবো। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।


Green and Black Refined Sports Football Event Banner (14).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

images (17).jpeg



পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার


image.png

পাওয়ার আপ করার আগে আমার টোটাল স্টিম পাওয়ার ছিলো 3,816.327 STEEM

images (17).jpeg



10 steem পাওয়ার আপ


image.png

এবার আমি 10 steem পাওয়ার আপ দিলাম।

images (17).jpeg



আমার বর্তমান মোট স্টিম পাওয়ার


image.png

আমার বর্তমান স্টিম পাওয়ার 3,826.327 STEEM।

images (17).jpeg


পরিসংখ্যান


পূর্বের এসপি3,816.327 STEEM
পাওয়ার আপ10 steem
বর্তমান এসপি3,826.327 STEEM


তো এই ছিলো আমার এই সপ্তাহ এর পাওয়ার আপ পোস্ট। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 12 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে খুবই দারুন একটি কাজ করেছেন।এভাবেই নিজের সক্ষমতা বাড়িয়ে এগিয়ে যান।শুভ কামনা রইলো।

 13 days ago 

১০ স্টিম পাওয়ার আপ করতে দেখে বেশ ভালো লাগলো। পাওয়ার আপ করা অত্যান্ত জরুরি , কেননা এইটার মাধ্যমে আমাদের একাউন্ট আরো শক্তিশালী হবে। আপনার জন্য শুভকামনা।

 13 days ago 

নিজের একাউন্টকে শক্তিশালী করতে পাওয়ার আপ করা ভীষণ জরুরী। আর তাইতো আমরা পাওয়ার আপকে ভীষণ ভালোবাসি।আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন। ধারা বজায় রেখে এগিয়ে যাবেন আশাকরি। অভিনন্দন রইলো আপনার জন্য। খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি।

 13 days ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 13 days ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আপনার জন্য শুভকামনা রইল

 12 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার টার্গেট যেন পূরণ হয় আপনি যেন ডলফিন পান সেই কামনাই করি। পাওয়ার আপ আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে। খুব সুন্দর ভাবে ধাপ গুলো উপস্থাপনা করেছেন‌। ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। কারণ কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি কিন্তু নিজের স্থান আরো অনেক বেশি শক্ত করতে পারবেন পাওয়ার আপের মাধ্যমে। সবসময় এভাবে ধারাবাহিকতা বজায় রাখবেন। এটাই কামনা করি সব সময়, যেন আপনি পাঁচ হাজার এসপি তাড়াতাড়ি পূরণ করে নিতে পারেন।

 11 days ago 

আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন শক্তি বৃদ্ধি করার জন্য। এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। তবে এই বছর আপনার টার্গেট হচ্ছে পাঁচ হাজার এসপি পাওয়ার আপ করা। আসলে কোন কিছু টার্গেট করলে ওই কাজ অনেকটা সহজ হয়ে যায়। আশা করি আপনার এই টার্গেট খুব সহজে পূরণ করতে পারবেন।

 11 days ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩,৮২৬+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36