গানের কভার || হাসিমুখ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। আশা করি সাথেই থাকবেন।।



হাসিমুখ- শিরোনামহীন

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। যাক কেমন আছেন সবাই। একটু আগে বৃষ্টি হওয়াতে একটু ঠান্ডা ঠান্ডা ভাব আসছে আরকি। এমন ওয়েদার যদি সব সময় থাকতো তাহলে কতই না ভালো হতো। আমার কাছে বেশ লাগে এমন ধরনের ওয়েদার। এই একটু ইংরেজি বলে ফেলেছি। হেহে। যাক আজ যে গান টি শুনাবো সেটি অনেক পুরাতন একটি গান। এটি শিরোনামহীন ব্যান্ড এর গান। ভালো লাগে গানটি আমার কাছে। এই গানটি নিয়ে আমার স্মৃতি রয়েছে। তখন আমি সম্ভবত ৯ম শ্রেনিতে পড়ি। আমাদের একজন স্যার ছিলেন। তার নাম ও রাজু। একদিন ক্লাসের বিরতিতে গান শুনছিলাম সবাই মিলে হঠাৎ স্যার এসে হাজির। স্যার বললো এগুলো কি গান শুনো। দাড়াও একটি গান দিচ্ছি শোনো। তারপর এই গানটি শোনালেন। একবার শুনেই প্রেমে পরে গেলাম এই গানের।


গানটির তথ্য
  • গানঃ হাসিমুখ
  • ব্যান্ডঃ শিরোনামহীন
  • কথা ও সুরঃ জিয়াউর রহমান

আমার গান -






গানের লিরিক্স



প্রতিটি রাস্তায় প্রতিটি জানালায়
হাসিমুখ, হাসিমুখে আনন্দধারা।
তুমি চেয়ে আছ তাই, আমি পথে হেটে যাই,
হেটে হেটে বহুদূর, বহুদূর যেতে চাই।
রোদ উঠে গেছে তোমাদের নগরীতে
আলো এসে থেমে গেছে তোমাদের জানালায়,
আনন্দ হাসিমুখ, চেনা চেনা সবখানে
এরই মাঝে চল মোরা হারিয়ে যাই।
তুমি চেয়ে আছ তাই, আমি পথে হেটে যাই,
হেটে হেটে বহুদূর, বহুদূর যেতে চাই।
হারিয়ে যেতে চাই, তোমাদের রাস্তায়,
হারিয়ে যেতে চাই, তোমাদের রাস্তায়,
অনেক অজানা ভীড়ে স্বচ্ছ নিরবতায়,
রোদ উঠে, গেছে চেনা এই নগরীতে নাগরিক জানালা
হাসিমুখে একাকার।
আনন্দ উৎসব চেনাচেনা সবখানে,
এরই মাঝে আমাদের ছুটে যাওয়া দরকার।
তুমি চেয়ে আছ তাই, আমি পথে হেটে যাই,
হেটে হেটে বহুদূর, বহুদূর ...
লিরিক্স সোর্স



তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আপনার গলায় গানটি অনেক দারুন মানিয়েছে। শুনতে ভালোই লেগেছে আমার। অনেক আগের গান। তবে আমি কখনো শুনিনি। আপনার কাছ থেকে এমন সুন্দর গান আরো চাই।

 2 years ago 

জানিনা আপু কেমন মানিয়েছে তবে চেস্টা করেছিলাম সুন্দর করে গাওয়ার। দোয়া করবেন।

 2 years ago 

অনেক সুন্দর গান গেয়েছেন ভাই। এই গানটি আমার অনেক প্রিয় গান। হ্যাংআউটে আপনার এইগানটি শুনতে চাই। আপনি দ্রুত গেয়েছেন তবে আমার কাছে ভালোই লাগছে। শুভকামনা ভাই।

 2 years ago 

হুম ভাই৷ এটি আমার ও খুব প্রিয় একটি গান। চেস্টা করবো হ্যাং আউট এ গাওয়ার।

 2 years ago 

সুন্দর একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান এর আগেও শুনেছিলাম বরাবরই আপনি অনেক সুন্দর গান করেন। এবার হ্যাংআউট এ আপনার কন্ঠে গান শুনতে চাই শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। আমার গানের প্রশংসা করার জন্য।

 2 years ago 

অলস সময়ে আপনার গানটি শুনে অনেক ভালো লাগলো। আপনার গানগুলো আগেও অনেক শুনেছে ধীরে ধীরে আপনার গানের অনেক ভক্ত হয়ে পড়ছি। ধন্যবাদ ভাই সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কথা শুনে সত্যি অনেক ভালো লাগলো ভাই৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43