৭ টি রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম #5|| ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।

20220716_195732-COLLAGE.jpg



সবাইকে শুবেচ্ছা। ছবি তুলতে আমরা কম বেশি সবাই ভালোবাসি। আমি কোথাও ঘুরতে গেলেই প্রচুর ছবি তুলি। কেন জানিনা ছবি তুলতে অনেক ভালো লাগে আমার আমি প্রচুর মজা করি ছবি তুলতে তুলতে আমার বন্ধুরা তো মাঝে মধ্যে বিরক্ত হয়ে যায় যে এত বেশি ছবি তুলি আমি। তারই ধারাবাহিকতায় আজকেও কিছু সুন্দর ছবি শেয়ার করবো আপনাদের মাঝে। তো আর কথা না বাড়িয়ে চলুন শুরু করি আজকে আমার ফটোগ্রাফি পোস্ট।


#১

IMG_20220716_183512.jpg

https://w3w.co/recorders.snail.freely

এই ছবিটা আজকের তোলা আমাদের চাঁদপুরে ত্রি মোহনা হতে তুলেছি। আজ সেখানে ঘুরতে গিয়েছিলাম। ঘোরার তেমন বর্ণনা দিব না কারণ এখানে ঘোরার অনুভূতি নিয়ে এর আগেও আমি পোস্ট করেছিলাম। শুধু বলব আপনার এই অপরূপ দৃশ্য উপভোগ করুন।যখন সূর্য অস্ত যেতে থাকে পরিবেশটা খুবই সুন্দর লাগে। নদীতে সূর্য মামার প্রতিফলন দেখতে খুবই ভালো লাগে।


#২

IMG_20220712_154338.jpg

https://w3w.co/straggling.swipe.shelter

ছবিটি লঞ্চ থেকে তোলা। মেঘনা নদীতে থাকা কালীন তুলেছিলাম ছবিটি। লঞ্চ থেকে এই ভিউ টা সব থেকে সেরা। এটি লঞ্চ এর নিচ তলা থেকে ক্লিক করেছিলাম। এই ভিউ টা সত্যি অসাধারণ লাগে। বিশেষ করে আকাশ এর রঙ৷ এমন পরিষ্কার আকাশ দেখলে তো মন এমনিতেও ভালো হয়ে যায়।


#৩

IMG_20220712_165555.jpg

https://w3w.co/remote.minimums.encoded

এটি চাঁদপুর লঞ্চ ঘাট থেকে তোলা। জাস্ট একবার দেখুন লঞ্চগুলো কে কত সুন্দর দেখা যাচ্ছে। ঢাকা থেকে আসার সময় লঞ্চ থেকে নামার পর একবার উল্টোদিকে তাকিয়ে আমি নিজেই অবাক। এত সুন্দর দৃশ্য আমি খুব কমই দেখেছি। তাই আপনাদেরকে দেখানোর জন্য তুলে নিলাম। মানে ছবি তুলে নিলাম আর কি। কিভাবে সারিসারি লঞ্চ দাঁড়িয়ে আছে। এখানে একটি লঞ্চে করে মাত্র ঢাকা থেকে এসেছিলাম।


#৪

IMG_20220715_145407.jpg

https://w3w.co/defining.chatter.patisserie

এটা বাকিলা স্কুল মাঠ। যদিও এখন ছাগল আর ভেড়া ঘাস খাচ্ছে। তবে এই মাঠ এই বিকেলে ফুটবল খেলা হয়। গতকাল আমি নিজেই দেখেছি। তবে এই ছবিটি তুলেছিলাম দুপুর বেলায় নামাজ এর পর। তাই মানুষ ছিলোনা তেমন। শুক্রবার ছিলো সেদিন আর দুপুর বেলা এই রোদ এ মানুষ থাকবেই বা কিভাবে।


#৫

IMG_20220715_205743.jpg

https://w3w.co/bibs.desk.riding

গত ঈদ এ আপনাদের সাথে একটা ছবি শেয়ার করেছিলাম। হয়তো কারো মবে পরতেও পারে৷ ছবিটি ছিলো শিব গাছের৷ যেটা অনেক বছর পুরোনো। এখানে অনেক ভুতুরে ঘটনাও ঘটেছে। এটি সেই গাছ। গত রাতে এই গাছ এর নিচ দিয়ে আসছিলাম। ভয় লাগতেছিলো খুব। ভয় ভাংগাতে সেই গাছেরই ছবি তোলা শুরু করলাম। হাহা। আমার অনেক বুদ্ধি। হেহেহে। আসলেও ভয় চলে গেছিলো।


#৬

IMG_20220714_122744.jpg

https://w3w.co/eternity.pinches.height

আকাশ এর ছবি কার না ভালো লাগে।৷ এমন সুন্দর আকাশ এর দিকে তাকিয়ে থাকলে খারাপ মন ও ভালো হয়ে যায়। আমার এমন হয়। আপনাদের হয় কিনা জানিনা ঠিক। তো যাই হোক। ছবির মাঝে যে কালো দাগ দেখতেছেন এটি আসলে দাগ নয়। এটি তার। খোলা মাঠ পাচ্ছিলাম না। তাই রাস্তায় দাঁড়িয়ে ছবি তুলতে হলো। তাই ছবির মাঝে তার ও এসে গেলো।


#৭

IMG_20220706_185927.jpg

https://w3w.co/tinny.exhaled.awaited

ছবিটি সন্ধ্যাবেলায় তোলা। এই সময় সূর্য অনেকটা লাল থাকে। ঠিক সূর্যাস্তের একটু আগ মুহূর্তে ছবিটি তোলা হয়েছিল। যখন আকাশ লাল সূর্যের রঙে রঙিন থাকে। ভালই লাগে কিন্তু দেখতে। আমিও দেখে তুলে ফেললাম আপনাদের সাথে শেয়ার করার জন্য।



ক্যামেরা পরিচিতি
ক্যামেরাOneplus 7t
মোডওয়াইড, ম্যাক্রো
ফটোগ্রাফি এরিয়াচাঁদপুর, আখাউড়া


তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগছে। নীল আকাশের ছবিগুলো বেশ ভালো লেগেছে। এবং ভালো লেগেছে সন্ধ্যার আকাশের ছবিটি। আপনাকে ধন্যবাদ ভাইয়া ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই ধরনের নীল আকাশ দেখতে সবারই ভালো লাগে আমার মনে হয় কারন আমার নিজের অনেক ভালো লাগে আমি এরকম আকাশ দেখলে অনেক অনেক অনেক ছবি তুলি।

 2 years ago 

মেঘের সৌন্দর্য দেখে মুগ্ধ হবে না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না ।আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে অনেক ভালো লাগলো ।।শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই এমন নীল আকাশে সাদা মেঘের খেলায় মানুষ খুব ভালো উপভোগ করতে পারে। আর এই দৃশ্য ভালো লাগেনা এমন মানুষ খুঁজে পাওয়া দায়

 2 years ago 

যেমন পরিবেশ ঠিক তেমনি ফটোগ্রাফি করার স্কেল সব মিলে অসাধারণ কিছু ফটোগ্রাফি উপহার পেলাম আজকের এই পোস্টে, খুব সুন্দর হয়েছে আজকের এই ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

ঠিক বলেছ বন্ধু পরিবেশ সুন্দর হলেও ছবিগুলাও যেন অনেক সুন্দর আসে তাই এই ছবিগুলো সুন্দর হয়েছে।

 2 years ago 

আপনার শেয়ার করা সাতটি ফটোগ্রাফ দেখে খুব ভালো লাগলো। নীল আকাশ খেলার মাঠ নদী সবগুলোর ফটোগ্রাফ গুলো অনেক সুন্দর হয়েছে। এত সুন্দর একটি ফটোগ্রাফ দেখে মনটা ভরে গেল। সুন্দর করে ফটোগ্রাফ গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ভালো থাকবেন এই কামনা করি।

 2 years ago 

আকাশের ছবিগুলো ব্যক্তিগতভাবে আমারও খুব ভালো লেগেছে। এরকম পরিষ্কার আকাশ দেখতে যে কারই ভালো লাগে।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগছে । প্রকৃতির অনেকগুলো রূপ একসঙ্গে দেখতে পেলাম যা দেখে আমি মনমুগ্ধকর এবং আকৃষ্ট হয়ে গেলাম প্রকৃতির প্রেমে । অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে একসঙ্গে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু প্রকৃতির এই রোগ গুলো সব সময় ভালো লাগে আমার কাছে তাই আমি প্রকৃতির এরকম কাছে গেলেই ছবি তুলে রাখি।

 2 years ago 

আমি যখন বন্ধুদের সাথে এদিকে সেদিকে ঘুরতে যাই তখন আমি ফটোগ্রাফি করা নিয়ে ব্যস্ত হয়ে যায়। তখনই বন্ধুরা আমাকে নিয়ে পচানো শুরু করে।

যাই হোক আপনার ফটোগ্রাফি গুলা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাকেও পচানি দেয় তারপরও আমি ছবি নিয়ে পড়ে থাকি কারণ ছবি তুলতে খুব ভালো লাগে।

ভাই, আপনি অনেক সুন্দর করে সূর্যাস্তের ছবি, নদীর, লঞ্চঘাটের, আকাশের সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে খুবই ভালো লাগছে। আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভালো হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল। ধন্যবাদ

 2 years ago 

হে ভাইয়া ছবি দিতে খুব ভালো লাগে। আমি যেখানেই যাই অনেক অনেক ছবি তুলি।

 2 years ago 

ফটোগ্রাফির জন্য আপনার হাত এতটাই পাকা যা ভাষায় প্রকাশ করা যাচ্ছে না। চাঁদপুরে ত্রি মোহনা হতে তুলা ও সেই সাথে লঞ্চ ঘাটের ছবিটি অসম্ভব সুন্দরভাবে তুলেছেন। দেখে অনেক ভালো লাগলো। সুন্দরভাবে উপস্থাপন এবং অতুলনীয় ফটোগ্রাফি প্রদর্শন। যে কারোই মন কাটবে। শুভকামনা আপনার জন্য ভাই।

 2 years ago 

লঞ্চঘাটে সেই ছবিটি যে এত সুন্দর হবে এটা আমিও ভাবিনি আমি জাস্ট তুলে চলে গেছি বাসায়। পোস্ট করার সময় যখন ছবি বাছাই করতে ছিলাম তখন সেই ছবিটি দেখে আমি নিজেও অবাক।

 2 years ago 

অসাধারণ কিছু আলোচিত্র আমাদের মাঝে ক্যামেরাবন্দি করে তুলে ধরেছেন খুবই খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে চাঁদপুর তিনি মোহনার ফটো এবং নীল আকাশের বুকে ভেসে বেড়ানো টুকরা টুকরা সাদা মেঘের ভেলা এক কথায় অসাধারণ

 2 years ago 

টুকরো টুকরো সাদা মেঘগুলো কিন্তু দেখতে অসাধারণ লাগে সব সময় আর আমাদের চাঁদপুরের ত্রিমোহনার ভিউ সব সময় খুব ভালো দেখা যায়।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনোমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ।আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে ।সুন্দর উপস্থাপনের মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

কথাটা সুন্দর করে তুলতে পারি আমি জানিনা তবে আমি সবসময় চেষ্টা করি খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদের উপহার দেওয়ার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69