গানের কভার || আজ রাতে কোনো রূপকথা নেই || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। আশা করি সাথেই থাকবেন।।



আজ রাতে কোনো রূপকথা নেই

আজ কি নিয়ে পোস্ট করবো ভেবে পাচ্ছিলাম না। তবে টপিক একটা সব সময় প্রস্তুত থাকে। সেটা হ অচ্ছে আর্ট যেটা আমি সব থেকে ভালো পারি। তবে প্রতিদিন তো আর আর্ট করা যায়না। আপনারা খেয়াল করলেই দেখবেন এখন আমি সপ্তাহে ৩-৪ টি আর্ট করি। বাকি দিন গুলোতে অন্য পোস্ট করার চেস্টা করি। এডমিন ভাই রাও তাই বললো। এতে কিন্তু নিজেরদের একাউন্ট দেখতেও সুন্দর লাগবে। কারণ একই জিনিশ দিয়ে ব্লগ ভরে গেলে জিনিশটা দেখতেও বাজে দেখায় অনেকটা। তাই আমি এখন একটু ভিন্নতা আনার চেস্টা করলাম।

আমি এর আগেও গান কভার করেছি। আমার গানের গলা একদমই ভালোনা আমি জানি। তবুও কমিউনিটিতে যারা গান করেন তাদের থেকে অনুপ্রেরণা পাই আরকি। সে থেকেই গুন গুন করি। মাঝে মধ্যে হ্যাং আউট এ ও আমার মোটা গলার গান শুনতে পান হয়তো। বিরক্ত লাগে আমি জানি। তাও চেস্টা করতে করতে একদিন সুন্দর হবে আশা রাখি। আজ যে গানটি কভার করবো সেটির নাম আজ রাতে কোনো রূপকথা নেই। এটি আমার পছন্দের একটি গান। খুব ভালো লাগে এই গান টা। অনেক বছর এর পুরোনো গান হলেও শুনলে মনে হয় নতুন করেই শুনতেছি। তো কথা না বাড়িয়ে চলুন গানে চলে যাই।


গানটির তথ্য
  • গানঃ আজ রাতে কোনো রূপকথা নেই
  • লিরিক্সঃ সাকিব
  • ব্যান্ডঃ Old School
  • গায়কঃ মোবাসের চৌধুরি।

আমার গান -






গানের লিরিক্স


চাঁদমামা আজ বড্ড একা
বড় হয়েছি আমি
রোজ রাতে আর হয়না কথা
হয়না নেওয়া হামি

রোজ রাতে আর চাঁদের বুড়ি,
কাটেনা চরকা রোজ
ও বুড়ি, তুই আছিস কেমন
হয়না নেওয়া খোঁজ।

কোথায় গেলো সে রুপকথার রাত,
হাজার গল্প শোনা
রাজার কুমার, কোটাল কুমার, পঙ্খীরাজ,
সে ঘোড়া।

কেড়ে নিলো কে সে আজোব সময়
আমার কাজলা দিদি
কে রে তুই, কোন দৈত্যদানো
সব যে কেড়ে নিলি..

কেরে তুই, কেরে তুই
সব সহজ শৈশবকে বদলে দিলি
কিছু যান্ত্রিক বর্জ্যে।
তুই কে রে, তুই
যত বিষাক্ত প্রলোভনে আমায় ঠেলে দিলি
কোনো এক ভুল স্রোতে।

আলাদিন আর জাদুর জীনি,
আমায় ডাকছে শোনো
ব্যস্ত আমি ভীষণ রকম,
সময় তো নেই কোনো।

আলীবাবার দরজা খোলা,
চল্লিশ চোর এলে
সিনদাবাদটা, একলা বসে
আছে সাগর তীরে।

সময়টা আজ কেমন যেন,
বড় হয়ে গেছি আমি
তারাগুলো আজও মেঘের আড়াল,
কোথায় গিয়ে নামি।

কেড়ে নিলো কে সে আজব সময়
আমার কাজলা দিদি
কে রে তুই, কোন দৈত্যদানো
সব যে কেড়ে নিলি..

কেরে তুই, কেরে তুই
সব সহজ শৈশবকে বদলে দিলি
কিছু যান্ত্রিক বর্জ্যে।
তুই কে রে, তুই
যত বিষাক্ত প্রলোভনে আমায় ঠেলে দিলি
কোনো এক ভুল স্রোতে।
লিরিক্স সোর্স



তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |

Sort:  
 2 years ago 

ওয়াও ভাই আপনার কন্ঠে আজ রাতে কোন রূপকথা নেই এই গানটি শুনে ভীষণ ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে এই গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে এই গানটি পরিবেশন করে তুলে ধরার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আজ রাতে কোন রূপ কথা নেই এই গান টি আমার খুব পছন্দের গান তাই করলাম কভার।

 2 years ago 

চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন কিছু কিছু গান আছে যেগুলো শুনলে মন ভালো হয়ে যায় আপনার এই গান ঠিক তেমন। আপনার কাছ থেকে পরবর্তীতেও এরকম সুন্দর সুন্দর গান উপহার পাব বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

এটা একদম ঠিক কথা বলেছেন যে এই গান শুনলে সত্যি মন ভালো হয়ে যায়।

 2 years ago 

বাহ আপনি তো অনেক সুন্দর একটি গান গেয়ে শুনিয়েছেন আমাদের। গানটি আসলেই অনেক সুন্দর এর আগে আমি এটি কখনো শুনিনি। আপনার গলায় শুনে মনে হচ্ছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা আপু। চেস্টা করেছি। যদিও অতটা ভালো হয়নি।

 2 years ago 

আসলেই মাঝে মাঝে এমন ভিন্ন ধরনের কিছু পোস্ট করলে তা একদিকে যেমন বৈচিত্র্যতা আনে তেমনি একঘেয়েমি দূর করে পাঠকদের জন্য। আর আপনার গলা ও কিন্তু একেবারে খারাপ না। চেষ্টা করলে আরো অনেক ভালো করতে পারবেন। শুভকামনা রইল

 2 years ago 

হুম। তাই তো এখন ভ্যারিয়েশন নিয়ে পোস্ট করি আমি সব সময়।

 2 years ago 

আজকে আমি প্রথম আপনার গানের কভার শুনলাম মনে হয়। খালি গলায় অসাধারন গেয়েছেন ভাই। যদিও এই গানটি আমার আগে কখনো শোনা হয় নাই।আপনার মুখে বেশ ভাল লেগেছে আমার কাছে।বেশ ভালো ছিল ভাই।

 2 years ago 

শুনতে পারেন ইউটিউব এ যেটা আছে। ফিল নিয়ে শুনলে গানটার প্রেমে পরে যাবেন।

 2 years ago 

এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। আপনার গলায় গানটা শুনে আরো বেশি ভালো লাগলো। আপনি ভাই গানের চর্চা চালিয়ে যান। আশা করি ভালো কিছুই হবে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আমারো খুব পছন্দের এই গান টি। বার বার শুনি। এমন কি এখনো শুনতেছি।

অসাধারণ গেয়েছেন ভাই। গানটি আমার আজকেই প্রথম শোনা। তাও আপনার কণ্ঠে। গানগুলোর কথা অসম্ভব ভালো লেগেছে। সাথে আপনার কণ্ঠ তো আছেই।
কোথায় গেলো সে রুপকথার রাত,
হাজার গল্প শোনা
রাজার কুমার, কোটাল কুমার, পঙ্খীরাজ,
সে ঘোড়া।
লাইনগুলো শুনলেই ছোটবেলার কথা মনে পড়ে যায়।

 2 years ago 

তবে আপনাকে বলবো মেইন গানটি ইউটিউব থেকে শুনে আসেন। ভালো লাগবে অনেক।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63643.10
ETH 2582.85
USDT 1.00
SBD 2.75